• Home
  • »
  • News
  • »
  • sports
  • »
  • FOOTBALL BELGIUM COACH ROBERTO MARTINEZ MAY TRY FEW EXPERIMENTS AGAINST FINLAND ON MONDAY RRC

ফিনল্যান্ডের বিরুদ্ধে ' থ্রি মাস্কেটিয়ার্স ' ব্যবহার করতে চান বেলজিয়াম কোচ

লুকাকু,কেভিন ডি ব্রুয়েন এবং এডেন হ্যাজার্ডকে একসঙ্গে প্রথম ১১ তে দেখা যেতে পারে

সেন্ট পিটার্সবার্গ স্টেডিয়ামে অনুষ্ঠিত হতে চলা এই ম্যাচ নিয়ে উত্তেজনার পারদ ক্রমশ বাড়ছে। ফিনল্যান্ড জিতলে তারা রাউন্ড ওফ ১৬ এর জন্য যেমন কোয়ালিফাই করবে ঠিক তেমনই বেলজিয়াম জিতলে তারা নিজের গ্রুপে শীর্ষ স্থান দখল করবে

  • Share this:

    #ব্রাসেলস: ইউরো কাপে প্রথমবার খেলতে নামা ফিনল্যান্ডের কাছে সুযোগ আছে পরবর্তী রাউন্ডে ওঠার। কিন্তু তার জন্য তাদের হারাতে হবে টুর্নামেন্টের ডার্ক হর্স বেলজিয়ামকে। সেন্ট পিটার্সবার্গ স্টেডিয়ামে অনুষ্ঠিত হতে চলা এই ম্যাচ নিয়ে উত্তেজনার পারদ ক্রমশ বাড়ছে। ফিনল্যান্ড জিতলে তারা রাউন্ড ওফ ১৬ এর জন্য যেমন কোয়ালিফাই করবে ঠিক তেমনই বেলজিয়াম জিতলে তারা নিজের গ্রুপে শীর্ষ স্থান দখল করবে। ডেনমার্ক এবং রাশিয়াকে হারিয়ে গ্রুপে প্রথম স্থান দখল করে আছে রবার্তো মার্টিনেজের দল বেলজিয়াম। ২ ম্যাচে তাদের প্রাপ্ত পয়েন্ট ৬।

    এবারের এই টুর্নামেন্টের প্রবল দাবিদার তারা। লুকাকু আগে থেকেই দলে ছিলেন। তার সঙ্গে যোগ দিয়েছেন কেভিন ডি ব্রুয়েন এবং এডেন হ্যাজার্ড। এই ত্রিমুখী আক্রমন যেকোনো দলের ডিফেন্সের কাছেই ত্রাস। লুকাকু নিজের অসাধারণ ফুটবল এখনও বজায় রেখে চলেছেন। প্রথম ম্যাচে রাশিয়ার বিরুদ্ধে ২টি গোল করেন তিনি।ডেনমার্কের বিরুদ্ধে শেষ ম্যাচে গোল না পেলেও অসাধারন খেলার প্রদর্শন দেখান। আছেন কেভিন ডি ব্রুয়েন।ডেনমার্কের বিরুদ্ধে ৭০মিনিটে পরিবর্ত হিসেবে নেমে একটি অ্যাসিস্ট এবং একটি গোল করেন তিনি।

    রিয়াল মাদ্রিদের হয়ে পুরো মরশুমে ভাল না খেললেও বেলজিয়ামের হয়ে নিজের পুরোনো ফর্ম ফিরে পাচ্ছেন এডেন হ্যাজার্ড।গত ম্যাচে ৫৯ মিনিটে পরিবর্ত হিসেবে নেমে একটি অ্যাসিস্ট করেন তিনি। এর থেকে বোঝাই যাচ্ছে যে বেলজিয়াম দল যোগ্য দাবিদার এই ইউরো কাপের। ফিনল্যান্ডের বিরুদ্ধে ম্যাচে এই ইউরোতে প্রথমবারের জন্য লুকাকু, কেভিন ডি ব্রুয়েন এবং এডেন হ্যাজার্ডকে একসঙ্গে প্রথম ১১ তে দেখা যেতে পারে।

    কোচ মার্টিনেজ দেখে নিতে চাইবেন তার ত্রিমুখী আক্রমনের তিন যোদ্ধা কতটা প্রস্তুত ইউরো কাপের পরবর্তী রাউন্ডের জন্য। অন্যদিকে প্রথমবারের জন্য ইউরো কাপে খেলা ফিনল্যান্ডের কাছে ইউরো কাপে পরবর্তী রাউন্ডে যাওয়ার সুযোগ আছে। কিন্তু এই জন্য তাদের হারাতে হবে বিশ্বের এক নম্বর দল,বেলজিয়ামকে। জয়ের রাস্তা খুব কঠিন তাদের জন্য। ফিনল্যান্ড দলে চোট আঘাত জনিত কোনো সমস্যা নেই। পুক্কি,কামারা তৈরি এই চ্যালেঞ্জের জন্য।

    Published by:Rohan Chowdhury
    First published: