Home /News /sports /
BCCI, prize money : আইপিএলের নেপথ্য নায়ক কিউরেটর এবং মাঠকর্মীদের আর্থিক প্যাকেজ বিসিসিআইয়ের

BCCI, prize money : আইপিএলের নেপথ্য নায়ক কিউরেটর এবং মাঠকর্মীদের আর্থিক প্যাকেজ বিসিসিআইয়ের

আইপিএলের জন্য অতিরিক্ত অর্থ পাবেন মাঠ কর্মীরা

আইপিএলের জন্য অতিরিক্ত অর্থ পাবেন মাঠ কর্মীরা

BCCI secretary Jay Shah has announced a cash reward worth 1 crore 25 lakhs for groundsmen. আইপিএলের মাঠকর্মীদের জন্য আর্থিক ঘোষণা ভারতীয় বোর্ডের

  • Share this:

    #আমেদাবাদ: ক্রিকেটে তাদের ভূমিকাটা মেঘনাদের মত। চোখের আড়াল থেকে তারা লড়াই করে যান। নিরলস পরিশ্রম এবং ঘাম ঝরিয়ে একটি ম্যাচ করার পেছনে পিচ তৈরি করেন। কম কঠিন কাজ নয়। প্রচুর পরিশ্রম লাগে একটি ক্রিকেট পিচ খেলার মানের তৈরি করতে। কিন্তু তাদের নাম কেউ জানে না। প্রয়োজন বোধ করে না। কিন্তু বিসিসিআই জানে এই মানুষগুলো না থাকলে সফলভাবে আইপিএল করা হয়তো সম্ভব হত না।

    আরও পড়ুন - Gujarat Titans celebration : হুডখোলা বাসে শহর পরিক্রমা হার্দিকদের ! আইপিএল চ্যাম্পিয়ন গুজরাত আনন্দে আত্মহারা

    ক্রিকেটারদের মত তাদের রোজগার নেই। আধুনিক যুগে যথেষ্ট কম টাকা তারা পান। ব্যাট-বল হাতে যাঁরা মাঠ মাতিয়েছেন, নিজেদের দক্ষিতা দিয়ে জিতে নিয়েছেন বহু পুরস্কার। তবে পর্দার আড়ালে থেকে যাঁরা ক্রিকেটপ্রেমীদের মনোরঞ্জন করে গেলেন দীর্ঘ দু'মাস ধরে, তাঁদেরও ভুলে যায়নি বিসিসিআই। আইপিএল ২০২২-এর ৬টি স্টেডিয়ামের কিউরেটর ও মাঠকর্মীদের জন্য মোটা টাকা পুরস্কার ঘোষণা করে বিসিসিআই।

    সোমবার বিসিসিআই সচিব জয় শাহ টুইট করে ৬টি স্টেডিয়ামের কিউরেটর ও মাঠকর্মীদের পুরস্কত করার কথা ঘোষণা করেন। পুরস্কারের অর্থ নেহাৎ কম নয়। মোট ১ কোটি ২৫ লক্ষ টাকা পুরস্কার দেওয়ার কথা জানিয়েছেন বিসিসিআই সচিব।

    তিনি আশা প্রকাশ করেছেন ভবিষ্যতেও দক্ষতার সঙ্গে কাজ করবেন এই মাঠ কর্মী এবং পিচ কিউরেটররা। সৌরভ গঙ্গোপাধ্যায় বোর্ড প্রেসিডেন্ট হয়ে আসার পর থেকেই মাঠকর্মীদের বেতন বাড়ানো হয়েছে। সিএবিতেও তাই হয়েছে শেষ কয়েক বছরে।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: BCCI, Jay Shah

    পরবর্তী খবর