Home /News /sports /
Mitchell Marsh : ভারতে নাকি কালা জাদু করা হয়েছিল তার ওপর! অদ্ভুত অভিযোগ অজি তারকার

Mitchell Marsh : ভারতে নাকি কালা জাদু করা হয়েছিল তার ওপর! অদ্ভুত অভিযোগ অজি তারকার

আইপিএলে কালা জাদুর শিকার মিচেল মার্শ!

আইপিএলে কালা জাদুর শিকার মিচেল মার্শ!

Mitchell Marsh believes he was cursed with black magic in India during IPL. আইপিএল চলাকালীন কালা জাদুর শিকার! নতুন অভিযোগ অস্ট্রেলিয়ান তারকা'র

  • Share this:

    #কলম্বো: কালা জাদু, তুকতাক ব্যাপার সবাই বিশ্বাস করেন এমন নয়। কিন্তু তাই বলে আধুনিক পৃথিবীতে এই জিনিসগুলোর অস্তিত্ব নেই সেটাও বলা যায় না। যেমন অস্ট্রেলিয়ার ক্রিকেটার মিচেল মার্শ সম্প্রতি একটি অবাক করে দেওয়া বয়ান দিয়েছেন। অস্ট্রেলিয়ার অলরাউন্ডার মিশেল মার্শ স্পষ্ট জানিয়ে দিলেন যে ভারতে নাকি তাঁকে তুকতাক করা হয়েছিল। আর সেকারণেই IPL 2022 টুর্নামেন্টে দিল্লি ক্যাপিটালসের হয়ে খেলার সময় তিনি অসুস্থ হয়ে পড়েছিলেন।

    সদ্যসমাপ্ত এই টুর্নামেন্টে শুরুর দিকটা একটু নড়বড়ে হলেও টুর্নামেন্টের বয়স যত বেড়েছে, মার্শের ব্যাট ততই ঝলসে উঠেছে। এই মরশুমের টুর্নামেন্টে তিনি তিনি ২৫১ রান করেছেন। স্ট্রাইক রেট ১৩২.৮০। তিনি ডেভিড ওয়ার্নারের সঙ্গে ইনিংস ওপেন করেন এবং দুরন্ত গতিতে রান করেন।

    cricket.com.au-কে দেওয়া একটি সাক্ষাৎকারে মিশেল মার্শ বললেন, প্রথম ২ সপ্তাহ ভারতে কাটানোর পরে, আমার মনে হয় থেকে আমাকে কেউ তুকতাক করেছিল। কিছুতেই নিজের সেরা খেলা খেলতে পারছিলাম না। শরীর নিয়ে কষ্ট হচ্ছিল। মনটা দুর্বল ছিল। বর্তমানে শ্রীলঙ্কার বিরুদ্ধে তিন ম্যাচের টি-২০ সিরিজ খেলতে কলম্বোয় রয়েছেন শন মার্শ।

    তিনি স্পষ্ট জানিয়ে দিলেন যে IPL 2022 মরশুমের শুরুটা খানিক টলমল হলেও তারপর আমি যথেষ্ট ভালো পারফরম্যান্স করেছি। তিনি আরও যোগ করেছেন, প্রাথমিক চোট কাটিয়ে ওঠার যেটা একেবারেই নগন্য ছিল পরে তারপর একটা ম্যাচ খেললাম। কিন্তু, এরপরই আবার কোভিড ভাইরাসে আক্রান্ত হলাম। ফলে শুরুটা যে খুব একটা ভাল হয়নি, তা বলা যেতেই পারে।

    কিন্তু, সবকিছু কাটিয়ে যখন আবারও আমি ২২ গজের লড়াইয়ে নামলাম তারপর থেকে ধারাবাহিকভাবে রান করে গিয়েছি। তবে একথা বলতে পারি যে ভারতে খুব ভাল একটা সময় কাটিয়েছি। মিচেল মার্শ যেটা বলেছেন সেটা অনেকেই বিশ্বাস নাই করতে পারেন।

    কিন্তু বহু ক্রিকেটার কালা জাদু এবং তুকতাকে বিশ্বাস রাখেন তাতে সন্দেহ নেই। আসলে বিজ্ঞান সমাজকে এগিয়ে দিলেও সবকিছুর উত্তর দিতে পারেনি। এটাই বাস্তব চিত্র। তবে মিচেল মার্শ হয়তো যুক্তি নয়, আবেগের বশেই কথাটা বলে ফেলেছেন।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: Australian Cricketer, Black Magic

    পরবর্তী খবর