Home /News /sports /
Bees Attack In Mumbai Indians Training Session: মুম্বইয়ের ট্রেনিং সেশনে 'ভয়ঙ্কর শত্রুর' আচমকা হামলা! দেখুন কীভাবে বাঁচলেন ক্রিকেটাররা

Bees Attack In Mumbai Indians Training Session: মুম্বইয়ের ট্রেনিং সেশনে 'ভয়ঙ্কর শত্রুর' আচমকা হামলা! দেখুন কীভাবে বাঁচলেন ক্রিকেটাররা

Bees Attack In Mumbai Indians Training Session: মুম্বইয়ের ট্রেনিং সেশনে আচমকা শত্রুর হামলা।

  • Share this:

    #মুম্বই: আইপিএলে (Ipl 2022) রেকর্ড পাঁচবারের চ্যাম্পিয়ন মুম্বাই ইন্ডিয়ান্স (Mumbai Indians)। তবে এবার সত্যিই তাদের সময়টা বেশ খারাপ যাচ্ছে। লাগাতার হার। দলের খারাপ পারফরম্যান্স. তার মধ্যে এবার দলের ট্রেনি সেশনে শত্রুর হানা!

    আইপিএলের ১৫তম মরশুমে এখনও পর্যন্ত খুব খারাপ পারফরম্যান্স করেছে মুম্বই। চলতি মরশুমে প্রথম জয়ের অপেক্ষায় রয়েছে রোহিত শর্মার নেতৃত্বাধীন দল। আজ চেন্নাইয়ের বিরুদ্ধে খেলবে মুম্বই। টানা ছয় ম্যাচে হেরে প্লে অফের দৌড় থেকে ছিটকে যাওয়ার পথে মুম্বই। মুম্বই তাদের সপ্তম ম্যাচে চেন্নাই সুপার কিংসের মুখোমুখি হয়ে আজ জেতার জন্য প্রাণপন চেষ্টা করবে নিশ্চয়ই।

    আরও পড়ুন- নাক উঁচু ইংরেজদের দুরাবস্থার দিন! কোচ হিসেবে বিবেচিত হচ্ছে কাদের নাম জানেন?

    আজকের এই ম্যাচটি মুম্বই ও চেন্নাই, দুই দলের জন্যই 'ডু অর ডাই'। এই গুরুত্বপূর্ণ ম্যাচের আগে মুম্বাইয়ের ক্রিকেটারদের অনুশীলনের সময় অসুবিধার সম্মুখীন হতে হয়েছিল। ট্রেনিংয়ে হঠাৎ মৌমাছির একটি ঝাঁক ক্রিকেটারদের আক্রমণ করল।

    মুম্বাই ইন্ডিয়ান্স তাদের অফিসিয়াল টুইটার হ্যান্ডেলে একটি ভিডিও শেয়ার করেছে। আঠারো সেকেন্ডের এই ভিডিওতে স্পষ্ট দেখা যাচ্ছে, মাঠের উপর মৌমাছির একটি বড় ঝাঁক ঘুরে বেড়াচ্ছে। তারপর ক্রিকেটাররা মুখ লুকিয়ে মাঠে শুয়ে পড়েছেন। তবে মৌমাছিরা কাউকে কামড়ায়নি বলে জানা গিয়েছে। মৌমাছির ঝাঁক চলে যাওয়ার পর মুম্বাইয়ের ক্রিকেটাররা আবার অনুশীলন শুরু করেন।

    ক্রিকেট মাঠে হঠাৎ করে মৌমাছির আক্রমণ এই প্রথম নয়। এর আগেও অনেকবার ম্যাচ চলাকালীন এমন পরিস্থিতির শিকার হতে হয়েছে খেলোয়াড় ও আম্পায়ারদের। আজ ২১ এপ্রিল (বৃহস্পতিবার) মুম্বাইয়ের ডিওয়াই পাটিল স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে মুম্বাই ও চেন্নাইয়ের মধ্যে গুরুত্বপূর্ণ ম্যাচটি। ১০টি দলের পয়েন্ট টেবিলের তলানিতে রয়েছে মুম্বাই।

    লখনউ সুপার জায়ান্টস, পাঞ্জাব কিংস, রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর, কলকাতা নাইট রাইডার্স, রাজস্থান রয়্যালস এবং দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে এই মরশুমের প্রথম ছয় ম্যাচে হেরেছে মুম্বাই। যদিও এই মরসুমে অনেক ম্যাচে হেরেছে সিএসকেও।

    আরও পড়ুন- মেয়েদের কাছে মুখ দেখাতে পারছেন না ডেভিড ওয়ার্নার! হাসবেন না কাঁদবেন?

    অধিনায়ক রোহিত শর্মা সহ ঈশান কিশান এবং কাইরন পোলার্ডকেও রানের জন্য লড়াই করতে দেখা যাচ্ছে। সূর্যকুমার যাদব, তরুণ দক্ষিণ আফ্রিকান ব্যাটার ডেভাল্ড ব্রেভিস এবং তিলক বর্মা অবশ্যই তাদের পারফরম্যান্সে মুগ্ধ করেছেন।

    Published by:Suman Majumder
    First published:

    Tags: Bees, IPL 2022, Mumbai Indians

    পরবর্তী খবর