Home /News /national /
বাংলার পেসার ঝুলন গোস্বামীর অবসর কবে! সোজাসাপটা জবাব হরমনপ্রীতের

বাংলার পেসার ঝুলন গোস্বামীর অবসর কবে! সোজাসাপটা জবাব হরমনপ্রীতের

Jhulan Goswami Retirement: কবে অবসর নিচ্ছেন ঝুলন গোস্বামী! সাফ জানিয়ে দিলেন হরমনপ্রীৎ কৌর।

  • Share this:

    #কলকাতা: এটাই কি ঝুলন গোস্বামীর শেষ সিরিজ! এর পর কি আর বাংলার পেসারকে আন্তর্জাতিক মঞ্চে খেলতে দেখা যাবে না! ক্রিকেটপ্রেমীদের মনে এই প্রশ্ন গত কয়েকদিন ধরেই রয়েছে। তবে ঝুলন নিজে এই নিয়ে কোনও কথা বলেননি। যদিও এবার ভারতীয় মহিলা দলের অধিনায়ক হরমনপ্রিৎ সিং এই ব্যাপারে স্পষ্ট ইঙ্গিত দিয়েছেন।

    বুধবার ইংল্যান্ডের বিরুদ্ধে প্রথমে ব্যাট করে ৩৩৩ রানের বিশাল ইনিংস গড়ে ভারতীয় দল। ইংল্যান্ড ৪৪.২ ওভারে ২৪৫ রানে শেষ হয়ে যায়। ৮৮ রানে ম্যাচ জিতে নেয় ভারত।

    আরও পড়ুন- `বুড়ো' সাকিব নন, তরুণ উইকেট রক্ষককে অধিনায়ক বেছে নিল বাংলাদেশ বোর্ড

    সিরিজের পরপর দুটি ম্যাচ জিতে ভারতীয় দল সিরিজ পকেটে পুড়ে ফেলেছে। তৃতীয় ম্যাচ লর্ডসে। এখন সেই ম্যাচ কার্যত নিয়মরক্ষার। তবে সিরিজের শেষ ম্যাচের আলাদা একটা মূল্য রয়েছে ভারতীয় মহিলা দলের কাছে।

    একে তো শেষ ম্যাচে জিতে ইংল্যান্ডকে হোয়াইটওয়াশ করার চেষ্টা করবে ভারত। তার উপর সিরিজের তৃতীয় ম্যাচ ঝুলনের অবসরের ম্যাচ হতে পারে। এদিন হরমনপ্রীৎ সেই ইঙ্গিত দিলেন। তাঁকে প্রশ্ন করা হয়েছিল, সিরিজের তৃতীয় ম্যাচই কি ঝুলনের বিদায়ি ম্যাচ হবে! তাতে হরমনপ্রীৎ বলেন, আমার তাই মনে হয়।

    হরমনপ্রীৎ এদিন বলেন, ওকে গোটা দল মিস করবে। পুরো কেরিয়ারে অসাধারণ পারফর্ম করেছে ও। দলের অনেকেই ওর থেকে অনেক কিছু শিখেছে। ওর সঙ্গে খেলার সুযোগ পেয়েছি, এটাই আমাদের জন্য দারুন একটা ব্যাপার।

    আরও পড়ুন- সিরাজ, উমরান মালিকদের দলে না রাখা ক্ষমার অযোগ্য ভুল ভারতের! গালাগাল খাচ্ছে বিসিসিআই

    এর পরই হরমন আরও বলেন, লর্ডসে সিরিজের তৃতীয় ওডিআই আমাদের জন্য খুব স্পেশ্যাল হতে চলেছে। আসলে। যে কোনও ক্রিকেটারের কাছে লর্ডসে খেলাটা বিরাট একটা ব্যাপার। হয়তো ঝুলনের কেরিয়ারের শেষ ম্যাচ লর্ডসে হবে।

    Published by:Suman Majumder
    First published:

    Tags: Harmanpreet Kaur, Jhulan Goswami

    পরবর্তী খবর