corona virus btn
corona virus btn
Loading

স্বাধীনতা দিবস থেকে চেন্নাইয়ে ৬ দিনের শিবির ধোনিদের, অনুশীলনের আগে ক্রিকেটারদের করোনা পরীক্ষা

স্বাধীনতা দিবস থেকে চেন্নাইয়ে ৬ দিনের শিবির ধোনিদের, অনুশীলনের আগে ক্রিকেটারদের করোনা পরীক্ষা
Photo- File

স্বাধীনতা দিবসেই দারুণ আনন্দ মাঠে ফিরছে ক্রিকেট, আইপিএলের আগে অনুশীলন শুরু করবে ধোনির চেন্নাই সুপার কিংস

  • Share this:

#চেন্নাই:  প্রথম দল হিসেবে আইপিএলের প্রস্তুতি শুরু করে দিচ্ছে ধোনির চেন্নাই সুপার কিংস। সংযুক্ত আরব আমিরশাহিতে টুর্নামেন্ট খেলতে যাওয়ার আগে চেন্নাইতে শিবির আয়োজন করছে সিএসকে। সরকারের পক্ষ থেকে অনুমতি পাওয়ার পর এই শিবির আয়োজন করার সিদ্ধান্ত। মূলত চেন্নাই সুপার কিংসে খেলা ভারতীয় ক্রিকেটারদের নিয়ে এই শিবির হবে চিপক স্টেডিয়ামে। ১৫ থেকে ২০ অগাস্ট পর্যন্ত শিবির চলবে। ২১ অগাস্ট চেন্নাই থেকেই সংযুক্ত আরব আমিরশাহিতে উড়ে যাবে সিএসকে। চেন্নাইতে দলের শিবিরে যোগ দেবেন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। মাহি ছাড়া সুরেশ রায়না, আম্বাতি রাইডু, পীযূষ চাওলা, হরভজন সিং সহ স্কোয়াডের বাকি ভারতীয় ক্রিকেটাররা। টিম ম্যানেজমেন্ট সূত্রে খবর, শিবির শুরু করার আগে প্রত্যেক ক্রিকেটারের করোনা পরীক্ষা করা হবে।

   টিম হোটেলে কড়া নিরাপত্তার মধ্যে থাকবে ধোনি সহ গোটা দল। প্রত্যেক রাজ্য থেকে চাটার্ড বিমানে ক্রিকেটারদের চেন্নাইতে নিয়ে যাওয়ার পরিকল্পনা করা হচ্ছে। হোটেল থেকে চিপক স্টেডিয়ামে শুধু অনুশীলন করার অনুমতি রয়েছে। এছাড়া কোথাও বের হতে পারবেন না ক্রিকেটাররা। শিবির চলাকালীন ক্রিকেটারদের দুই বার করোনা পরীক্ষা করা হবে। সিএসকের শিবিরে দায়িত্বে থাকছেন বোলিং কোচ বালাজি। বিদেশি ক্রিকেটাররা সংযুক্ত আরব আমিরশাহিতে একেবারে দলের সঙ্গে অনুশীলনে যোগ দেবেন। অধিনায়ক ধোনির পরামর্শেই চেন্নাইয়ে ৬ দিনের শিবির আয়োজন করছে সিএসকে। ইতিমধ্যেই  ঝাড়খন্ডে অনুশীলন শুরু করে দিয়েছেন মহেন্দ্র সিং ধোনি। বৃষ্টি এবং করোনা পরিস্থিতিতে নেট বোলার না পাওয়ার কারণে  বোলিং মেশিনে ব্যাটিং অনুশীলন করছেন ধোনি। চলতি আইপিএল প্রাক্তন ভারতের প্রাক্তন অধিনায়কের কাছে খুব গুরুত্বপূর্ণ হতে চলেছে। গতবছর বিশ্বকাপ খেলার পর আর প্রতিযোগিতামূলক ম্যাচ খেলেননি মাহি।

 এদিকে চেন্নাই সুপার কিংস শিবির করলেও ভারতের মাটিতে বাকি কোনও টিম শিবির করবে কিনা সেই এখনও জানা যায়নি। বেশিরভাগ দলের ক্রিকেটারদের বলা হয়েছে ২০ অগাস্টের পর দল ট্রাভেল করবে। সেইমতো প্রস্তুতি নিতে। বোর্ডের তরফে এসওপিতে বলা হয়েছে প্রত্যেক ফ্রাঞ্চাইজি ২৪ জনের বেশি ক্রিকেটার স্কোয়াডে রাখতে পারবে না। সিএসকে দলে ২৪ জন ক্রিকেটার রয়েছেন।

ERON ROY BURMAN

Published by: Debalina Datta
First published: August 10, 2020, 8:29 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर