Home /News /sports /
Umran Malik : ছোট ভাইয়ের মতো উমরান মালিক! দ্বিতীয় ম্যাচের আগে ভুলভ্রান্তি শুধরে দিচ্ছেন ভুবনেশ্বর কুমার

Umran Malik : ছোট ভাইয়ের মতো উমরান মালিক! দ্বিতীয় ম্যাচের আগে ভুলভ্রান্তি শুধরে দিচ্ছেন ভুবনেশ্বর কুমার

ভুবীর পরামর্শ মেনেই আজ ঘুরে দাঁড়ানোর লড়াই উমরানের

ভুবীর পরামর্শ মেনেই আজ ঘুরে দাঁড়ানোর লড়াই উমরানের

Bhuvneshwar Kumar giving guidance to Umran Malik in practice before second T20 against Ireland. ভুবীর পরামর্শ মেনেই আজ ঘুরে দাঁড়ানোর লড়াই উমরানের

  • Share this:

    #ডাবলিন: দক্ষিণ আফ্রিকা সিরিজে তাকে দলে রাখা হলেও একটিও ম্যাচ খেলানো হয়নি। শেষ পর্যন্ত আয়ারল্যান্ডের বিরুদ্ধে প্রথম টি টোয়েন্টি ম্যাচে সুযোগ দেওয়া হয়েছিল উমরান মালিককে। কিন্তু সেভাবে নজর কাড়তে ব্যর্থ তিনি। অবশ্য তাকে মাত্র একটি ওভার বল করান অধিনায়ক হার্দিক পান্ডিয়া। ১৪ রান দিয়েছিলেন উমরান।

    কিন্তু তারপর কেন তাকে বাকি ওভার করানো হল না, তাই নিয়ে কম সমালোচনা হয়নি হার্দিক পান্ডিয়ার। চাপের মুখে হার্দিক জানিয়েছিলেন দ্বিতীয় ম্যাচে হয়তো বেশি বল করার সুযোগ পাবেন উমরান। সেটা পাবেন কিনা আজকে রাতে বোঝা যাবে। কিন্তু তরুণ উমরানকে নিজের বড় দাদার মতো আগলে রেখেছেন ভুবনেশ্বর কুমার।

    আইপিএলে দুজনে একই ফ্র্যাঞ্চাইজির হয়ে খেলেন। তাই আগে থেকেই বোঝাপড়া ছিল। ভুবনেশ্বর অনুশীলনের সময় আলাদা করে ডেকে কিছু পরামর্শ দিচ্ছেন কাশ্মীর পেসারকে। বলের লাইন এবং লেন্থ কোন জায়গায় রাখা উচিত, তাই নিয়ে টিপস দিয়েছেন। নতুন বল হলে কিভাবে ব্যবহার করতে হবে সেটা নিয়ে একটু দুর্বলতা ছিল উমরানের। ভূবি বুঝিয়ে দিয়েছেন কিভাবে বলের সিম ব্যবহার করতে হবে।

    ডেথ ওভারে উমরান অবশ্য বেশ দক্ষ। এই ছবি দেখে খুশি ভারতীয় ক্রিকেট প্রেমীরা। উমরানকে যেভাবে সাহায্য করছেন ভুবনেশ্বর, সেটা একজন বড় দাদা তার ভাইকে করে থাকে। ভুবনেশ্বর জানিয়েছেন উমরানকে তিনি নিজের ছোট ভাইয়ের চোখে দেখেন। দীর্ঘ সময় একসঙ্গে কাটিয়েছেন আইপিএলে।

    জীবনের প্রথম আন্তর্জাতিক ম্যাচে হয়তো কিছুটা চাপে নিজের সেরাটা মেলে ধরতে পারেননি উমরান। কিন্তু ভুবনেশ্বর আশাবাদী আজ দ্বিতীয় টি টোয়েন্টি ম্যাচে আয়ারল্যান্ডের বিপক্ষে উমরান নিজেকে উজাড় করে দেবেন। গতির ব্যবহার কখন কিভাবে করতে হবে সেটা বুঝে গিয়েছেন কাশ্মীরি তারকা।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: Bhuvneshwar Kumar, Umran Malik

    পরবর্তী খবর