আগরতলায় দীপা বরণ

ঘরে ফিরলেন দীপা কর্মকার। আগরতলায় ফুল-মিষ্টিতে দীপা বরণ।

ঘরে ফিরলেন দীপা কর্মকার। আগরতলায় ফুল-মিষ্টিতে দীপা বরণ।

ঘরে ফিরলেন দীপা কর্মকার। আগরতলায় ফুল-মিষ্টিতে দীপা বরণ।

  • Pradesh18
  • Last Updated :
  • Share this:

    #আগরতলা: ঘরে ফিরলেন দীপা কর্মকার। আগরতলায় ফুল-মিষ্টিতে দীপাকে বরণ করে নেওয়া হল। ত্রিপুরার ক্রীড়া দফতরের সহ নির্দেশক হলেন দীপা। নির্দেশক করা হল বিশেশ্বর নন্দীকে। দীপাকে সংবর্ধনা দিল ত্রিপুরা সরকার।

    নতুন ভূমিকায় দীপা। ত্রিপুরার ক্রীড়া দফতরের সহ নির্দেশক হলেন অলিম্পিয়ান দীপা কর্মকার। রিওতে আর্টিস্টিক জিমন্যাস্টিক্সে চতুর্থ স্থানাধিকারী মেয়েকে সম্মান জানাল ত্রিপুরা সরকার। সোমবার আগরতলার বিবেকানন্দ ময়দানে সরকারি সংবর্ধনা অনুষ্ঠানে ঘোষণা করলেন ত্রিপুরার মুখ্যমন্ত্রী মানিক সরকার। শুধু দীপাই নন, সফল জিমন্যাস্টের কোচ বিশেশ্বর নন্দীকে ক্রীড়া দফতরের নির্দেশক পদে বসানো হল। সরকারের তরফ থেকে সম্মান পেয়ে উচ্ছ্বসিত দীপা ও তাঁর কোচ। ত্রিপুরা থেকে ভবিষ্যতের ক্রীড়াবিদ তুলে আনতে নিজের সমস্ত অভিজ্ঞতা কাজে লাগাতে চান দীপা।

    দীর্ঘ এক মাস পর ঘরে ফেরা। অলিম্পিকে ইতিহাস সৃষ্টিকারী ঘরের মেয়েকে নিয়ে তাই স্বভাবতই ছিল বাড়তি উচ্ছ্বাস। সোমবার সকাল থেকে মানুষের ঢল ত্রিপুরা বিমানবন্দরে। কোচের সঙ্গে দীপা বিমানবন্দরের বাইরে বেরতেই উচ্ছ্বাস। ফুল-মালা-মিষ্টিতেই চলল দীপা বরণ। হুডখোলা জিপে শহর পরিক্রমা। রাস্তার দুই ধারে সাধারণ মানুষের দীর্ঘ প্রতিক্ষা। একবার দীপাকে ছুঁয়ে দেখার ইচ্ছা। ঘরে ফিরে মানুষের ভালবাসায় স্বভাবতি আবেগতাড়িত দীপা কর্মকার।

    First published: