Home /News /sports /
Lionel Messi Argentina jersey : আর্জেন্টিনার প্রতি ম্যাচে মেসির জন্য ৩০০ জার্সি রাখতে হয়! কেন জানলে অবাক হবেন

Lionel Messi Argentina jersey : আর্জেন্টিনার প্রতি ম্যাচে মেসির জন্য ৩০০ জার্সি রাখতে হয়! কেন জানলে অবাক হবেন

মেসির জার্সি পেতে আর্জেন্টিনা ম্যাচের পর লাইনে থাকেন স্পন্সররা

মেসির জার্সি পেতে আর্জেন্টিনা ম্যাচের পর লাইনে থাকেন স্পন্সররা

Argentina kit manager takes nearly 300 Lionel Messi shirts per match for public demand. আর্জেন্টিনার প্রতি ম্যাচে স্পনসর, ভক্তদের জন্য মেসির ৩০০ জার্সি রাখতে হয়

  • Share this:

    #রোজারিও: আর্জেন্টিনার জার্সিতে প্রথম আন্তর্জাতিক ট্রফি জিতেছিলেন গত বছর। ব্রাজিলকে হারিয়ে কোপা আমেরিকা চ্যাম্পিয়ন হয়েছিল আর্জেন্টিনা। এবার কাতার বিশ্বকাপে আবার মারাদোনার দেশকে বিশ্বসেরা করার লক্ষ্যে নামবেন লিওনেল মেসি। গত কয়েক বছরে পুরোপুরি বদলে গেছে চিত্র। ক্লাব ফুটবলে যেমনই হোক না কেন, জাতীয় দলের হয়ে যেন নিজের শেষ বিন্দু পর্যন্ত ঢেলে দিতে প্রস্তুত থাকেন মেসি।

    আরও পড়ুন - Aaron Finch, KKR : অ্যারন ফিঞ্চ কেকেআরে আসতেই সোশ্যাল মিডিয়ায় ট্রোলের বন্যা শুরু! পারবেন জবাব দিতে?

    বিশেষ করে গত বছর কোপা আমেরিকার শিরোপা জেতার পর মেসি ও আর্জেন্টিনা মিলে গেছে এক বিন্দুতে। আর মেসি যখনই যোগ দেন আর্জেন্টিনা দলে, তখন আশপাশের বাকি সবারও আগ্রহ-উৎসাহের কোনো কমতি থাকে না। আর এ কারণেই মেসির জন্য প্রতি ম্যাচে ২০০-৩০০টি জার্সি বানাতে হয় আর্জেন্টিনার জার্সি প্রস্তুতকারকদের। কেননা সবারই আবদান থাকে, মেসির একটি জার্সি পাওয়ার।

    আরও পড়ুন - Irfan Pathan on Rishabh Pant: শীঘ্র ধোনির রেকর্ড ভেঙে দেবে ঋষভ পন্থ! জোর গলায় দাবি ইরফান পাঠানের

    এই তথ্য জানিয়েছেন আর্জেন্টিনার কোপা আমেরিকা জয়ের অন্যতম নায়ক এমিলিয়ানো মার্টিনেজ। এই গোলরক্ষকের মতে, দুই ম্যাচের জন্য যখন জাতীয় দলে যোগ দেন মেসি, তখন গড়ে ৬৫০টি করে জার্সি বানাতে হয়। প্রতি ম্যাচে যা ৩০০ ছাড়িয়ে যায়। অ্যামাজন প্রাইম ভিডিওতে এমিলিয়ানো বলেছেন, একদিন আমি তাদের (জার্সি প্রস্তুতকারক) জিজ্ঞেস করলাম, প্রতি ম্যাচে মেসির জন্য কতটি জার্সি বানানো হয়?

    তারা জানাল প্রায় ২০০ থেকে ৩০০টি বানানো হয় যাতে যারা মেসির জার্সি চায় তাদের দেওয়া যায়। তিনি আরও যোগ করেন, আমরা দুটি আন্তর্জাতিক ম্যাচ খেলেছি এবং তারা মেসির ৬৫০টি পরিধানযোগ্য জার্সি তৈরি করে রেখেছিল। স্পন্সর, খেলোয়াড়, স্টাফ, টেকনিশিয়ান- সবাই একটি জার্সি চায়। কারণ এটি তো মেসির জার্সি!

    লাতিন অঞ্চল থেকে এরই মধ্যে বিশ্বকাপের টিকিট নিশ্চিত করে ফেলেছে আর্জেন্টিনা। তবে এখনও বাকি রয়েছে তাদের তিনটি ম্যাচ। আগামী ২৬ মার্চ ভেনেজুয়েলা ও ৩০ মার্চ ইকুয়েডরের বিপক্ষে খেলবে আলবিসেলেস্তেরা। অন্য ম্যাচটি হবে ব্রাজিলের বিপক্ষে। আর্জেন্টিনার কোচ লিওনেল স্কালোনি আগেই জানিয়ে দিয়েছেন মেসিকে সামনে রেখেই কাতার বিশ্বকাপে ভাল কিছু করার স্বপ্ন দেখছে আর্জেন্টিনা।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: Argentina, Lionel Messi

    পরবর্তী খবর