• Home
  • »
  • News
  • »
  • sports
  • »
  • MS Dhoni Is Back With Team India: 'বস' ফিরল মাঠে! ভারতীয় দলের জার্সি গায়ে খেলা শুরু ধোনির

MS Dhoni Is Back With Team India: 'বস' ফিরল মাঠে! ভারতীয় দলের জার্সি গায়ে খেলা শুরু ধোনির

MS Dhoni Is Back With Team India: ভারতীয় দলের জার্সি গায়ে ফিরলেন এম এস ধোনি। ক্রিকেট সমর্থকদের দিল খুশ করা ছবি।

MS Dhoni Is Back With Team India: ভারতীয় দলের জার্সি গায়ে ফিরলেন এম এস ধোনি। ক্রিকেট সমর্থকদের দিল খুশ করা ছবি।

MS Dhoni Is Back With Team India: ভারতীয় দলের জার্সি গায়ে ফিরলেন এম এস ধোনি। ক্রিকেট সমর্থকদের দিল খুশ করা ছবি।

  • Share this:

    #দুবাই: যদি সাফল্যের কথা ওঠে, তা হলে তিনিই বস। ভারতীয় দলের অধিনায়ক হিসাবে তাঁর সাফল্য আকাশছোঁয়া। তবে তিনি যেদিন অবসর ঘোষণা করলেন, দেশের সাধারণ ক্রিকেটপ্রেমীদের চিন্তার শেষ ছিল না। বারবার তো আর মহেন্দ্র সিং ধোনিদের পাওয়া যায় না! তা হলে কি আইসিসি টুর্নামেন্টে ভারতীয় দলের সাফল্য এবার থমকে যাবে! কারণ, রবি শাস্ত্রী ও বিরাট কোহলির পার্টনারশিপে আইসিসি টুর্নামেন্টে এখনও ভারতীয় দল সাফল্য পায়নি। ফলে কোথাও একটা এমএস ধোনির অভাব বোধ হচ্ছিল যেন! তবে এবার সেই অভাব পূরণ হওয়ার পালা।

    বিসিসিআই কর্তারাও হয়তো বুঝেছিলেন, এমএস ধোনিকে জাতীয় দলের সঙ্গে জুড়ে নিতে পারলেই আসন্ন টি-২০ বিশ্বকাপে ভারতের সাফল্যের রাস্তা চওড়া হবে। তাই বোর্ড কর্তারা ধোনিকে দলের মেন্টর হিসাবে ফেরত আনার পরিকল্পনা করেন। বোর্ডের এই সিদ্ধান্ত কয়েক কোটি ভারতীয় সমর্থককে অভয় দিয়েছিল। ধোনি আছেন মানে ট্রফির আশা আছে। ২৪ অক্টোবর পাকিস্তানের বিরুদ্ধে মহাম্যাচ। প্রথম ম্যাচেই কঠিন পরীক্ষার সামনে ভারতীয় দল। তবে এখন আর কোনও চিন্তা নেই। ভারতীয় দলের জার্সিতে এবার মাঠে নেমে পড়েছেন ধোনি। মেন্টর ধোনি।

    আরও পড়ুন- বিরাট কোহলির জন্য বাকিদের টি টোয়েন্টি চ্যাম্পিয়ন হওয়ার ডাক সুরেশ রায়নার

    মেন্টর হিসাবে নেমেই কোহলিদের সঙ্গে কাজ শুরু করে দিলেন এম এস। আইপিএল পর্ব কাটিয়ে ধোনি এবার নতুন ভূমিকায়। এদিন শাস্ত্রী, কোহলিদের সঙ্গে মাঠে দেখা গেল ধোনিকে। সঙ্গে ভারতীয় দলের বোলিং ও ফিল্ডিং কোচও ছিলেন। যেন মহাযুদ্ধের আগে গোটা শিবির স্ট্র্যাটেজি সাজাতে ব্যস্ত! টি-২০ বিশ্বকাপের জন্য প্রস্তুতি শুরু করে দিল ভারতীয় দল।

    পাকিস্তানের বিরুদ্ধে হাইভোল্টেজ ম্যাচের আর সাতদিনও বাকি নেই। তার আগে গা ঘামিয়ে নিতে মাঠে নেমে পড়লেন ভারতীয় ক্রিকেটাররা। যদিও বিশ্বকাপে পাকিস্তানের বিরুদ্ধে ভারতের রেকর্ড অসাধারণ। এখনও বিশ্বকাপের মঞ্চে পাকিস্তানের কাছে কোনও ম্যাচ হারেনি টিম ইন্ডিয়া। টি-২০ বিশ্বকাপে পাঁচবারের সাক্ষাতে প্রতিবার জিতেছে ভারত। তবুও সাবধানের মার নেই। ধোনি সেটা ভাল মতো জানেন নিশ্চয়ই।

    Published by:Suman Majumder
    First published: