Home /News /sports /
East Bengal : সুখবর ইস্টবেঙ্গল সমর্থকদের জন্য! চুক্তির দিন ঘোষণা করে দিল ইমামি

East Bengal : সুখবর ইস্টবেঙ্গল সমর্থকদের জন্য! চুক্তির দিন ঘোষণা করে দিল ইমামি

চুক্তি প্রক্রিয়ার কাজ সম্পূর্ন হলে দুপক্ষের স্বাক্ষরের দিনই সাংবাদিক সম্মেলন করার ভাবনাও রয়েছে ইমামির।

  • Share this:

#কলকাতা: এমনটা হতে চলেছে ইঙ্গিত পাওয়া গিয়েছিল একদিন আগেই। নজরুল মঞ্চে বঙ্গবিভূষণ যখন তুলে দেওয়া হল ইস্টবেঙ্গল ক্লাবের প্রতিনিধিদের হাতে, তখন সেখানেই ছিলেন ইমামির ডিরেক্টর রাধেশ্যাম গোয়েঙ্কা। তাকেও পুরস্কার দেওয়া হয়েছিল। আর মঙ্গলবার ইনভেস্টর সরকারিভাবে জানিয়ে দিল তাদের সঙ্গে সরকারি চুক্তি হবে ইস্টবেঙ্গল ক্লাবের আগামী ২ আগস্ট। তবে কোথায় এবং কখন সই করা হবে সেটা কদিন পর জানানো হবে।

আরও পড়ুন Neeraj Chopra Rules Out Of Commonwealth Games: ভারতের 'নিশ্চিত পদক' মিস! কমনওয়েলথ গেমসে নেই নীরজ চোপড়া

ক্লাব এবং লগ্নিকারী দুপক্ষই চুড়ান্ত চুক্তিপত্রে কোনও খামতি রাখতে চাইছে না। ফলে সময় লাগলেও তাতে আপত্তি ছিল না দুই পক্ষের। এদিকে সদস্য সমর্থকরা দলগঠন প্রক্রিয়া থেমে রয়েছে বলে চিন্তিত ছিলেন। তবে দীর্ঘ মেয়াদী চুক্তিতে তাড়াহুড়ো করতে চাইছিল না কোনও পক্ষের কর্তারাই। ইমামি কর্তৃপক্ষ মানছেন সদস্য সমর্থকদের চিন্তিত হওয়ার কারণ রয়েছে। যদিও ক্লাব চাইছে, চুক্তির কাগজ তৈরির কাজ চলার পাশাপাশি দলগঠনের কাজটাও চলতে থাকুক। কিন্তু তারা অন্যভাবে ভাবছে।

চুক্তি প্রক্রিয়ার কাজ সম্পূর্ন হলে দুপক্ষের স্বাক্ষরের দিনই সাংবাদিক সম্মেলন করার ভাবনাও রয়েছে ইমামির। ইতিমধ্যেই ব্রিটিশ ম্যানেজার স্টিফেন কনস্ট্যানটাইন এবং কেরলের বিনো জর্জকে বেছে নিয়েছে লাল হলুদ। স্টিফেন অতীতে জাতীয় দলের ম্যানেজার হিসেবে সাফল্যের সঙ্গে কাজ করেছেন। আর জর্জ ভারতীয় ফুটবলে প্রচুর নতুন প্রতিভা তুলে এনেছেন।

গোকুলামকে চ্যাম্পিয়ন করেছেন, সন্তোষ ট্রফি জয় করেছেন কেরলের হয়ে। তিনি সঙ্গে করে তিনজন ফুটবলার নিয়ে আসছেন। এবার বাজেটের দিক থেকে সমস্যা নেই ইস্টবেঙ্গল দলের। ইতিমধ্যেই স্প্যানিশ ডিফেন্ডার ইভান গঞ্জালেস সই করেছেন লাল হলুদে। আরো কয়েকজন বিদেশি ফুটবলার তাড়াতাড়ি সই করবে। হাতে সময় কম। সামনেই ডুরান্ড কাপ। প্রথম ম্যাচ কলকাতা ডার্বি। তাই কাজটা কঠিন শতাব্দী প্রাচীন ক্লাবের কাছে।

Published by:Pooja Basu
First published:

Tags: East Bengal, Emami group, ISL

পরবর্তী খবর