Home /News /sports /
Case Registered Against MS Dhoni: ধোনির নামে আদালতে মামলা! আরও সাতজন অভিযুক্ত, ব্যাপারটা কী?

Case Registered Against MS Dhoni: ধোনির নামে আদালতে মামলা! আরও সাতজন অভিযুক্ত, ব্যাপারটা কী?

Case Registered Against MS Dhoni: এম এস ধোনির নামে মামলা। শুনানি ২৮ জুন।

  • Share this:

    #বেগুসরাই: ভারতীয় দলের প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি আবারও খবরের শিরোনামে। এবার অবশ্য কারণটা আপনার পছন্দ নাও হতে পারে। আসলে ধোনির বিরুদ্ধে বিহারের বেগুসরাইয়ে মামলা দায়ের করা হয়েছে। এই মামলাটি আর্থিক প্রতারণার সঙ্গে জড়িত।

    ধোনি ছাড়াও এই মামলায় আরও ৭ জনকে অভিযুক্ত করা হয়েছে। এই মামলা করেছেন এক সার বিক্রেতা। ৩০ লাখ টাকার চেক বাউন্স হওয়ায় তাঁকে মামলা করতে হয়েছে বলে জানা গিয়েছে। এখন প্রশ্নটা হল, কেন ধোনির নাম জড়াল তাতে! সার ব্যবসার সঙ্গে ধোনির কীসের সম্পর্ক!

    আরও পড়ুন- বন্ধুত্ব থেকে ভালবাসা! বিয়ে করলেন একই দলের দুই মহিলা ক্রিকেটার

    আসলে এটি দুটি কোম্পানির মধ্যে বিরোধের ঘটনা। একটি সার কোম্পানি তাদের পণ্য বিক্রির জন্য এসকে এন্টারপ্রাইজেস বেগুসরাই নামে একটি সংস্থার সঙ্গে চুক্তি করেছিল। কোম্পানির পক্ষ থেকে এজেন্সিতে সার পাঠানো হলেও সেখান থেকে বিপণনের সহযোগিতা করা হয়নি।

    এর পর এজেন্সির মালিক নীরজ কুমার নিরালা কোম্পানির বিরুদ্ধে অসহযোগিতার অভিযোগ এনে বলেন, এমন ব্যবহারের জন্য তাঁর ব্যবসার আর্থিক ক্ষতি হয়েছে।

    এজেন্সি পণ্যের জন্য কোম্পানিকে ৩৬.৮১ লাখ টাকা দিয়েছিল। কিন্তু পরে সংস্থা অভিযোগ করলে এজেন্সি সার ফেরত নেয় এবং বিনিময়ে ৩০ লাখ টাকার চেক দেয়। মালিক চেকটি ব্যাংকে পাঠালে তা বাউন্স হয়ে যায়। বারবার এই তথ্য জানানোর পরও এজেন্সর কর্মকর্তা বা প্রতিনিধিরা কর্ণপাত করেননি।

    চেক বাউন্স হওয়ার বিষয়ে এজেন্সি মালিকের আইনজীবী কোম্পানিকে আইনি নোটিশ পাঠান। এর পরই সংস্থার মালিক নীরজ কুমার নিরালা কোর্টে মামলা করেন।

    এই মামলায় প্রাক্তন ক্রিকেট অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি, কোম্পানির সিইও রাজেশ আর্য, স্টেট হেড অজয় ​​কুমার, মার্কেটিং হেড অর্পিত দুবে, এমডি ইমরান জাফর, মার্কেটিং ম্যানেজার বন্দনা আনন্দ এবং ডিরেক্টর মহেন্দ্র সিংয়ের নাম জড়ায়।

    আরও পড়ুন- নেহরাজির কামাল! স্বামীর জন্য মনের কথা লিখলেন আইপিএল জয়ী কোচের স্ত্রী

    মহেন্দ্র সিং ধোনি এই পণ্যটির বিজ্ঞাপন করেছিলেন। এর জেরে ধোনির বিরুদ্ধে মামলাও করেছেন নীরজ কুমার নিরালা। আদালত মামলা গ্রহণ করেছে এবং পরবর্তী শুনানি ২৮শে জুন হবে। মামলায় মহেন্দ্র সিং ধোনির নাম থাকায় বিষয়টি শিরোনামে এসেছে।

    Published by:Suman Majumder
    First published:

    Tags: MS Dhoni

    পরবর্তী খবর