Home /News /sports /
বাংলাদেশকে চ্যাম্পিয়ন করেছেন, সেই গোলকিপারের বাড়ির এমন দশা! থ খোদ প্রধানমন্ত্রী

বাংলাদেশকে চ্যাম্পিয়ন করেছেন, সেই গোলকিপারের বাড়ির এমন দশা! থ খোদ প্রধানমন্ত্রী

Bangladesh Football Team: সামান্য বৃষ্টিতেও ভেসে যায় বাড়ি। তিনি জাতীয় দলের গোলকিপার। লড়াই বোধ হয় একেই বলে!

  • Share this:

    #ঢাকা: ইতিহাসের নতুন পাতা লিখে ফেলেছেন তাঁরা। গোটা বাংলাদেশকে এক সুতোয় বেঁধে ফেলেছেন তাঁরা। বাংলাদেশের খেলার ইতিহাসে তাঁদেপ এই জয় সোনার অক্ষরে লেখা থাকবে। উপমহাদেশে খেলাধূলা করতে গেলে কত সমস্যার সম্মুখীন হতে হয়, তা আবার চোখে আঙুল দিয়ে দেখিয়ে দিয়েছেন বাংলাদেশের মহিলা ফুটবলাররা।

    সাফ ফুটবল চ্যাম্পিয়নশিপের শিরোপা জিতে ঘরে ফিরেছে বাংলাদেশ মহিলা দল। পুরো টুর্নামেন্টে বাংলাদেশের গোল পোস্টের সামনে চীনের প্রাচীরের মতো ছিলেন রুপনা চাকমা।

    আরও পড়ুন- মেয়েরাও পারে! সাবিনাদের হা করে দেখল গোটা বাংলাদেশ, ছাদ খোলা জিপে ঘুরল চ্যাম্পিয়নরা

    গোটা টুর্নামেন্টে মাত্র একবার পরাস্ত হয়েছেন তিনি। সেই রুপনা চাকমার হাতেই উঠেছে টুর্নামেন্টসেরা গোলকিপারের পুরস্কার। সেই রুপনার লড়াইয়ের গল্প আপনারও চোখে জল আনবে।

    রুপনার বাড়ির অবস্থা বেশ খারাপ। সামান্য বৃষ্টি থেকেও রক্ষা করতে পারে না তাঁদের সেই বাড়ি। বাড়ির এদিক-ওদিক থেকে জল পড়তে শুরু করে। সেই রুপনার আর বাড়ি নিয়ে চিন্তা করতে হবে না।

    বাংলাদেশের রাঙামাটির জেলা প্রশাসক মহাম্মদ মিজানুর রহমান বলেছেন,‌ ‘রুপনা চাকমার বাড়ি সারিয়ে দেওয়ার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার কার্যালয় থেকে নির্দেশ এসেছে। আশা করছি, দ্রুত এই কাজ শেষ করতে পারব আমরা।’

    আরও পড়ুন- এক ওভারে ১৬ রান, গ্যালারিতে হাউ হাউ করে কাঁদলেন বৃদ্ধ! ছবি ভাইরাল

    বাংলাদেশের রাঙামাটির নানিয়ারচর উপজেলার দুর্গম ভুঁইয়া আদাম গ্রামে বাড়ি রুকনা চাকমার। সেই বাড়িতে তাঁদের হতদরিদ্র অবস্থা স্পষ্ট। তবে এবার সেই বাড়ি সারিয়ে দেওয়ার দায়িত্ব নিয়েছেন খোদ বাংলাদেশের প্রধানমন্ত্রী। শেখ হাসিনা নির্দেশ দিয়েছেন স্থানীয় প্রশাসনকে। যত দ্রুত সম্ভব রুপনার চাকমা সারিয়ে দেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে। এতে বেজায় খুশি রুপনা ও তাঁর পরিবারের সদস্যরা।

    Published by:Suman Majumder
    First published:

    Tags: Bangladesh, Football

    পরবর্তী খবর