Home /News /sports /
Neeraj Chopra Rules Out Of Commonwealth Games: ভারতের 'নিশ্চিত পদক' মিস! কমনওয়েলথ গেমসে নেই নীরজ চোপড়া

Neeraj Chopra Rules Out Of Commonwealth Games: ভারতের 'নিশ্চিত পদক' মিস! কমনওয়েলথ গেমসে নেই নীরজ চোপড়া

Neeraj Chopra Rules Out Of Commonwealth Games: কমনওয়েলথ গেমস থেকে ছিটকে গেলেন নীরজ চোপড়া।

  • Share this:

    #কলকাতা: ভারতের নিশ্চিত পদক মিস! কমনওয়েলথ গেমস থেকে ছিটকে গেলেন নীরজ চোপড়া। জানা গিয়েছে, চোটের জন্য কমনওয়েলথ গেমস থেকে ছিটকে গেলেন নীরজ চোপড়া।

    জ্যাভেলিন থ্রো-তে ভারতের হয়ে পদক জয়ের অন্যতম দাবিদার নীরজ চোপড়া। সেই তিনিই কি না কমনওয়েলথ গেমস থেকে ছিটকে গেলেন! দিনকয়েক আগেই বিশ্ব অ্যাথলেটিক্সের চ্যাম্পিয়নশিপে রুপো জিতেছিলেন নীরজ। তবে ওই টুর্নামেন্টেই চোট পেয়েছিলেন তিনি।

    সেই চোটের জন্যই তিনি কমনওয়েলথ গেমস থেকে ছিটকে গেলেন নীরজ। এর আগে ২০১৮ সালে গোল্ড কোয়েস্ট কমনওয়েলথ গেমসে জ্যাভেলিন থ্রো-তে সোনা জিতেছিলেন নীরজ। আর তিনি যা ফর্মে রয়েছেন তাতে কমনওয়েলথ গেমসে নীরজ ছিলেন ভারতের হয়ে পদক জয়ের অন্যতম দাবিদার।

    আরও পড়ুন- Shoaib Akhtar: কার্গিল যুদ্ধে যেতে চেয়েছিলেন, মোটা টাকার প্রস্তাব ফিরিয়েছিলেন শোয়েব আখতার

    ইন্ডিয়ান অলিম্পিক অ্যাসোসিয়েশন-এর সেক্রেটারি জেনারেল রাজীব মেহতা জানিয়ে দিয়েছেন, চোটের জন্য নীরজ চোপড়ার এবার কমনওয়েলথ গেমসে নামা হচ্ছে না। বিশ্ব অ্যাথলেটিক্সের চ্যাম্পিয়নশিপের ফাইনালে চোট পেয়েছিলেন নীরজ।

    রুপো জয়ের পর চোট নিয়ে জেরবার ছিলেন টোকিও অলিম্পিকে সোনাজয়ী ভারতীয় অ্যাথলিট। সেই চোট তাঁকে গত কয়েকদিন ধরে ভোগাচ্ছে। শেষ পর্যন্ত সেই চোটের জন্য এত বড় টুর্নামেন্ট থেকে ছিটকে গেলেন নীরজ।

    গত কয়েকদিন ধরে নীরজের রুপো জয় নিয়ে গোটা দেশে আলোচনা ছিল। নীরজ অবশ্য ৯০ মিটার টার্গেট করেছিলেন। তবে সেই টার্গেট এখনও পূরণ করতে পারেননি তিনি। বিশ্ব অ্যাথলেটিক্সের চ্যাম্পিয়নশিপের ফাইনালে তিনি ফাউল থ্রো করেছিলেন। তার পরও কামব্যাক করে রুপো জেতেন।

    Published by:Suman Majumder
    First published:

    Tags: Commonwealth Games 2022, Neeraj Chopra

    পরবর্তী খবর