• Home
  • »
  • News
  • »
  • sports
  • »
  • ATK Mohun Bagan Coro : রয় কৃষ্ণর পরিবর্তে কোরোর নাম, এশিয়ান ডিফেন্ডার নিতে পারে মোহনবাগান

ATK Mohun Bagan Coro : রয় কৃষ্ণর পরিবর্তে কোরোর নাম, এশিয়ান ডিফেন্ডার নিতে পারে মোহনবাগান

কৃষ্ণর বদলে কী বাগানে আসছেন কোরো ?

কৃষ্ণর বদলে কী বাগানে আসছেন কোরো ?

Ferran Corominas to replace Roy Krishna in ATK Mohun Bagan. জানুয়ারিতে মোহনবাগান ছাড়ছেন রয় কৃষ্ণ? কৃষ্ণর বদলে কী বাগানে আসছেন কোরো ?

  • Share this:

    #গোয়া: যেভাবে দাপটের সঙ্গে এবারের আইএসএল যাত্রা শুরু করেছিল এটিকে মোহনবাগান, তাতে প্লে-অফে যাওয়া নিয়ে প্রশ্ন ছিল না সমর্থকদের মনে। কিন্তু তারপর চারটি ম্যাচে জয় অধরা। অ্যান্টোনিও লোপেজ হাবাস সরে যাওয়ার পর নতুন কোচ হিসেবে দায়িত্ব নিয়ে এসেছেন হুয়ান ফেরান্ডো। এসেই প্রথম ম্যাচে জয় পেয়েছে মোহনবাগান। তবে আগামীদিনে আরও দর্শনীয় ফুটবলের প্রতিশ্রুতি দিয়েছেন তিনি।

    আরও পড়ুন - KL Rahul new record : সেঞ্চুরিয়নে সেঞ্চুরি করে সেওয়াগকে টপকালেন, গাভাসকরের পরেই কে এল রাহুল !

    তাই জানুয়ারি ট্রান্সফার উইন্ডোতে কয়েকটা বদলের ভাবনায় আছে টিম ম্যানেজমেন্ট। কোচ পরিবর্তন হল, এবার দলের চালিকাশক্তিতে কি পরিবর্তন আসন্ন? জানা গিয়েছে, ওশিয়ানিয়া গ্রুপে বিশ্বকাপ যোগ্যতা অর্জন পর্বের ম্যাচের জন্য এটিকে মোহনবাগানের তারকা ফরোয়ার্ড রয় কৃষ্ণাকে ফিজিতে ফিরতে হবে। এই নিয়ে ক্লাবে ফিজি ফুটবল ফেডারেশনের তরফ সরকারিভাবে কোনও চিঠি না এলেও, মৌখিকভাবে কথা হয়ে গিয়েছে।

    আরও পড়ুন - IND vs SA Centurion Test : প্রথম দিনের শেষে রাহুলের শতরান এবং রাহানের ব্যাটে চালকের আসনে ভারত

    সম্ভবত জানুয়ারি মাসের প্রথম সপ্তাহেই ফিজির উদ্দেশ্যে উড়ে যাবেন রয় কৃষ্ণা। ফলে রয়ের পরিবর্ত হিসেবে কে আসবেন? এই নিয়ে এটিকে মোহনবাগান ম্যানেজমেন্টের কাছে বিকল্প তৈরি। শোনা যাচ্ছে, এগিয়ে রয়েছেন আইএসএলের ইতিহাসের অন্যতম সেরা বিদেশি ফেরান কোরোমিনাস। এফসি গোয়ার হয়ে গোল্ডেন বল জিতেছেন কোরো, ৫৭ ম্যাচে ৪৮ গোল রয়েছে এই স্প্যানিশ ফরোয়ার্ডের।

    কোচ জুয়ান ফেরান্ডোরও পছন্দ কোরোকে। ৩৮ বছরের এই ফুটবলার সদ্য স্প্যানিশ ক্লাব অ্যাটলেটিকো বেলারেসে খেলেছেন। ফলে রয় কৃষ্ণার জায়গায় কোরোকে আনতে পারে এটিকে মোহনবাগান। হুগো-কোরোর যুগলবন্দীতে নিঃসন্দেহে ম্যাজিকে ভর্তি থাকবে এটিকে মোহনবাগানের খেলার স্টাইলে। জানা গিয়েছে ডেভিড উইলিয়ামসকে ছেড়ে দেবে ক্লাব।

    তিনি নিয়মিত খেলার সুযোগ পাচ্ছেন না। শেষদিকে তাকে ব্যবহার করা হচ্ছে। ডেভিডের কাছে অন্য ক্লাবের অফার আছে। তার পরিবর্তে একজন এশিয়ান ডিফেন্ডার নিতে পারে এটিকে মোহনবাগান। তিরি ফিট হয়ে ফিরে এসেছেন। কিন্তু তার পাশে ভারতীয় ডিফেন্ডার সেভাবে ভরসা দিতে পারছেন না।

    তাই বুমূ, জনি, কৃষ্ণ অথবা তার বদলে কোনও বিদেশি স্ট্রাইকার হাতে থাকছে। তাই একজন এশিয়ান ডিফেন্ডার এলে ডিফেন্স মজবুত হবে। তবে হাতে সময় কম। যা করার দ্রুত করতে হবে।

    Published by:Rohan Chowdhury
    First published: