Home /News /sports /
এক রাতে মালামাল বিহারের যুবক! ক্রিকেট ভালবেসে জিতলেন এক কোটি টাকা

এক রাতে মালামাল বিহারের যুবক! ক্রিকেট ভালবেসে জিতলেন এক কোটি টাকা

Ind vs Aus: এক রাতে কোটিপতি। ভাগ্যের চাকা ঘুরতে কিন্তু বেশি সময় লাগে না!

  • Share this:

    #পাটনা: ক্রিকেট ভালবেসে জিতলেন এক কোটি টাকা। বিহারের যুবকের ভাগ্যের চাকা ঘুরে গেল এক রাতেই।

    অনলাইন গেমিং অ্যাপ -এ  টিম করে বিহারের এই যুবক জিতে নিলেন এক কোটি টাকা। সৌরভ কুমার নামের ওই যুবক ভারত বনাম অস্ট্রেলিয়া সিরিদের প্রথম টি-২০ ম্যাচের জন্য দল গড়েছিলেন। সেই দল তাঁকে এক কোটি টাকা জিতিয়ে দিল।

    আরও পড়ুন- বাংলার পেসার ঝুলন গোস্বামীর অবসর কবে! সোজাসাপটা জবাব হরমনপ্রীতের

    মঙ্গলবার রাতে সৌরভ কুমার দল গড়েছিলেন। ম্যাচ শেষ হওয়ার পর তিনি নিজেই অবাক। এর আগেও অনলাইন অ্যাপে দল গড়েছিলেন তিনি। কিন্তু কখনওই বড় পুরস্কার জেতেননি। এবার দল গড়ে একেবারে কেল্লাফতে।

    এক কোটি টাকা পুরস্কার জিতে সৌরভ বলছিলেন, 'মঙ্গলবার আরও ৬৫ লাখ মানুষ অনলাইন গেমিং অ্যাপে টিম গড়েছিলেন। আমি অনেকদিন ধরেই দল গড়ি। তবে এর আগে কখনও পুরস্কার জিতিনি। এদিন ভারত-অস্ট্রেলিয়া ম্যাচে ১১জন ক্রিকেটারের দলগঠন করেছিলাম। ম্যাচ শেষে দেখি আমার অ্যাকাউন্টে ৭০ লাখ টাকা এসেছে। ৩০ লাখ টাকা কর বাদ দিয়ে টাকাটা পেয়েছি।'

    আরও পড়ুন- বাংলাদেশকে চ্যাম্পিয়ন করেছেন, সেই গোলকিপারের বাড়ির এমন দশা! থ খোদ প্রধানমন্ত্রী

    সৌরভের বাড়িতে এখন খুশির হাওয়া। তিনি ১১ জনের দলের অধিনায়ক করেছিলেন হার্দিক পান্ডিয়াকে। পান্ডিয়া এদিন অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ৩০ বলে ৭১ রান করেন। ফলে ভাগ্যের চাকা ঘুরে যায় বিহারের এই যুবকের। ফার্স্ট ইয়ারের ছাত্র তিনি। আরা জেলার চারপোখরি এলাকার ঠাকুরি গ্রামের বাসিন্দা সৌরভ। গ্রামে ছাত্রছাত্রীদের পড়ান তিনি। এত টাকা জেতার পর নিজের ভবিষ্যত্ নিয়ে পরিকল্পনা করছেন সৌরভ।

    Published by:Suman Majumder
    First published:

    Tags: IND vs AUS, Online game

    পরবর্তী খবর