Home /News /sports /

Ashes Sydney Test : নিয়মরক্ষার অ্যাশেজে হোয়াইটওয়াশের লক্ষ্যে ঝাঁপাচ্ছে অস্ট্রেলিয়া, ইংল্যান্ডকে জেতানোর শপথ ক্রলির

Ashes Sydney Test : নিয়মরক্ষার অ্যাশেজে হোয়াইটওয়াশের লক্ষ্যে ঝাঁপাচ্ছে অস্ট্রেলিয়া, ইংল্যান্ডকে জেতানোর শপথ ক্রলির

সিডনিতে ইংল্যান্ডের সম্মান রক্ষার শপথ রুটদের

সিডনিতে ইংল্যান্ডের সম্মান রক্ষার শপথ রুটদের

Australia target Ashes white wash says Nathan Lyon while Zak Crawley promises England fight back. সিডনিতে ইংল্যান্ডের সম্মান রক্ষার শপথ রুটদের, বুধবার সিডনিতে শুরু আশেজের চতুর্থ টেস্ট

  • Share this:

    #সিডনি: প্রথম বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপে আশানুরূপ প্রদর্শন করতে পারেনি অজিরা। তাই এবার বিশ্ব টেস্ট চ্যাম্পিয়ন হওয়ার লক্ষ্যে অ্যাশেজ হোয়াইটওয়াশের জন্য ঝাঁপাচ্ছে অস্ট্রেলিয়া। এমনটাই জানালেন অস্ট্রেলিয়া অফ স্পিনার নাথান লায়ন। চলতি অ্যাশেজ ইতিমধ্যেই ৩-০ ব্যবধানে এগিয়ে গিয়েছে অস্ট্রেলিয়া। অস্ট্রেলিয়ার আগ্রাসনের সামনে সিরিজে এখনো পর্যন্ত দাঁড়াতে পারেনি ইংল্যান্ড।

    আরও পড়ুন - Pro Kabaddi League Bengal Warriors : তিন ম্যাচে হারের পর জয়পুরকে হারাল বেঙ্গল ওয়ারিয়র্স, জয় পাটনার

    লায়ন জানালেন, অস্ট্রেলিয়ার হয়ে যখন মাঠে নামি কোনো ম্যাচকেই আমি নিয়মরক্ষার ম্যাচ বলে মনে করি না। আমাদের লক্ষ্য আমাদের টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে পৌঁছতে হবে, তার জন্য আমাদের অ্যাশেজ ৫-০ করতে হবে। অ্যাশেজ আমার কাছে সবচেয়ে গুরুত্বপূর্ণ সিরিজ। কিন্তু আমি টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে খেলতে চাই। সেখানে পৌছতে হলে এখনো অনেকটা পথ অতিক্রম করতে হবে আমাদের।

    আরও পড়ুন - BCCI postpones domestic tournament : ভিলেন ওমিক্রন ! পিছিয়ে গেল রঞ্জি সহ একাধিক ঘরোয়া ক্রিকেট প্রতিযোগিতা

    এই মুহূর্তে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের শীর্ষে অস্ট্রেলিয়া। তিন টেস্টে কার্যত গো হারা হারার পর নিজেদের সম্মান রক্ষার জন্য বাকি দুই টেস্টে ইংল্যান্ড মরিয়া থাকবে বলে মনে করেন লায়ন। লায়নের কথায়, আমাদের এখন বিশ্রাম নেওয়ার সময় নেই। আমাদের আরো উন্নতি করতে হবে। এদিকে অ্যাশেজে ইংল্যান্ড ঘুরে দাঁড়াবে বলে আত্মবিশ্বাসী ইংল্যান্ড ওপেনার জ্যাক ক্রলি।

    ২০২১ এর খারাপ ফর্ম দূরে সরিয়ে রেখে নতুন বছরে সিডনি টেস্টে সেঞ্চুরি করবেন বলে দাবি করেছেন তিনি। ররি বার্নসের জায়গায় মেলবোর্নে বক্সিং ডে টেস্টে দলে সুযোগ পান ক্রলি। কিন্তু ঐ টেস্টে দুই ইনিংসেই তার অবদান একেবারেই বলার মত ছিল না। কিন্তু সিডনিতে বড় রানের আশা করছেন তিনি। তার কথায় অস্ট্রেলিয়ার বোলারদের ভয় পেলে চলবে না, পাল্টা তাদের আক্রমণ করতে হবে।

    তার কথায় আমরা কয়েকজন প্রথম অ্যাশেজ সফরে অস্ট্রেলিয়ায় খেলছি। ফলে অস্ট্রেলিয়ার বোলারদের কিছুটা অতিরিক্ত সতর্ক হয়ে খেলেছি। কিন্তু এতটাও সতর্ক হওয়ার কিছু হয়নি। তারা সকলেই দক্ষ বোলার। কিন্তু রুট ও মালান যখনই পার্টনারশিপ গড়েছে তাদেরকে মোটেই ভয়ানক লাগেনি। আগামী টেস্টে আমি আরো আত্মবিশ্বাসী হয়ে নামব। কারণ আমি জানি এই সপ্তাহে সিডনিতে আমি সেঞ্চুরি করতে পারি।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: England vs Australia

    পরবর্তী খবর