• Home
  • »
  • News
  • »
  • sports
  • »
  • BCCI supports Shami : ঘুম ভাঙল দেরীতে, অবশেষে শামির হয়ে মুখ খুলল বোর্ড

BCCI supports Shami : ঘুম ভাঙল দেরীতে, অবশেষে শামির হয়ে মুখ খুলল বোর্ড

শামির সমর্থনে সামনে এল বিসিসিআই

শামির সমর্থনে সামনে এল বিসিসিআই

BCCI comes in support of Mohammad Shami who has been subject to severe social media abuse. মহম্মদ শামিকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় অপমানের জবাব দিলো ভারতীয় ক্রিকেট বোর্ড। এদিন বিসিসিআই অধিনায়ক বিরাট কোহলির সঙ্গে শামির একটি ছবি পোস্ট করে, তাতে যা বার্তা দিয়েছে তার বাংলা তরজমা করলে দাঁড়ায়, শক্তিশালী, গর্বিত এবং ওপরে ওঠার ইচ্ছে

  • Share this:

    #দুবাই: শেষ পর্যন্ত মহম্মদ শামিকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় অপমানের জবাব দিলো ভারতীয় ক্রিকেট বোর্ড। এদিন বিসিসিআই অধিনায়ক বিরাট কোহলির সঙ্গে শামির একটি ছবি পোস্ট করে, তাতে যা বার্তা দিয়েছে তার বাংলা তরজমা করলে দাঁড়ায়, শক্তিশালী, গর্বিত এবং ওপরে ওঠার ইচ্ছে। কিন্তু নিজেদের দলের অন্যতম সেরা পেসারকে সোশ্যাল মিডিয়ায় অপমানিত হতে দেখে এতক্ষণ কেন চুপ করে ছিল বিসিসিআই প্রশ্ন উঠেছে। যেখানে সচিন তেন্ডুলকর থেকে বীরেন্দ্র সেহওয়াগ, ভিভিএস লক্ষ্মণ থেকে হরভজন সিং, সবাই তাড়াতাড়ি শামির সমর্থনে ট্যুইট করেছিলেন, সেখানে বোর্ডের এতদিন দেরী কেন?

    অনেকে বলছেন আইপিএলে দুটো নতুন দলের ব্যাপারে ব্যস্ত থাকায় শামির অপমান নিয়ে মাথা ঘামানোর সময় পায়নি ভারতীয় বোর্ড। আগে টাকা, পরে সবকিছু। গতকাল থেকেই সবাইকে যে ব্যাপারটা অবাক করছিল সেটা হল বিরাট কোহলি-সহ টি ২০ বিশ্বকাপে ভারতীয় দলের কেউই সোশ্যাল মিডিয়ায় শামিকে সমর্থন করে কোনও বার্তা না দেওয়া। ৩.৫ ওভারে শামি পাকিস্তান ম্যাচে ৪৩ রান দিয়ে কোনও উইকেট পাননি। তারপরই সতীর্থ এমন কুরুচিকর আক্রমণের মুখে পড়ছেন অথচ দলের সকলের চুপ এটা কীভাবে হতে পারে সেই হিসেবই মেলাতে পারছিলেন না অনেকে। আরও পড়ুন - Babar Azam: '২৫০ শিশুর পড়াশোনার খরচ চালাব', ভারতকে হারিয়ে বড় ঘোষণা বাবরের

    তবে কয়েকটি সংবাদমাধ্যমের দাবি, শামিকে সমর্থন জানিয়ে কোনও বার্তা দিতে ক্রিকেটারদের নাকি নিষেধ করেছে বিসিসিআই। এমনকী বোর্ডের গাইডলাইনে নাকি বলা আছে, কোনও ট্রোলের জবাব দেওয়ার দরকার নেই। আগুনে ঘৃতাহুতি যাতে বড় সমস্যা তৈরি না করে সেই কারণেই নাকি এমন গাইডলাইন।

    বিসিসিআইয়ের তরফে তাই নাকি বিরাটদের বলা হয়, এই ব্যাপারে ঢোকার দরকার নেই। নিজেদের কাজে ফোকাসড থাকতে সকলকে পরামর্শ দেওয়া হয়। যাই হোক, শেষ পর্যন্ত শামির সমর্থনে দাঁড়িয়েছে ভারতীয় বোর্ড, এটাই হয়তো তাঁকে ভাল করার অনুপ্রেরণা দেবে।

    Published by:Rohan Chowdhury
    First published: