Home /News /sports /
Gujarat Titans celebration : হুডখোলা বাসে শহর পরিক্রমা হার্দিকদের ! আইপিএল চ্যাম্পিয়ন গুজরাত আনন্দে আত্মহারা

Gujarat Titans celebration : হুডখোলা বাসে শহর পরিক্রমা হার্দিকদের ! আইপিএল চ্যাম্পিয়ন গুজরাত আনন্দে আত্মহারা

আইপিএল ট্রফি নিয়ে আমেদাবাদের রাস্তায় সেলিব্রেশনে গুজরাত দল

আইপিএল ট্রফি নিয়ে আমেদাবাদের রাস্তায় সেলিব্রেশনে গুজরাত দল

Gujarat Titans celebrate IPL maiden trophy with road show in Ahmedabad. হুডখোলা বাসে শহর পরিক্রমা হার্দিকদের ! আইপিএল চ্যাম্পিয়ন গুজরাত আনন্দে আত্মহারা

  • Share this:

    #আমেদাবাদ: দুপুরে জানিয়ে দেওয়া হয়েছিল বিকেলের দিকে শহর পরিক্রমায় বের হবে গুজরাত টাইটানস দল। সোশ্যাল মিডিয়ায় এই খবর ছড়িয়ে পড়ার পর নিজেদের প্রিয় দলকে ভালোবাসায় মুড়ে দেওয়ার জন্য প্রস্তুত ছিলেন গুজরাতবাসী। দেশের ক্রিকেটের সেরা মঞ্চে রাজার মুকুট ছিনিয়ে নিয়েছে হার্দিক পান্ডিয়ার দল। নতুন ফ্র্যাঞ্চাইজি হিসেবে যে কাজটা ভাবনার অতীত ছিল। কিন্তু সাহস এবং পরিশ্রমে সেটাই করে দেখিয়েছে গুজরাত।

    প্রথম বার আইপিএল খেলেই চ্যাম্পিয়ন। হার্দিক পান্ডিয়া সহ গুজরাত টাইটান্সের ক্রিকেটারদের নিয়ে উচ্ছ্বাসের বাঁধ ভেঙেছে আমদাবাদের। গোটা গুজরাতেই হার্দিকরা বীরের সম্মান পাচ্ছেন। সংবর্ধনা, রোড-শো সব মিলিয়ে একটা অন্যরকম দিন কাটালেন গুজরাতের ক্রিকেটাররা। হার্দিকদের সাফল্যে খুশি গুজরাত সরকারও।

    সোমবার গোটা দলকে সংবর্ধনা দিলেন গুজরাতের মুখ্যমন্ত্রী ভূপেন্দ্র পটেল। অধিনায়ক হার্দিকের হাতে একটি স্মারক তুলে দেন মুখ্যমন্ত্রী। সব ক্রিকেটারের জন্য ছিল উত্তরীয়। গুজরাতের ক্রিকেটারদের সই করা একটি ব্যাট উপহার হিসেবে মুখ্যমন্ত্রী ভূপেন্দ্রর হাতে তুলে দেন গুজরাত অধিনায়ক।

    গুজরাত সরকারের সংবর্ধনার পর আইপিএল ট্রফি নিয়ে এক ঘণ্টার বেশি সময় আমদাবাদ শহর পরিক্রমা করলেন হার্দিকরা। হুড খোলা বাসে আইপিএল ট্রফি এবং হার্দিকদের দেখতে রাস্তার ধারে ভিড় জমিয়েছিলেন অসংখ্য মানুষ। ঠিক ছিল এক ঘণ্টা হুড খোলা বাসে শহর পরিক্রমা করবেন হার্দিকরা। কিন্তু অসংখ্য মানুষের ভিড়ে কোনও কোনও জায়গায় বাস এগোতেই পারছিল না।

    ক্রিকেটারদের ঘিরে সাধারণ ক্রিকেটপ্রেমীদের উচ্ছ্বাস ছিল দেখার মতো। সাধারণের উন্মাদনায় বিহ্বল গুজরাতের ক্রিকেটাররাও। বাসের উপর থেকে সমর্থকদের উদ্দেশে জার্সিও ছুড়ে দেন তাঁরা। ঋদ্ধিমান সাহা, শুভমন গিলরা শহর পরিক্রমার ভিডিয়ো নেট মাধ্যমে ভাগ করে নিয়েছেন সকলের সঙ্গে।

    আইপিএল ফ্র্যাঞ্চাইজিটিও ভাগ করে নিয়েছে ভিডিয়ো। গুজরাতের সাধারণ মানুষ যেভাবে স্বাগত জানিয়েছেন, তাতে অভিভূত ক্রিকেটাররা। রোড শো চলাকালীন যাতে কোনও অপ্রীতিকর ঘটনা না ঘটে তার জন্য ছিল কড়া নিরাপত্তা ব্যবস্থা। হার্দিক পান্ডিয়া আগেই জানিয়েছিলেন তাদের এই চ্যাম্পিয়ন হওয়া গুজরাত রাজ্য থেকে আরো ছেলেকে মটিভেট করবে ক্রিকেট খেলার জন্য।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: Hardik Pandya, IPL 2022

    পরবর্তী খবর