Home /News /sports /
Cristiano Ronaldo car accident : দুর্ঘটনার কবলে রোনাল্ডোর গাড়ি! অল্পের জন্য বাঁচলেন পর্তুগিজ তারকা

Cristiano Ronaldo car accident : দুর্ঘটনার কবলে রোনাল্ডোর গাড়ি! অল্পের জন্য বাঁচলেন পর্তুগিজ তারকা

এই গাড়িটাই দুর্ঘটনার পাল্লায় পড়ে

এই গাড়িটাই দুর্ঘটনার পাল্লায় পড়ে

Cristiano Ronaldo Bugatti car involved in crash in Majorca as police launch investigation. দুর্ঘটনার কবলে রোনাল্ডোর গাড়ি! অল্পের জন্য বাঁচলেন পর্তুগিজ তারকা

  • Share this:

    #মাদ্রিদ: তিনি বাঁচতে ভালোবাসেন রাজার মতো। মাঠে যেমন তার বিচরণ, তেমনই মাঠের বাইরে জীবনযাপন নিয়েও চর্চা কম হয় না। আধুনিক ফুটবলের অন্যতম সেরা সুপারস্টার, হার মানাতে পারেন অনেক মডেল কে। ক্রিশ্চিয়ানো রোনাল্ডো একজনই। দুনিয়া জোড়া সমর্থক। দুর্ঘটনায় পড়ল সেই ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর বহুমূল্যের একটি গাড়ি। স্পেনের রাস্তা দিয়ে যাওয়ার সময় গাড়ির চালক নিয়ন্ত্রণ হারিয়ে স্থানীয় একটি বাড়ির দেওয়ালে ধাক্কা মারেন।

    দেওয়ালটি ভেঙে পড়ে। গাড়ির সামনের অংশটিও ক্ষতিগ্রস্ত হয়েছে। তবে রোনাল্ডো নিজে সেই গাড়িতে ছিলেন না। চালাচ্ছিলেন তাঁর চালক। সেই চালক আবার তার দেহরক্ষী বটে। স্পেনের মায়োরকাতে স্ত্রী জর্জিনা রদ্রিগেস এবং পাঁচ সন্তানকে নিয়ে ছুটি কাটাচ্ছেন রোনাল্ডো।

    ব্যক্তিগত বিমানেই স্পেনে গিয়েছেন। একটি লাক্সারি রিসোর্ট এ আছেন সিআর সেভেন। নিজের দু’টি গাড়ি জাহাজে করে স্পেনে আনার ব্যবস্থা করেন। সেগুলি সোমবারই স্পেনে পৌঁছয়। তারই একটি গাড়ি সোমবার সকাল ১১টা নাগাদ দুর্ঘটনায় পড়েছে। জানা গিয়েছে, যে গাড়িটি ক্ষতিগ্রস্ত হয়েছে তার দাম ভারতীয় মুদ্রায় প্রায় সাড়ে ১৬ কোটি টাকা।

    দুর্ঘটনায় কেউ ক্ষতিগ্রস্ত হননি। পরে রোনাল্ডোর কয়েক জন প্রতিনিধি গিয়ে ওই বাড়ির মালিকের সঙ্গে কথা বলেন। তাঁর কাছে ক্ষমা চান এবং ক্ষতিগ্রস্ত হওয়া দেওয়ালটি নিখরচায় সারিয়ে দেওয়ার প্রতিশ্রুতি দেন। উয়েফা নেশনস লিগ খেলে গত সপ্তাহেই স্পেনে ছুটি কাটাতে গিয়েছেন রোনাল্ডো।

    পরের মাসে ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের প্রাক-মরসুম শিবিরে যোগ দেওয়ার কথা রয়েছে তাঁর। নতুন কোচ এরিক টেন হ্যাগের অধীনে পরের মরসুমে খেলবেন রোনাল্ডো। গাড়িটি জানা গিয়েছে বুগাটি। ডবল ইঞ্জিন কাস্টমাইজড স্পেশাল এডিশন।

    ২০১৬ সালে প্রথমবার ইউরো কাপ চ্যাম্পিয়ন হয়েছিল পর্তুগাল। তারপর নিজেকে ওই গাড়ি উপহার দিয়েছিলেন রোনাল্ডো। পর্তুগিজ তারকার প্রচুর গাড়ির মধ্যে এই গাড়িটি স্পেশাল। বলে মন খারাপ হওয়াটাই স্বাভাবিক।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: Car Accident, Cristiano Ronaldo

    পরবর্তী খবর