Home /News /sports /

ATKMB vs Odisha FC postponed ISL : আইএসএলে এবার করোনার হানা, পিছিয়ে গেল এটিকে মোহনবাগানের ম্যাচ

ATKMB vs Odisha FC postponed ISL : আইএসএলে এবার করোনার হানা, পিছিয়ে গেল এটিকে মোহনবাগানের ম্যাচ

এটিকে মোহনবাগান বনাম ওড়িশা ম্যাচ স্থগিত

এটিকে মোহনবাগান বনাম ওড়িশা ম্যাচ স্থগিত

ATK Mohun Bagan vs Odisha FC match has been postponed after covid 19 positive in ISL. মোহনবাগান দলের এক ফুটবলারের রিপোর্ট পজেটিভ এসেছে পরীক্ষায়। ফলে এই ম্যাচ স্থগিত রাখার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

  • Share this:

    #গোয়া: আই লিগে আগেই হানা দিয়েছিল করোনা। ৬ সপ্তাহ পিছিয়ে দেওয়া হয়েছিল লিগ। এবার দেশের এক নম্বর ফুটবল লিগ অর্থাৎ আইএসএলে হানা দিল করোনা। শনিবার ডবল হেডার ম্যাচ হওয়ার কথা থাকলেও প্রথম ম্যাচটি পিছিয়ে গেল কোভিড ১৯ এর কারণে। এদিন দুপুরেই আইএসএল লিগ কমিটি এবং এটিকে মোহনবাগানের পক্ষ থেকে জানিয়ে দেওয়া হয় এই তথ্য।

    আরও পড়ুন - Sunil Gavaskar on IND vs SA : দ্বিতীয় টেস্টে হারলেও, কেপটাউনে সিরিজ জিতবে ভারত, আশাবাদী গাভাসকার

    মোহনবাগান দলের এক ফুটবলারের রিপোর্ট পজেটিভ এসেছে পরীক্ষায়। ফলে এই ম্যাচ স্থগিত রাখার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। সেই ফুটবলারটিকে বাকি দলের থেকে আলাদা রাখা হয়েছে। প্রতিমুহূর্তে খেয়াল রাখা হচ্ছে। তবে নাম প্রকাশ করেনি টিম ম্যানেজমেন্ট। জানানো হয়েছে লিগের মেডিকেল বোর্ডের সাহায্য নেওয়া হচ্ছে।

    আরও পড়ুন - Rahul Dravid on IND vs SA : ভুল ধরেছেন হেড স্যার দ্রাবিড়! পার্টনারশিপ গড়ার ওপর জোর ভারতের

    এই ম্যাচ পরবর্তী সময়ে অন্য কোন তারিখে খেলা হবে সেটা জানানো হবে সঠিক সময়। তবে দ্বিতীয় ম্যাচ অর্থাৎ গোয়া বনাম চেন্নাই সঠিক সময় হওয়ার কথা। এমনিতে আইএসএল এর বায়ো বাবেল যথেষ্ট সুরক্ষিত। অতীতে আইপিএলের বায়ো বাবেল ভেঙে করোনা হলেও আইএসএলের বাবল কখনও ভাঙেনি। তবে এখনই ভয় পাওয়ার মতো পরিস্থিতি হয়েছে বলে মনে হয় না।

    গোয়া থেকে যেটুকু খবর তাতে নিয়ন্ত্রণে রয়েছে পরিস্থিতি। প্রতিদিন ফুটবলারদের পরীক্ষা করা হয়। তবে সারা দেশে যেভাবে ছড়িয়ে পড়েছে ওমিক্রন ভাইরাস তাতে পরিস্থিতি নিয়ন্ত্রণে কতদিন থাকে সেটাও প্রশ্নের মুখে। তবে দলের বাকি ফুটবলাররা সুরক্ষিত আছেন বলে জানা গিয়েছে। এদিকে এটিকে মোহনবাগান দলের কার্ড এবং চোট সমস্যা ছিল। হুগো বুমু এক ম্যাচের জন্য নির্বাচিত। চোট ছিল কার্ল ম্যাক এবং দীপকের।
    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: ATK Mohubagan, Corona. COVID 19, ISL 2021-22

    পরবর্তী খবর