খেলা

?>
corona virus btn
corona virus btn
Loading

#Coronavirus in India। Coronavirus আতঙ্কের জের! দর্শক শূন্য় মাঠেই আইএসএল ফাইনাল, কলকাতা ডার্বি

#Coronavirus in India। Coronavirus আতঙ্কের জের! দর্শক শূন্য় মাঠেই আইএসএল ফাইনাল, কলকাতা ডার্বি
ফাঁকা মাঠেই খেলতে হবে রয় কৃষ্ণদের। PHOTO- ISL

আগামী শনিবার গোয়ার ফতোরদা স্টেডিয়ামে এটিকে এবং চেন্নাইইন এফসি-র মধ্যে ফাইনাল হওয়ার কথা।

  • Share this:

#নয়াদিল্লি: করোনা আতঙ্কের জের এবার ফুটবলেও। কেন্দ্রীয় সরকারের পরামর্শ মেনে দর্শক শূন্য মাঠেই হতে চলেছে আইএসএল ফাইনাল। এমন কী, ইস্টবেঙ্গল এবং মোহনবাগানের মধ্যে আগামী ১৫ মার্চের আই লিগ ডার্বিও ফাঁকা মাঠে হবে বলে জানিয়ে দিল সর্বভারতীয় ফুটবল ফেডারেশন।

আগামী শনিবার গোয়ার ফতোরদা স্টেডিয়ামে এটিকে এবং চেন্নাইইন এফসি-র মধ্যে ফাইনাল হওয়ার কথা। কিন্তু এ দিনই কেন্দ্রীয় ক্রীড়া এবং যুবকল্যাণ মন্ত্রকের তরফে বিসিসিআই, ইন্ডিয়ান অলিম্পিক অ্যাসোয়িশেন সহ দেশের সমস্ত ক্রীড়া সংস্থাগুলিকে করোনা ভাইরাস নিয়ে সতর্ক করে নির্দেশিকা পাঠায়। সেই নির্দেশিকাতেই দর্শকশূন্য মাঠে বিভিন্ন খেলার আয়োজন করার সুপারিশ করা হয়। কেন্দ্রীয় স্বাস্থ্য মন্ত্রকের পরামর্শের ভিত্তিতেই এই নির্দেশিকা জারি করে ক্রীড়া মন্ত্রক। এর পরেই দর্শক শূন্য মাঠে আইএসএল ফাইনাল করার কথা জানিয়ে দেয় এআইএফএফ। একই সঙ্গে এআইএফএফ জানিয়েছেন, আগামী ১৫ মার্চ কলকাতার যুবভারতী ক্রীড়াঙ্গনে অনুষ্ঠিত হতে চলা ইস্টবেঙ্গল এবং মোহনবাগানের মধ্যে হতে চলা ডার্বিও দর্শক শূন্য মাঠে করা হবে।

যদিও এআইএফএফ-এর এই সিদ্ধান্তে একেবারেই খুশি নয় ইস্টবেঙ্গল। তাঁরা ফাঁকা মাঠে খেলতে নারাজ। আই লিগ চ্যাম্পিয়ন হয়ে যাওয়া মোহনবাগান অবশ্য খেলা নিয়ে আপত্তি না করলেও ফাঁকা মাঠে খেলা দুঃখজনক বলে জানিয়েছে।

 
Published by: Debamoy Ghosh
First published: March 12, 2020, 5:43 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर