• Home
  • »
  • News
  • »
  • sports
  • »
  • Nico Otamendi Robbery : মেসির আর্জেন্টিনার সতীর্থকে বেঁধে রেখে বাড়িতে ডাকাতি করল চার দুষ্কৃতী !

Nico Otamendi Robbery : মেসির আর্জেন্টিনার সতীর্থকে বেঁধে রেখে বাড়িতে ডাকাতি করল চার দুষ্কৃতী !

পর্তুগালে মেসির সতীর্থের বাড়িতে রোমহর্ষক ডাকাতি

পর্তুগালে মেসির সতীর্থের বাড়িতে রোমহর্ষক ডাকাতি

Argentina defender Nicolas Otamendi victim of robbery in Portugal. পর্তুগালে মেসির সতীর্থের বাড়িতে রোমহর্ষক ডাকাতি, ডাকাতরা বেঁধে রাখেন বেনফিকার আর্জেন্টাইন ডিফেন্ডার ওটামেন্দিকে

  • Share this:

    #লিসবন: লিওনেল মেসির জাতীয় দল আর্জেন্টিনার গুরুত্বপূর্ণ সদস্য তিনি। নির্ভরযোগ্য ডিফেন্ডার। প্রচুর ম্যাচ খেলেছেন মেসির সঙ্গে। আর্জেন্টিনার কলকাতা সফরে যুবভারতী ক্রীড়াঙ্গনে তার করা গোলেই ভেনেজুয়েলাকে হারিয়েছিল আর্জেন্টিনা। নিজ বাড়িতেই মারধর ও ডাকাতির শিকার হয়েছেন আর্জেন্টিনার অভিজ্ঞ ডিফেন্ডার নিকোলাস ওটামেন্ডি (Nicolas Otamendi robbed in Lisbon)।

    আরও পড়ুন - Ashes 2021 -22: অ্যাশেজে নয় উইকেটে হারের প্রতিশোধ ব্র্যাডম্যানের শহরে নিতে চায় ইংল্যান্ড

    স্থানীয় সময় সোমবার ভোরে তার পর্তুগালের বাড়িতে এই ঘটনা ঘটেছে। তবে ওটামেন্ডি ও তার পরিবারের সদস্যরা এখন সুস্থ ও নিরাপদ আছেন। বর্তমানে পর্তুগালের ক্লাব বেনফিকায় (Benfica) খেলছেন ওটামেন্ডি। পর্তুগালের রাজধানী শহর লিসবনের (Lisbon) দক্ষিণ পাশে একটি বাড়ি নিয়ে বসবাস করে আসছেন ৩৩ বছর বয়সী এ তারকা ডিফেন্ডার। সেখানেই ডাকাতির শিকার হলেন তিনি।

    স্থানীয় সময় রবিবার রাতে ফামালিকাওয়ের সঙ্গে ম্যাচ ছিল বেনফিকার। প্রতিপক্ষের মাঠ থেকে ৪-১ গোলের বড় জয়ের তৃপ্তি নিয়েই বাড়ি ফিরেছিলেন ওটামেন্ডি। কিন্তু বাড়িতে ঢোকা সুখকর ছিল না তার জন্য। পর্তুগিজ সংবাদমাধ্যমগুলোর প্রতিবেদনে বলা হয়েছে, বাড়িতে ঢোকার মুখে চারজন দুর্বৃত্ত ওটামেন্ডিকে মারধর করেন এবং গলায় বেল্ট বেঁধে দেন।

    আরও পড়ুন - Yuvraj Singh Threats Rohit Sharma: 'আমার বোনের দিকে একদম তাকিও না', রোহিত শর্মাকে ধমকেছিলেন যুবরাজ সিং

    পরে তারা জোর করে ঘরের দরজা খোলায়। ওটামেন্ডির স্ত্রী-সন্তানরা ভয়ার্ত অবস্থায় বসে ছিলেন ঘরের মধ্যে। এরপর আর্জেন্টাইন ডিফেন্ডারের কাছ থেকে নগদ অর্থ ও কয়েকটি ঘড়ি নিয়ে পালিয়ে যায় দুর্বৃত্তরা। ওটামেন্ডির ক্লাব বেনফিকাও নিশ্চিত করেছে এ খবর। এরই মধ্যে এ বিষয়ে তদন্ত শুরু করেছে পর্তুগিজ জুডিশিয়ারি পুলিশ (Portuguese Judiciary Police)। অপরাধীদের দ্রুত ধরা হবে নিশ্চিত করেছে তারা।

    বেনফিকার হয়ে দ্বিতীয় মরশুম খেলছেন ওটামেন্ডি। ২০২০ সালের গ্রীষ্মের দলবদলে বেনফিকায় নাম লেখানোর পর এখন পর্যন্ত ক্লাবটির জার্সিতে ৫৫ ম্যাচ খেলেছেন তিনি।এর আগে ইংল্যান্ডের ক্লাব ম্যানচেস্টার সিটিতে ছিলেন আর্জেন্টাইন ডিফেন্ডার। যেখানে পাঁচ মরশুমে ২১০টি ম্যাচ খেলেন তিনি, দুটি প্রিমিয়ার লিগসহ জেতেন নয়টি শিরোপা।

    আর্জেন্টিনা জাতীয় দলের হয়ে ৮৭ ম্যাচ খেলেছেন তিনি। বেনফিকা ক্লাবের পক্ষ থেকে জানানো হয়েছে আপাতত ওটামেন্ডির বাড়িতে নিরাপত্তা বাড়ানো হয়েছে। পুলিশ প্রশাসন এবং ক্লাব এই কঠিন সময় আর্জেন্টাইন ডিফেন্ডারের পাশে রয়েছে।

    Published by:Rohan Chowdhury
    First published: