corona virus btn
corona virus btn
Loading

শহরের শুটিংয়ে কপিল, মঙ্গলে থাকছেন ধোনি

শহরের শুটিংয়ে কপিল, মঙ্গলে থাকছেন ধোনি

সোমবারই শহরে হাজির কপিলদেব

  • Share this:

Eeron Roy Burman 

#কলকাতা: শহরে দুই বিশ্বকাপজয়ী অধিনায়ক। বিজ্ঞাপনের শুটিং এর জন্য শহরে কপিল দেব। একই সংস্থার বিজ্ঞাপনের শুটিংয়ে মঙ্গলবার থাকবেন মহেন্দ্র সিং ধোনি। পুজোর পর শহরে ইতিমধ্যেই শীতের আমেজ। বলিউডের একাধিক তারকার শুটিং করতে আসছেন কলকাতায়। অজয় দেবগন থেকে আমির খান ইতিমধ্যেই সেরেছেন কলকাতার শুটিং পর্ব। এবার শুটিংয়ের কাজে দুই বিশ্বকাপজয়ী অধিনায়কও।

তবে কপিল-ধোনিরা সিনেমা নয় বিজ্ঞাপনের শ্যুটিং এর জন্য কলকাতায়। এক নির্মাণ সামগ্রীর কোম্পানির বিজ্ঞাপন শ্যুটিংয়ে জন্য কলকাতায় হাজির কপিল দেব। সোমবার বাইপাসের ধারে এক ক্লাবে শ্যুটিংয়ে ব্যস্ত থাকলেন তিরাশির বিশ্বকাপজয়ী অধিনায়ক।

80017240_460094324651029_2088744562863374336_n

শ্যুটিংয়ে কপিলের পোশাক ছিল পাঞ্জাবি ও পায়জামা। ঢাক বাজাতে দেখা গেল কপিলকে। বিজ্ঞাপন শ্যুটিং পরিচালনার দায়িত্বে আছেন ধ্রুব বন্দ্যোপাধ্যায়। শ্যুটিং আসার আগেই সোমবার শহরের একটি স্কুলের অনুষ্ঠানে যোগদান কপিল। স্কুল পড়ুয়াদের সঙ্গে সময় কাটান। ফুটবল পায়ে দেখা যায় কপিলকে। মঙ্গলবার একই জায়গায় শ্যুটিং করার কথা ধোনির। এর আগেও ইডেনে শুটিং করতে দেখা গিয়েছিল কপিল-ধোনি কে। তখন বোলারের ভূমিকায় ছিলেন কপিল। নেটে ব্যাট করতে দেখা গিয়েছিল ধোনিকে। পরিচালনার দায়িত্বে ছিলেন অরিন্দম শীল। তবে এবার আউটডোর নয় ইনডোরে শুটিং হচ্ছে পুরো বিজ্ঞাপনটি। সূত্রের খবর, শ্যুটিং সংক্রান্ত সমস্ত খবর গোপন রাখার কথা বলা হয়েছে। কারণ, আগেরবার শ্যুটিং-র ছবি সাংবাদ মাধ্যমে প্রকাশিত হওয়াতে বিরক্ত হয়েছিলেন মাহি। এমনকি সংস্থার পক্ষ থেকে উষ্মা প্রকাশ করা হয়।

আরও পড়ুন - #Viral: ‘ও এখন আমার বোনের সঙ্গে শুয়ে রয়েছে!’ - অধিনায়কের উত্তরে সোশ্যাল মিডিয়া উত্তাল ...

তাই এই বার শ্যুটিং এর প্রোডাকশন এর লোক, পরিচালক ও পরিবর্তন করা হয়েছে। ধোনি কলকাতার কোন হোটেলে থাকবেন সেটাও গোপন রাখা হয়েছে। অন্যদিকে সূত্রের  খবর সর্বভারতীয় এক টিভি চ্যানেলের ধারাবাহিক এর প্রযোজনার এর দায়িত্বতে থাকছেন ধোনি। আর্মি অফিসারদের উপর সেই ধারাবাহিক তৈরি হবে। ধোনির ঘনিষ্ঠ মহল সূত্রে খবর, টিভি ধারাবাহিকে অভিনয়ও করতে পারেন বিশ্বকাপ জয়ী অধিনায়ক। এসবের মাঝেই ধোনির ক্রিকেটে ফেরার কোনো খবর নেই। এর মধ্যেই ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচে ঋষভ পন্থ ক্যাচ ফেলার পর গ্যালারী জুড়ে ধোনি-ধোনি রব ওঠে। এখন দেখার নতুন বছরের শুরুতে মাহির ক্রিকেট কেরিয়ার কোন দিকে মোড় নেয়।

আরও দেখুন

Published by: Debalina Datta
First published: December 10, 2019, 9:47 AM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर