Home /News /sports /
সিরাজ, উমরান মালিকদের দলে না রাখা ক্ষমার অযোগ্য ভুল ভারতের! গালাগাল খাচ্ছে বিসিসিআই

সিরাজ, উমরান মালিকদের দলে না রাখা ক্ষমার অযোগ্য ভুল ভারতের! গালাগাল খাচ্ছে বিসিসিআই

সিরাজ এবং উমরানকে দলে চেয়েছিলেন সমর্থকরা

সিরাজ এবং উমরানকে দলে চেয়েছিলেন সমর্থকরা

BCCI face ire of cricket fans for not selecting Siraj and Umran Malik. সিরাজ, উমরান মালিকদের দলে না রাখা ক্ষমার অযোগ্য ভুল ভারতের

  • Share this:

    #মুম্বই: অস্ট্রেলিয়া এবং দক্ষিণ আফ্রিকার বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ খেলেই টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলতে উড়ে যাবে ভারত। অথচ সেই দলের সঙ্গে যাবেন না সিরাজ এবং উমরান মালিক। সারা দেশের ক্রিকেটপ্রেমীদের কাছে এই সিদ্ধান্ত মেনে নেওয়া কঠিন। সোশ্যাল মিডিয়া থেকে শুরু করে রাস্তাঘাটে গালাগাল খাচ্ছে বিসিসিআই। সিরিজের পর সিরিজ জঘন্য বল করা সত্ত্বেও দলে জায়গা পেলেন ভুবনেশ্বর কুমার। মহম্মদ শামিকেও স্ট্যান্ড বাই রাখা হল।

    আরও পড়ুন - ক্রমশ শক্তি বাড়াচ্ছে ইস্টবেঙ্গল, প্রথম লক্ষ্য কলকাতা লিগ চ্যাম্পিয়ন হওয়া

    আর নেওয়ার প্রয়োজন মনে হয়নি সিরাজ, উমরানকে। অথচ অতীতে অস্ট্রেলিয়ার মাঠে সিরাজ দুর্ধর্ষ বল করেছিলেন। শামি, বুমরাহ ছাড়াই অস্ট্রেলিয়ানদের ঘায়েল করেছিলেন। তবে সেটা ছিল টেস্ট সিরিজ। উমরান হয়তো তার কম অভিজ্ঞতার কারণে প্রাপ্ত সুযোগ সেভাবে কাজে লাগাতে পারেনি। কিন্তু অস্ট্রেলিয়ার মাটিতে তার গতি এবং বাউন্স অবশ্যই ফ্যাক্টর হত।

    শুধু ভারতে নয়, বিসিসিআই দল নির্বাচন নিয়ে প্রশ্ন তুলেছেন পাকিস্তানের প্রাক্তন অধিনায়ক এবং ওপেনার সালমান বাট। তিনি জানিয়েছেন সিরাজের সুযোগ পাওয়া অবশ্যই উচিত ছিল। ডেথ ওভারে সিরাজ ভুবনেশ্বরের তুলনায় ভাল। পাশাপাশি তার মনে হয়েছে এই ভারতীয় দলের ফিটনেস অত্যন্ত খারাপ। একমাত্র বিরাট কোহলি, হার্দিক পান্ডিয়া ছাড়া চূড়ান্ত ফিটনেস নেই কোনও ক্রিকেটারের।

    রবীন্দ্র জাদেজার ফিটনেস দুর্ধর্ষ। কিন্তু তিনি নেই বিশ্বকাপে। রোহিত শর্মা, ঋষভ পন্থ, ভুবনেশ্বর, রাহুলরা মোটেই খুব একটা ভাল ফিল্ডার নন। এই প্রসঙ্গে মুখ খুলে ছিলেন ভারতের প্রাক্তন কোচ রবি শাস্ত্রী। ভারতের ফিল্ডিং যে ক্লাব স্তরের হচ্ছে জানিয়েছিলেন তিনি।

    তবে কোন যুক্তিতে ভুবনেশ্বর দলে এবং সিরাজ, উমরান বাইরে সেটা বুঝতে পারছেন না হরভজন সিং। ভাজ্জি জানিয়েছেন উমরানকে অবশ্যই নেওয়া উচিত ছিল। তাকে যেহেতু বিভিন্ন দল বিশেষ খেলেনি, তাই সারপ্রাইজ প্যাকেজ হতে পারতেন তিনি।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: Mohammed Siraj, Umran Malik

    পরবর্তী খবর