Home /News /sports /
Chakdah Express: চাকদহে আসবেন অনুষ্কা শর্মা! 'ঝুলন' হওয়ার চেষ্টায় দিন-রাত এক করছেন মিসেস কোহলি

Chakdah Express: চাকদহে আসবেন অনুষ্কা শর্মা! 'ঝুলন' হওয়ার চেষ্টায় দিন-রাত এক করছেন মিসেস কোহলি

Chakdah Express: চাকদহ, নদীয়ার একাধিক জায়গায় আসবেন অনুষ্কা শর্মা!

  • Share this:

    #চাকদহ: ঝুলন গোস্বামী হয়ে উঠতে দিন-রাত এক করছেন অনুষ্কা শর্মা! ঝুলনের বায়োপিক চাকদাহ এক্সপ্রেসে দেখা যাবে বিরাট-ঘরণীকে। তিনি ঝুলনের ভূমিকায় অভিনয় করবেন। আর তাই পর্দার ঝুলন হয়ে উঠতে চেষ্টার ত্রুটি রাখছেন না তিনি।

     ‘চাকদহ এক্সপ্রেস'-এর জন্য নিজেকে প্রস্তুত করতে শুরু করেছে অনুষ্কা। মাতৃত্বকালীন ছুটির পর তাঁকে প্রথমবার বড় পর্দায় দেখা যাবে তাঁকে। ২০১৮ সালের ডিসেম্বরে মুক্তি পাওয়া জিরো ছিল অনুষ্কার শেষ ছবি। তার পর লম্বা বিরতি। তাঁকে আর বড় পর্দায় দেখা যায়নি।

    আরও পড়ুন- Ind W vs Pak W: অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ম্যাচে দলে ছিলেন না, পাকিস্তানের বিরুদ্ধে আগুন স্নেহ রাণা

    বিরাট-অনুষ্কার ঘর আলো করে এসেছে ভামিকা। মেয়ে হওয়ার পর লম্বা ছুটিতে গিয়েছিলেন অনুষ্কা। মেয়েকে বড় করার জন্য তিনি কাজকরম সব ছেড়ে সংসারে মন দিয়েছিলেন। ভামিকা এখন কিছুটা বড় হয়েছে। তাই অনুষ্কা আবার ফিরেছেন বড় পর্দায়।

    ২০২১ সালে জানুয়ারিতে মা হয়েছিলেন অনুষ্কা। আর এবার জানা যাচ্ছে, ২০২৩ এর জানুয়ারি মাসে অনুষ্কা শর্মা অভিনীত ঝুলন গোস্বামীর বায়োপিক রিলিজ করতে পারে। বাংলার ক্রিকেটারের বায়োপিকে অভিনয় করার জন্য অনুষ্কা নিজেকে ভেঙেচুরে গড়েছেন বলেও খবর।

    প্রসিত রায় পরিচালিত ‘চাকদাহ এক্সপ্রেস’  রিলিজ করবে নেটফ্লিক্স-এ। আর সেই সিনেমার শুটিংয়ের জন্য অনুষ্কা আসতে পারেন চাকদহ স্টেশনে। এমনকী চাকদহের বেশ কয়েকটি মাঠেও দেখা যেতে পারে তাঁকে।

    এছাড়া নদীয়ার একাধিক জায়গায় অনুষ্কা শর্মা শুটিং করতে পারেন বলে খবর। তবে তিনি কবে নাগাদ শুটিং করবেন তা নিয়ে কোনও খবর নেই। ২০২০ সালের জানুয়ারি মাসে ইডেনে চাকদহ এক্সপ্রেস-এর জন্য লুক টেস্ট করেছিলেন অনুষ্কা। সেদিন তাঁকে ঝুলনের সঙ্গে দেখা গিয়েছিল।

    আরও পড়ুন- India vs Pakistan : অনবদ্য স্মৃতি! মেয়েদের ক্রিকেটে পাকিস্তানকে কচুকাটা করে জিতল ভারত

    নদীয়া, চাকদহ, কলকাতা ও বিদেশের বেশ কিছু জায়গায় হবে শুটিং। আসলে বাংলার পেসার ঝুলনের ক্রিকেটার হয়ে ওঠার লড়াই শুরু হয়েছিল চাকদহ থেকে। তাই সেখানে ঝুলনের জীবনের কিছু অংশ তুলে ধরতে শুটিং করবেন অনুষ্কা। পর্দায় ঝুলন হয়ে ওঠা তো আর মুখের কথা নয়!

    Published by:Suman Majumder
    First published:

    Tags: Anushka Sharma, Jhulan Goswami

    পরবর্তী খবর