Home /News /sports /
Yuvraj Singh Controversy: বৌদিকে মারধরের অভিযোগ, দীপিকার সঙ্গে সম্পর্ক! বারবার বিতর্কে জড়িয়েছেন যুবরাজ

Yuvraj Singh Controversy: বৌদিকে মারধরের অভিযোগ, দীপিকার সঙ্গে সম্পর্ক! বারবার বিতর্কে জড়িয়েছেন যুবরাজ

Yuvraj Singh Controversy: ৪৫ হাজার কোটি টাকার পার্ল গ্রুপ কেলেঙ্কারিতেও যুবরাজ সিংয়ের নাম জড়িয়েছিল।

  • Last Updated :
  • Share this:

#হিসার: সিক্সার কিং যুবরাজ সিং ২০০৭ এবং ২০১১ বিশ্বকাপ জয়ী দলের অংশ ছিলেন। তাঁর পুরো কেরিয়ার উত্থান -পতনে ভরা। পাশাপাশি মাঠের বাইরেও তিনি ক্রমাগত আলোচনায় ছিলেন। আজ আমরা আপনাকে ক্রিকেটার যুবরাজ সিং সম্পর্কিত ৫টি বিতর্ক সম্পর্কে বলছি, যার কারণে তিনি শিরোনামে রয়েছেন একাধিকবার।

গার্হস্থ্য হিংসার অভিযোগ-

যুবরাজ সিংয়ের ভগ্নিপতি আকাঙ্ক্ষা শর্মা তাঁর বিরুদ্ধে গার্হস্থ্য হিংসার অভিযোগ এনেছিলেন। এই কারণে পুলিশ তাঁর বিরুদ্ধে একটি মামলাও দায়ের করেছিল। তিনি বিগ বস সিজন -১০-এরও অংশ ছিলেন। যুবির মা শবনম সিং এবং ভাইয়ের বিরুদ্ধেও অভিযোগ করেছিলেন আকাঙ্ক্ষা। যুবরাজ সিংয়ের ভাই জোরাওয়ার সিংয়ের সঙ্গে বিয়ের কিছুদিন পর থেকেই ঝগড়া শুরু হয় আকাঙ্ক্ষার।

যোগরাজ সিং- ধোনি বিতর্ক-

যুবরাজ সিংয়ের বাবা যোগরাজ সিং বহুবার মহেন্দ্র সিং ধোনির বিরুদ্ধে গুরুতর অভিযোগ করেছেন। যুবরাজ সিংকে দলে জায়গা না দেওয়ার জন্য তিনি ধোনিকে দায়ী করেন বারবার। এর বাইরেও তিনি বহুবার ধোনিকে টার্গেট করেছিলেন। যুবরাজ সিংহকে এই বিষয়ে অনেকবার ক্ষমাও চাইতে হয়েছিল প্রকাশ্যে। তিনি স্পষ্ট জানিয়ে দিয়েছিলেন, বাবার বক্তব্যের সঙ্গে তিনি একেবারেই একমত নন।

যুবরাজ যখন ব্যাট হাতে ফ্লিনটফের দিকে ছুটে গিয়েছিলেন-

২০০৭ বিশ্ব টি -টোয়েন্টিতে যুবরাজ সিং এবং অ্যান্ড্রু ফ্লিনটফের মধ্যে বিবাদের কথা কে না জানে! ভারতীয় ইনিংসের ১৮ তম ওভারের পরে ফ্লিনটফ তাঁকে কিছু একটা বলেছিলেন। এর পরই ব্যাট হাতে যুবি তাঁর দিকে এগিয়ে যান। যাই হোক, মহেন্দ্র সিং ধোনি এবং আম্পায়াররা তাঁকে বাধা দেন। পরের ওভারেই যুবি ফাস্ট বোলার স্টুয়ার্ট ব্রডকে এক ওভারে ছটি ছক্কা মারেন।

আরও পড়ুন- 'বস' ফিরল মাঠে! ভারতীয় দলের জার্সি গায়ে খেলা শুরু ধোনির

যুবি- দীপিকা, কিছু একটা ছিল-

প্রাক্তন ভারতীয় দলের অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি এবং বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোনের সম্পর্ক নিয়ে চারিদিকে আলোচনা হচ্ছিল। কিছু দিন পর যুবরাজ সিংয়ের সঙ্গে দীপিকার ঘনিষ্ঠতা বাড়ে। শোনা গিয়েছিল, এর পরই ধোনির সঙ্গে সম্পর্ক ছিন্ন করেন দীপিকা। একবার শাহরুখ খানও একটি অনুষ্ঠানে ধোনি এবং যুবি এই ব্যাপারে টিটকিরি দিয়েছিলেন।

পার্ল গ্রুপ কেলেঙ্কারিতে নাম জড়ায়-

৪৫ হাজার কোটি টাকার পার্ল গ্রুপ কেলেঙ্কারিতে যুবরাজ সিংয়ের নামও জড়িয়েছিল। এতে তাঁর সতীর্থ হরভজন সিংয়ের নামও ছিল। বলা হচ্ছিল, পার্ল গ্রুপ ২০১১ বিশ্বকাপ জেতার পর যুবরাজ সিং এবং হরভজন সিংকে প্লটটি উপহার দিয়েছিল। যুবি অবশ্য সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে গোটা বিষয়টি অস্বীকার করেছিলেন।

Published by:Suman Majumder
First published:

Tags: Controversy, Yuvraj Singh