Home /News /sports /
করোনাবিধি মেনেই বীরভূমে মহিলাদের ক্রিকেট টুর্নামেন্ট

করোনাবিধি মেনেই বীরভূমে মহিলাদের ক্রিকেট টুর্নামেন্ট

Birbhum News: By following covid 19 protocol women's friendly cricket match started

Birbhum News: By following covid 19 protocol women's friendly cricket match started

উল্লেখ্য বীরভূমে বড় গুনসিমা এলাকার MGR CRICKET ACADEMY তে রয়েছে আন্তর্জাতিক মানের স্টেডিয়াম। রাতে খেলার জন্য রয়েছে ফ্লাড লাইট।

  • Share this:

#বীরভূম: সদাইপুরের অন্তর্গত বড়ো গুনসিমার MGR SPORTS ACADEMY-র আন্তর্জাতিক স্টেডিয়ামে 'WOMAN UNDER 23' ক্রিকেট প্র্যাকটিস ম্যাচ মিজোরাম মহিলা টিম ও বেঙ্গল মহিলা টিমের মধ্যে আয়োজিত হয়। বীরভূমে এই প্র্যাকটিস ম্যাচ চলে গত দুদিন ধরে । করোনা অতিমারীর জন্য দীর্ঘদিন ধরেই বন্ধ ছিল, এই ধরনের প্র্যাকটিস ম্যাচ। তবে করোনার প্রকোপ একটু কমতেই করোনাবিধি মেনেই শুরু হল এই স্টেডিয়ামে খেলা।

বীরভূমের সদাইপুরের বড়ো গুনসিমার MGR SPORTS ACADEMY -র এই আন্তর্জাতিক মানের এই স্টেডিয়ামে আগেও অনুষ্ঠিত হয়েছে বহু ম্যাচ । এছাড়াও এই স্টেডিয়ামে ম্যাচ আগেও খেলেছে বিভিন্ন আন্তর্জাতিক দলগুলো ।  ' WOMAN UNDER 23 ' এই ম্যাচটি হয় দুটি দল নিয়ে । মিজোরাম সিনিয়র ওম্যান টিমের সাথে খেলা হয় বেঙ্গল ওম্যান টিমের । ৩ তারিখ রবিবার  MGR SPORTS ACADEMY -তে এসে পৌঁছায় মিজোরাম সিনিয়র ওম্যান টিম। তারা এসে আগেই প্র্যাকটিস শুরু করেছিল তারপর ৯ তারিখ শনিবার বেঙ্গল ওম্যান টিম এসে পৌঁছায় MGR CRICKET ACADEMY -র স্টেডিয়ামে । তারপরই ১০ তারিখ শুরু হয় প্রথম খেলা । এই প্র্যাকটিস ম্যাচ শুরু হয় ১০ তারিখ রবিবার  সকাল থেকে।

আরও পড়ুন - Health Tips: রোজা ভাঙার পর দুম করে ভরপেট খাবেন না, হুড়মুড়িয়ে বাড়ে ওজন

প্রথম দিনের ম্যাচে টসে জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেয় মিজোরাম সিনিয়র ওম্যান টিম । তারা কুড়ি ওভারে পাঁচ উইকেটে টার্গেট করে একশো উনিশ রান । কিন্তু পরবর্তীতে বেঙ্গল ওম্যান টিম সতেরো ওভারে দুই উইকেটে রান পরিবর্তন করে । ১০ তারিখ ম্যাচে জয়ী হয় বেঙ্গল ওম্যান টিম । MGR SPORTS ACADEMY এর মাঠে পরের খেলা শুরু হয় ১১ তারিখ সকাল ৯. ৩০ থেকে । বেঙ্গল ওম্যান টিম ২০ ওভারে ১০৮ রান,  ৭ টি উইকেট হারায় তারা। অন্যদিকে মিজোরাম সিনিয়ার ওম্যানটিম ২০ ওভারে ৬৯ রান করে,  তাদের ৮ টি উইকেট হারিয়ে। প্রাকটিস ম্যাচ জিতে যায় বেঙ্গল ওম্যান টিম । প্লেয়ার অফ দা ম্যাচ হয় বেঙ্গল ওম্যান টিমের ব্যাটসম্যান প্রিয়াংকা সরকার । বেঙ্গল ওম্যান টিমের হয়ে সর্বোচ্চ রান করেন অঙ্কিতা বর্মন। সে ৩২ বলে ২৬ রান করে। খেলা শেষে বেঙ্গল ওম্যান টিমের হাতে তুলে দেওয়া হয় পুরস্কার ও ম্যান অফ দা ম্যাচকে দেওয়া হয় বিশেষ সম্মান । পাশাপাশি সম্মান জানানো হয় মিজোরাম সিনিয়ার ওম্যান টিমকেও।

উল্লেখ্য বীরভূমে বড় গুনসিমা এলাকার MGR CRICKET ACADEMY তে রয়েছে আন্তর্জাতিক মানের স্টেডিয়াম। রাতে খেলার জন্য রয়েছে ফ্লাড লাইট। আগেও এই মাঠে বাংলা দেশ,  নেপাল ও অন্যান্য দেশের খেলায়াররা এসে খেলে গিয়েছে। ভারতের বিভিন্ন খেলেয়াররাও এই মাঠে প্রাকটিস ম্যাচ ও টুর্নামেন্ট খেলে গিয়েছে।

Supratim Das

Published by:Debalina Datta
First published:

Tags: Birbhum, Cricket

পরবর্তী খবর