Home /News /sports /

Maradona Watch Recovered In Assam: মারাদোনার চুরি যাওয়া ঘড়ি উদ্ধার ভারতে! চোর লুকিয়ে ছিল অসমে

Maradona Watch Recovered In Assam: মারাদোনার চুরি যাওয়া ঘড়ি উদ্ধার ভারতে! চোর লুকিয়ে ছিল অসমে

Diego Maradona Watch Recovered: দিয়েগো মারাদোনার সই ছিল সেই ঘড়িতে। চুরি করা সেই ঘড়ি উদ্ধার অসম থেকে।

  • Share this:

    #গুয়াহাটি: দিয়েগো মারাদোনা দুহাতে দুটি ঘড়ি পরতেন। আর দুটি ঘড়ি একই মডেলের হত। দিয়েগো মারাদোনার ভক্তরা প্রিয় তারকার এই অভ্যেসের কথা জানেন। ফুটবলের রাজপুত্র প্রয়াত হয়েছেন। তবে তাঁর শৌখিনতার কথা এখনও ভক্তদের মুখে মুখে ফেরে। ঘড়ি হোক বা দামি জুতো, মারাদোনার কালেকশন দেখে অনেকেরই চোখ গোল গোল হয়ে যেত। দুহাতে একই মডেলের ঘড়ি পরে বিভিন্ন অনুষ্ঠানে অনেকবার দেখা গিয়েছে আর্জেন্টাইন কিংবদন্তিকে। তবে মারাদোনার প্রিয় একটি ঘড়ি চুরি গিয়েছিল। তা হয়তো অনেকেই জানতেন না।

    মারাদোনার চুরি যাওয়ার ঘড়ি উদ্ধার হল অসমে। শিবসাগরের বাসিন্দা বাজিদ হুসেন নামে এক ব্যক্তি মারাদোনার সেই ঘড়ি চুরি করেছিল। দুবাই পুলিশ দীর্ঘদিন ধরেই সেই ঘড়ির খোঁজ করছিল। দুবাই পুলিশের কাছে খবর ছিল, ওই ব্যক্তি মারাদোনার ঘড়ি চুরি করেছে। এর পর দুবাই পুলিশ অসম পুলিশের সঙ্গে যোগাযোগ করে। অসম পুলিশ সেই ব্যক্তিকে গ্রেফতার করেছে। প্রসঙ্গত, ২০১০ ফুটবল বিশ্বকাপের সময়ও Hublot Big Bang লিমিটেড এডিশনের সেই দামি ঘড়ি দিয়েগো মারাদোনার হাতে দেখা গিয়েছিল। সেই ঘড়ি প্রস্তুতকারক সংস্থা মারাদোনাকে সম্মান জানাতেই সেই মডেলের লিমিটেড এডিশন লঞ্চ করেছিল।

    আরও পড়ুন- হিংসে করার লোকের অভাব ছিল না, ব্যর্থতা চাইত দলের ! বোমা শাস্ত্রীর

    কী করে এমন মহামূল্যবান ঘড়ির খোঁজ পেল বাজিদ হুসেন নামের সেই ব্যক্তি! আসলে বাজিদ হুসেন দুবাইয়ে একটি বেসরকারি সংস্থায় নিরাপত্তারক্ষী হিসাবে কাজ করত। সেখানে মারাদোনার সেই ঘড়িসহ আরও বেশ কিছু মূল্যবান জিনিস ছিল। পুলিশ মনে করছে, সেখান থেকেই সুযোগ বুঝে মারাদোনার ঘড়ি চুরি করেছিল বাজিদ। অগস্ট মাসে দেশে ফিরে এসেছিল বাজিদ। বাবার শরীর খারাপ বলে অসমে ফিরে এসেছিল বাজিদ।

    আরও পড়ুন- বিজয় হাজারেতে ঝোড়ো শতরান ভেঙ্কটেশ আইয়ারের, নিলেন ৩ উইকেট

    দুবাই পুলিশের সেন্ট্রাল এজেন্সি জানতে পারে, বাজিদ সেই ঘড়ি চুরি করে অসমে ফিরে এসেছে। এর পরই অসম পুলিশের সঙ্গে যোগাযোগ করে ব্যাপারটি জানায় তারা। সেই ঘড়িতে মারাদোনার সই করা ছিল। এমন লিমিটেড এডিশন ঘড়ির দাম যে আকাশছোঁয়া হতে পারে তা আন্দাজ করতে পেরেছিল বাজিদ। এর পরই শনিবার ভোরে বাজিদকে তার বাড়ি থেকে গ্রেফতার করে পুলিশ। তার কাছ থেকে সেই ঘড়ি উদ্ধার হয়েছে।

    Published by:Suman Majumder
    First published:

    Tags: Assam, Diego Maradona, Himanta Biswa Sarma, Thief

    পরবর্তী খবর