হোম /খবর /খেলা /
চোটের পর এবার জ্বর, মাথাব্যথা ! নেইমারকে নিয়ে দুশ্চিন্তা ক্রমশ বাড়ছে

চোটের পর এবার জ্বর, মাথাব্যথা ! নেইমারকে নিয়ে দুশ্চিন্তা ক্রমশ বাড়ছে, প্রি-কোয়ার্টার ফাইনালে আদৌ কি নামতে পারবেন?

চোটের পর এবার জ্বর, মাথাব্যথা ! নেইমারকে নিয়ে দুশ্চিন্তা ক্রমশ বাড়ছে (Photo: Twitter)

চোটের পর এবার জ্বর, মাথাব্যথা ! নেইমারকে নিয়ে দুশ্চিন্তা ক্রমশ বাড়ছে (Photo: Twitter)

নেইমারের জ্বরের কথা জানিয়েছেন তাঁর সতীর্থ ভিনিসিয়াস জুনিয়র। তিনি বলেছেন, ‘‘নেইমারের জ্বর হয়েছে। হোটেলের ঘরেই আছে। সবাই প্রার্থনা করছি যাতে ও দ্রুত সুস্থ হয়ে ওঠে।’’ টিম ম্যানেজমেন্ট সূত্রে খবর, জ্বরের পাশাপাশি মাথা যন্ত্রণাও রয়েছে ব্রাজিলের ফুটবলারের।

আরও পড়ুন...
  • Share this:

দোহা: গ্রুপের এক ম্যাচ বাকি থাকতে প্রি কোয়ার্টার ফাইনালে উঠেও দুশ্চিন্তায় ব্রাজিল শিবির। কোচ তিতের দুশ্চিন্তার নাম নেইমার। পায়ের চোট সারানোর মাঝে আরও অসুস্থ হয়ে পড়েছেন নেইমার। জ্বরে আক্রান্ত ব্রাজিলিয়ান সুপারস্টার। কবে তিনি সুস্থ হতে পারবেন তা এখনও নিশ্চিত নয়। নেইমারের জ্বরের কথা জানিয়েছেন তাঁর সতীর্থ ভিনিসিয়াস জুনিয়র। তিনি বলেছেন, ‘‘নেইমারের জ্বর হয়েছে। হোটেলের ঘরেই আছে। সবাই প্রার্থনা করছি যাতে ও দ্রুত সুস্থ হয়ে ওঠে।’’

টিম ম্যানেজমেন্ট সূত্রে খবর, জ্বরের পাশাপাশি মাথা যন্ত্রণাও রয়েছে ব্রাজিলের ফুটবলারের। চিকিৎসককে সে কথা জানিয়েছেন তিনি। এমনিতেই পায়ের চোটও এখনও সারেনি বলে খবর। ‌সার্বিয়ার বিরুদ্ধে প্রথম ম্যাচে ডান পায়ের গোড়ালিতে চোট পান নেইমার। প্রথম ম্যাচে চোট পেয়ে ৮০ মিনিটে মাঠ ছাড়েন নেইমার। সার্বিয়ার নিকোলা মিলেনকোভিচের ট্যাকেলে আহত হন নেইমার। বেঞ্চে বসে পায়ে বরফ দিতে দেখা যায় তাঁকে। পা ধরে যন্ত্রণায় কাতরাতে দেখা যায় ব্রাজিলের অধিনায়ককে।

আরও পড়ুন- নায়ক গাকপো, ডি ইয়ং! গ্রুপ শীর্ষে থেকেই বিশ্বকাপের নকআউটে নেদারল্যান্ডস

বেঞ্চে বসে মুখ ঢেকে কাঁদতেও দেখা যায় নেইমারকে। ২০১৪ বিশ্বকাপে কোয়ার্টার ফাইনালে কলম্বিয়ার সাথে চোট পেয়ে বিশ্বকাপ থেকে ছিটকে গিয়েছিলেন নেইমার। এবারও কী সেরকমই কোন অঘটনের ইঙ্গিত? তবে সেরকম কোনও খবর আপাতত নেই। সুইৎজারল্যান্ডের বিরুদ্ধে খেলতে পারেননি তিনি।‌ ক্যামেরুন ম্যাচেও অনিশ্চিত নেইমার। ব্রাজিলের এই তারকা ফুটবলার কবে সুস্থ হতে পারবেন, সে ব্যাপারে এখনও পর্যন্ত কিছু বলতে পারেননি চিকিৎসকেরা। রিহ্যাবে চিকিৎসা চলছে। নিজেও সুস্থ হওয়ার জন্য সর্বোচ্চ চেষ্টা করছেন বলে জানিয়েছেন। অত্যাধুনিক প্রযুক্তি ব্যবহার করা হচ্ছে নেইমারকে সুস্থ করার জন্য। মনে করা হয়েছিল নকআউট থেকে তিনি মাঠে নামতে পারবেন। তবে এর মাঝেই পায়ের চোটের সঙ্গে জুটেছে জ্বর ৷ এই দুই নিয়েই চিন্তায় ব্রাজিল টিম ম্যানেজমেন্ট। রাউন্ড অফ সিক্সটিনের ম্যাচে নেইমারকে পাওয়া যাবে কি না, তা নিয়েও এখনও কোনও সদুত্তর নেই। ফলে দুশ্চিন্তায় ঘুম নেই তাঁর সমর্থকদের।

Published by:Siddhartha Sarkar
First published:

Tags: Fifa world Cup 2022, Neymar