Home /News /sports /
Kuldeep Yadav thanks Rohit: রোহিত শর্মা ছাড়া কেউ পাশে ছিল না! ম্যাচ সেরা হয়ে আবেগপ্রবণ কুলদীপ

Kuldeep Yadav thanks Rohit: রোহিত শর্মা ছাড়া কেউ পাশে ছিল না! ম্যাচ সেরা হয়ে আবেগপ্রবণ কুলদীপ

দিল্লির জার্সিতে দুরন্ত বল করেছেন কুলদীপ যাদব

দিল্লির জার্সিতে দুরন্ত বল করেছেন কুলদীপ যাদব

Delhi capitals Kuldeep Yadav grateful to captain Rohit Sharma for his come back in cricket. অস্ত্রোপচারের পর রোহিতের কথাতেই আত্মবিশ্বাস ফিরে পান কুলদীপ

  • Share this:

    #মুম্বই: জীবনের অন্যতম খারাপ সময় দেখে ফেলেছেন তিনি। কয়েকটা মাস দুঃস্বপ্নের মত কেটেছিল। আবার ক্রিকেট মাঠে ফিরতে পারবেন কিনা সংশয় ছিলেন নিজেই। যেন আত্মবিশ্বাসটা হারিয়ে ফেলেছিলেন। অসময়ে ক্রিকেট জীবন শেষ হয়ে যেতে পারে মনে হয়েছিল কুলদীপ যাদবের। গত দুই মরশুম কলকাতা নাইট রাইডার্সের হয়ে কার্যত সুযোগই পাননি। তবে নতুন মরশুমে নতুন ফ্রাঞ্চাইজি দিল্লি ক্যাপিটালসের হয়ে মাঠে নেমেই জ্বলে উঠলেন কুলদীপ যাদব।

    আরও পড়ুন -DC vs MI: IPL টিকিটের দাম ৩০০০ টাকা, চড়া রোদে বসতে হবে প্লাস্টিকের চেয়ার নিয়ে!

    ১৮ রানের বিনিময়ে তিন উইকেট নিয়ে ম্যাচ সেরাও হন কুলদীপ। এরপরেই রোহিত শর্মাকে প্রশংসায় ভরিয়ে দিলেন কুলদীপ।দীর্ঘ চোট সারিয়ে মাঠে ফিরতে মদত করায় প্রথমেই জাতীয় ক্রিকেট অ্যাকাডেমিকে ধন্যবাদ জানান তারকা বোলার। ম্যাচ শেষে কুলদীপ বলেন, আমি চোটের জেরে পাঁচ মাস বাইরে ছিলাম। পুনর্বাসন প্রক্রিয়া সম্পন্ন করাটা খুব জরুরি ছিল।

    আরও পড়ুন - IPL 2022: ফ্যাফের সঙ্গে ওপেন করছেন ক্ষেতে খেলা ‘এই’ ক্রিকেটার, ধোনি-পন্থ নয়, অন্য কেউ তাঁর গুরুদেব

    জাতীয় অ্যাকাডেমির দুর্দান্ত সুযোগ সুবিধা এবং ট্রেনারদের আমি ধন্যবাদ জানাতে চাই। ওদের জন্যই আবার জাতীয় দলের সেটআপে সময় মতো ফিরে আসতে পেরেছি। ফিট হয়েই ধীরে ধীরে আমি ম্যাচ খেলা শুরু করি। এরপরেই আত্মবিশ্বাস জোগানোর জন্য ভারত অধিনায়ক রোহিতের প্রশংসা করেন কুলদীপ। ম্যাচ খেলা শুরু করলে আমি ধীরে ধীরে আত্মবিশ্বাস ফিরে পাই এবং রোহিত আমায় সবসময় উৎসাহ জুগিয়েছে।

    কী বদল করা দরকার না দরকার, এই বিষয়ে সবসময় ওর সঙ্গে কথা হত। আর দিল্লি দলে বলতে গেলে রিকির (পন্টিং) সঙ্গে অনেক কথা হত এবং ও আমায় ভীষণভাবে ব্যাক করে। আমি অনেকদিন ধরে ছন্দ পাচ্ছিলাম না। তবে ছন্দে ফিরে পেতে কিন্তু কোনও সময় বল স্পিন করার প্রচেষ্টা ছাড়িনি। জানান কুলদীপ।

    রোহিত শর্মা অতীতেও বেশ কয়েকবার বলেছেন অধিনায়ক হিসেবে তিনি রিস্ট স্পিনারকে পছন্দ করেন। সেক্ষেত্রে চাহাল এবং কুলদীপ ভারতীয় দলে শক্তি বৃদ্ধি করবে বিশ্বাস করেন রোহিত। কুলদীপের হাতেই মুম্বইয়ের হার। অথচ নিঃস্বার্থ রোহিত শর্মা কুলদীপের সাফল্যে গর্বিত। আসলে টি টোয়েন্টি বিশ্বকাপে ভারতের ভাবনায় ভীষণভাবে আছেন কুলদীপ যাদব।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: IPL 2022, Kuldeep Yadav

    পরবর্তী খবর