হোম /খবর /খেলা /
প্রথম ম্যাচেই দুরন্ত জয়, প্রো কবাডি লিগের অভিযান শুরু দিল্লির

Pro Kabaddi League: প্রথম ম্যাচেই দুরন্ত জয়, প্রো কবাডি লিগের অভিযান শুরু দিল্লির

Pro Kabaddi League , Dabang Delhi vs Puneri Paltan: পুনেকে হারাল দিল্লি।

  • Last Updated :
  • Share this:

#নয়াদিল্লি: প্রো কাবাডি লিগের (Pro Kabaddi League) চতুর্থ আসরে দাবাং দিল্লি কেসির (Dabang Delhi) দুরন্ত অভিষেক হয়েছে। রেইডার নবীন কুমারের দুর্দান্ত পারফরম্যান্স সবার নজর কেড়ে নিয়েছে। তার দুরন্ত পারফরম্যান্সের সৌজন্যে মরশুমের প্রথম ম্যাচে পুনেরি পল্টনকে (Puneri Paltan) ৪১-৩০ ব্যবধানে পরাজিত করেছে দিল্লি।

বেঙ্গালুরুর হোয়াইটফিল্ড, শেরাটন গ্র্যান্ডে খেলা এই ম্যাচে দিল্লির হয়ে সর্বোচ্চ ১৬ পয়েন্ট সংগ্রহ করেন নবীন কুমার। তিনি ছাড়াও অলরাউন্ডার বিজয়ও ৯ পয়েন্ট সংগ্রহ করেছেন।

আরও পড়ুন- আজকের দিনেই ভারতের একদিনে ক্রিকেটে উঠেছিল নতুন সূর্য এমএস ধোনি

প্রো কাবাডি লিগের এই ম্যাচে দাবাং দিল্লির খেলোয়াড়রা দারুণ খেলা দেখিয়েছেন। প্রথমার্ধেই ৭ পয়েন্টের লিড নিয়েছিল দিল্লি। দ্বিতীয়ার্ধে, পুনেরি পল্টন ফিরে আসার চেষ্টা করেছিল ম্যাচে। কিন্তু দিল্লি ওই অর্ধে আরও ৪ পয়েন্ট সংগ্রহ করেছিল। এভাবেই শেষ পর্যন্ত ৪১-৩০ ব্যবধানে ম্যাচ জিতে নিয়েছে দিল্লি।

জোগিন্দর নারওয়ালের নেতৃত্বে দিল্লি প্রথমার্ধে মোট ২২ পয়েন্ট যোগ করেছিল। তিনি রেইড থেকে ১৩, ট্যাকল থেকে ৫ এবং চার অলআউট পয়েন্ট সংগ্রহ করেন। পুনে শুরুর অর্ধে ১৫ পয়েন্ট স্কোর করে। যার মধ্যে ১২টি রেইড পয়েন্ট এবং ২টি ট্যাকল পয়েন্ট রয়েছে। দিল্লির দুরন্ত পারফরম্যান্স দ্বিতীয়ার্ধেও অব্যাহত ছিল।

আরও পড়ুন- খেলার দুনিয়ায় শূন্যতা, ২০২১-এ ছেড়ে চলে গেলেন যাঁরা

রেইড থেকে ১২ অলআউট পয়েন্ট, ট্যাকল থেকে ৪ এবং ২ অলআউট পয়েন্ট স্কোর করে তারা। এদিকে পুনে রেইড থেকে ৯, ট্যাকল থেকে ৩ এবং ২ অলআউট পয়েন্ট যোগ করে। এছাড়া দুই দলই ১-১ অতিরিক্ত পয়েন্ট পেয়েছে। তবে এই ম্যাচে হাড্ডাহাড্ডি লড়াই হয়েছিল। পুনে শুরু থেকেই প্রতিযোগিতার মুখে ফেলেছিল দিল্লিকে।

Published by:Suman Majumder
First published:

Tags: Delhi, Pro Kabaddi League, Pune