Home /News /sports /
ক্রমশ শক্তি বাড়াচ্ছে ইস্টবেঙ্গল, প্রথম লক্ষ্য কলকাতা লিগ চ্যাম্পিয়ন হওয়া

ক্রমশ শক্তি বাড়াচ্ছে ইস্টবেঙ্গল, প্রথম লক্ষ্য কলকাতা লিগ চ্যাম্পিয়ন হওয়া

কেরালা থেকে ৬ ফুটবলার ইস্টবেঙ্গলে

কেরালা থেকে ৬ ফুটবলার ইস্টবেঙ্গলে

Emami East Bengal rope in six Kerala footballers to increase strength before CFL. ক্রমশ শক্তি বাড়াচ্ছে ইস্টবেঙ্গল, প্রথম লক্ষ্য কলকাতা লিগ চ্যাম্পিয়ন হওয়া

  • Share this:

    #কলকাতা: কলকাতা লিগের জন্য একেবারে শক্তিশালী দল গড়তে মরিয়া ইস্টবেঙ্গল। কোনও ভাবেই এই টুর্নামেন্টকে হাল্কা ভাবে নিতে রাজি নন স্টিফেন কনস্ট্যানটাইন। এটিকে মোহনবাগান কলকাতা লিগে খেলা নিয়ে টালবাহানা করলেও, লাল-হলুদ কিন্তু ঢেলে দল সাজাতে ব্যস্ত।কলকাতা লিগের সুপার সিক্স পর্বে খেলতে নামবে ইস্টবেঙ্গল।

    আর তার জন্য লাল-হলুদ ব্রিগেড ভিনরাজ্য থেকে ছ'জন প্রতিভাবান ফুটবলারকে আনছে। ভিন রাজ্যের আইলিগে খেলা দলের প্লেয়াররাও রয়েছেন।কেরালা ইউনাইটেড থেকে সন্তোষ ট্রফি জয়ী কেরালা দলের নায়ক জেসিন টিকে কে নেওয়া হচ্ছে বলে শোনা যাচ্ছে।কেরালা ইউনাইটেড থেকে নো অবজেকশন সার্টিফিকেট দেওয়া হয়েছে তাঁকে ইতিমধ্যেই।

    আরও পড়ুন - এক ওভারে ১৬ রান, গ্যালারিতে হাউ হাউ করে কাঁদলেন বৃদ্ধ! ছবি ভাইরাল

    তাই লাল হলুদে যোগ দেওয়া শুধু সময়ের অপেক্ষা। এছাড়া এমএ কলেজের ডিফেন্ডার আদিল আমাল, বাস্কোর ফরোয়ার্ড বিষ্ণু টিএম, গোকুলাম কেরালার গোলকিপার মুহাম্মদ নিশাদ, কেরালা ইউনাইটেডের ডিফেন্ডার আথুল উন্নিকৃষ্ণণ এবং ট্রাভাঙ্কোর রয়্যালসের ফরোয়ার্ড লিজো কুরুসাপ্পানকে নিয়েছে লাল-হলুদ ব্রিগেড।

    মেডিক্যালের পর যদি তারা ফিট প্রমাণিত হন, তা হলেই কলকাতা লিগের জন্য ইস্টবেঙ্গলের রিজার্ভ দলে যুক্ত হবেন এই ছয় ফুটবলার। এদিনের অনুশীলনে অনুপস্থিত ছিলেন ব্রাজিলিয়ান এলিয়ান্দ্র।এলিয়ান্দ্রকে নিয়ে কর্তাদের মধ্যে আলোচনা হয়েছে। সম্প্রতি বৈঠকে বসেছিল ইস্টবেঙ্গল ফুটবল ক্লাব।

    সেখানে ব্রাজিলিয়ান ফুটবলারকে নিয়ে আলোচনা হয়েছে অনেকে দাবি করেছেন। অনুশীলনে চোট সরিয়ে উপস্থিত ছিলেন মহম্মদ রফিক। রাজারহাটে অনুশীলনে এসেছিল ইস্টবেঙ্গল দল। কোচ স্টিফেন কনস্ট্যানটাইন দলকে বিভিন্ন রকম লং বল এবং সেট পিস অনুশীলন করালেন।

    তারপর দুই দলে ভাগ করিয়ে আক্রমণের প্রশিক্ষণ দিলেন। অন্যদিকে মোহনবাগান এখনও খেলার ব্যাপারে কিছুই জানায়নি। তারা জানিয়েছেন, আইএসএল-এর আয়োজক এফএসডিএল-এর সঙ্গে কথা বলেই কলকাতা লিগে খেলার ব্যাপারে সিদ্ধান্ত নেবেন সবুজ-মেরুন কর্তারা।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: East Bengal, Emami group

    পরবর্তী খবর