• Home
  • »
  • News
  • »
  • sports
  • »
  • FOOTBALL ARGENTINA CAPTAIN LIONEL MESSI LOOKING FORWARD TO BIG WIN AGAINST PARAGUAY RRC

Copa America : ঘড়িতে অ্যালার্ম দিয়ে রেখেছেন তো ? মিস করা যাবে না আর্জেন্টিনা বনাম প্যারাগুয়ে

প্যারাগুয়েকে হারিয়ে দ্বিতীয় জয়ের লক্ষ্যে মেসিরা

দুটি ম্যাচই শুধু মেসির খেলাই একটু নজরকাড়া ছিল। তিনি ম্যান অফ দা ম্যাচও হয়েছেন দুটি ম্যাচেই। মঙ্গলবার তাই কোচ স্কালোনী ভাবছেন স্ট্রাইকারে বদল আনতে

  • Share this:

    #ব্রাসিলিয়া: কোপা আমেরিকা ২০২১ এর শুরুটা আর্জেন্টিনার খুব একটা খারাপ হয়নি, দুটো ম্যাচ খেলে ৪ পয়েন্ট অর্জন করেছে। মঙ্গলবার ব্রাজিলের রাজধানী ব্রাসিলিয়ায় প্যারাগুয়ের বিরুদ্ধে খেলবে লিওনেল স্ক্যালোনির ছেলেরা। আর্জেন্টিনা দু ম্যাচে একটিতে চিলির বিরুদ্ধে ড্র এবং তারপরে উরুগুয়ের বিরুদ্ধে জিতে ৪ পয়েন্ট নিয়ে গ্রুপ টেবিলের শীর্ষে আছে। প্যারাগুয়ের শুরুটাও অসাধারণ হয়েছে, বলিভিয়াকে ৩-১ গোলে হারিয়েছে, তারা দ্বিতীয় ম্যাচ খেলবে লা আলবিসিয়েস্তের বিরুদ্ধে। গ্রুপের ৫ টি দলের মধ্যে ৪ টি দল কোয়ার্টার ফাইনালে যাবে। তাই মঙ্গলবার দরকারি ৩ পয়েন্ট নিয়ে পরের রাউন্ডে নাম পাকা করে নিতে চায় আর্জেন্টিনা।

    চিলির বিরুদ্ধে প্রথম ম্যাচে মেসির অভূতপূর্ব ফ্রিকিক গোলটি ছিল একমাত্র গোল আর্জেন্টিনার। ভাল ফিনিশারের অভাবে অসংখ্য সোনালী সুযোগ হাতছাড়া করেছে তারা। চিলির হয়ে পেনাল্টিতে ভারগাসের ফিরতি শটে ধরাশায়ী হয়ে যায় আর্জেন্টাইন গোলকিপার মার্টিনেজ। পরের ম্যাচেও উরুগুয়ের বিরুদ্ধে ফিনিশিংয়ের অভাবে প্রচুর সুযোগ হাতছাড়া হয়। সেখানে মেসির একটি অসাধারণ ক্রস থেকে গোল হয়ে আর্জেন্টিনা যেতে। গোল করেন রদ্রিগেজ।

    আর্জেন্টিনার দলে দেখা যাচ্ছে মেসি বাদে প্রতিপক্ষের ত্রাস সৃষ্টি করার কেউ নেই। মেসির অনবদ্য পাসগুলো গোলে পরিণত করারও লোকের অভাব। দুটি ম্যাচই শুধু মেসির খেলাই একটু নজরকাড়া ছিল। তিনি ম্যান অফ দা ম্যাচও হয়েছেন দুটি ম্যাচেই। মঙ্গলবার তাই কোচ স্কালোনী ভাবছেন স্ট্রাইকারে বদল আনতে।

    লাউতুরো মার্টিনেজকে বসিয়ে তিনি হয়ত অভিজ্ঞ ম্যান সিটি কিংবদন্তি আগুয়েরোকে খেলাতে পারেন। অন্যদিকে বলিভিয়ার বিরুদ্ধে সাফল্যের পর প্যারাগুয়ে দলে খুব একটা বদল করবে না। আক্রমনে আনহেল রোমেরো, আভালোস এবং রক্ষণে এসপিনোলা থাকছেনই বলে মনে করা যেতে পারে।কিন্তু আর্জেন্টিনার অত ভাবার সময় নেই। জয় এবং বড় ব্যবধানে জয় তুলে নেওয়াই একমাত্র লক্ষ্য।

    আর্জেন্টিনা বনাম প্যারাগুয়ে ভারতীয় সময় - মঙ্গলবার ভোর ৫:৩০

    Published by:Rohan Chowdhury
    First published: