• Home
  • »
  • News
  • »
  • sports
  • »
  • Roy Krishna on Kolkata Derby: ডার্বিতে নিজেদের ফেভারিট মনে করতে রাজি নন মোহনবাগানের রয় কৃষ্ণ

Roy Krishna on Kolkata Derby: ডার্বিতে নিজেদের ফেভারিট মনে করতে রাজি নন মোহনবাগানের রয় কৃষ্ণ

ডার্বিতে হ্যাটট্রিক নিয়ে ভাবছেন না রয় কৃষ্ণ

ডার্বিতে হ্যাটট্রিক নিয়ে ভাবছেন না রয় কৃষ্ণ

Roy Krishna do not consider themselves favourite in Kolkata Derby. দ্বিতীয় ম্যাচেই ডার্বি। ফুটবল পণ্ডিতরা বলছেন এবারও এগিয়ে সবুজ মেরুন।ইস্টবেঙ্গল সব সময় কঠিন প্রতিপক্ষ মনে করেন কৃষ্ণ।

  • Share this:

    #গোয়া: গোল পাওয়ার ক্ষেত্রে মোহনবাগান সমর্থকরা তাকিয়ে থাকতেন রয় কৃষ্ণর ওপর। দ্বিতীয় ভরসা ছিলেন ডেভিড উইলিয়ামস। এবার চলে এসেছেন তৃতীয় গোল গেটার। নাম হুগো বুমু। ফরাসি তারকা আদতে মিডফিল্ডার। গোল করতেও পারেন, করাতে পারেন। দ্বিতীয়ার্ধের খেলায় উন্নতি প্রয়োজন মোহনবাগানের, মনে করেন রয় কৃষ্ণ। বড় ম্যাচে ‘হ্যাটট্রিক’-এর সামনে দাঁড়িয়ে এটিকে মোহন বাগানের তারকা স্ট্রাইকার রয় কৃষ্ণ। গত মরশুমের দু’টি ডার্বিতেই তাঁর গোল আছে।

    আরও পড়ুন - SC East Bengal Prce: সম্মানের বড় ম্যাচে ইস্টবেঙ্গলকে জেতানোর শপথ নিয়েছেন ক্রোয়েশিয়ান পর্চে

    শনিবার বিপক্ষ জাল কাঁপাতে পারলে টানা তিনটি বড় ম্যাচে লক্ষ্যভেদের স্বাদ পাবেন ফিজির তারকাটি। বুধবার এই প্রসঙ্গে রয় কৃষ্ণ জানিয়েছেন, প্রতিটি ম্যাচেই উন্নততর পারফরম্যান্স মেলে ধরতে চাই। আমার কাছে পারফরম্যান্সের অর্থ শুধুমাত্র গোল করা নয়। সতীর্থদের গোলের বল সাজিয়ে দিতে পারলেও ভালে লাগে। প্রয়োজনে মিডফিল্ডার-ডিফেন্ডারদের সহযোগিতা করে থাকি।

    শনিবার গোল না পেলেও ক্ষতি নেই। তবে তিন পয়েন্ট চাই। লিগের প্রথম দিকে যতটা সম্ভব বেশি পয়েন্ট তুলতে হবে। ইস্টবেঙ্গল সব সময় কঠিন প্রতিপক্ষ মনে করেন কৃষ্ণ। ডার্বিতে কেউ ফেভারিট নয়, বলছেন মোহনবাগানের গোলমেশিন। প্রথম ম্যাচে দলের খেলায় আপনি কতটা খুশি? কৃষ্ণর উত্তর, কেরল ব্লাস্টার্সের বিরুদ্ধে প্রথমার্ধে আমরা ভালোই খেলেছিলাম। কিন্তু বিরতির পর সেই ছন্দ ধরে রাখতে পারিনি। কোচ ইতিমধ্যে এই ব্যাপারে ফুটবলারদের সতর্ক করেছেন।

    শনিবার ম্যাচের আগে রিভিউ মিটিংয়ে ঠিক হবে ইস্টবেঙ্গল বধের নীল নকশা। গত দুবারের সাক্ষাতে দুবারই চিরপ্রতিদ্বন্দ্বী এস সি ইস্টবেঙ্গলকে হারিয়েছিল এটিকে মোহনবাগান। এবারের আইএসএলে দুটো দল সবে একটি করে ম্যাচ খেলেছে। দ্বিতীয় ম্যাচেই ডার্বি। ফুটবল পণ্ডিতরা বলছেন এবারও এগিয়ে সবুজ মেরুন। সেট দল থাকার সুবিধা রয়েছে অ্যান্টোনিও লোপেজ হাবাসের।

    কিন্তু এই অতিরিক্ত আত্মবিশ্বাস দলের মধ্যে প্রবেশ করতে দিতে রাজি নন প্রীতম কোটাল, শুভাশীষ বসুদের মত বাঙালিরা। জামশেদপুর আর মোহনবাগান যে এক প্রতিপক্ষ নয়, সেটা বিলক্ষণ জানে ইস্টবেঙ্গল। তাই এই ম্যাচে নিজেদের পারফরম্যান্স উন্নত করবে পেরসেভিচ, মার্সেলা, চিমা, রফিকরা তা নিয়ে সন্দেহ নেই। তাই সতর্ক সবুজ মেরুন ব্রিগেড।

     এটিকে মোহন বাগানের প্রথম ম্যাচের অধিনায়ক প্রীতম কোটাল গুরুত্ব দিচ্ছেন ইস্ট বেঙ্গলের পেরোসেভিচকে। কোচ হাবাস জানিয়েছেন তার কাছে ইস্টবেঙ্গল শুধু অন্য পাঁচটা দলের মতই। এই ম্যাচ জিততে পারলে তিনি তিনের জায়গায় ছয় পয়েন্ট পাবেন না। তাই ফুটবলারদের অতিরিক্ত চাপ না নিয়ে, স্বাভাবিক খেলা তুলে ধরতে বলেছেন। রয় কৃষ্ণ মনে করেন শনিবার নিজেদের সেরা ম্যাচ খেলতে মরিয়া থাকবে ইস্টবেঙ্গল। তাই যথেষ্ট সাবধান থাকার প্রয়োজন রয়েছে এটিকে মোহনবাগানের।

    Published by:Rohan Chowdhury
    First published: