Home /News /sports /

Andre Russell 90 Runs In 32 Balls: ৩২ বলে ৯০! ছক্কার বৃষ্টি, এবার ১০ ওভারের ম্যাচে বোলার পিটিয়ে ছাতু করলেন আন্দ্রে রাসেল

Andre Russell 90 Runs In 32 Balls: ৩২ বলে ৯০! ছক্কার বৃষ্টি, এবার ১০ ওভারের ম্যাচে বোলার পিটিয়ে ছাতু করলেন আন্দ্রে রাসেল

Andre Russell In Abu Dhabi T-10 League Final: যেদিন রাসেল খেলেন, সেদিন বোলাররা মুখ লুকোয়। ফের প্রমাণিত।

  • Share this:

    #আবু ধাবি: আপনিও কি কোনও এক সময আন্দ্রে রাসেলের সমালোচনা করেছিলেন! তা হলে এবার আপনাকেও জবাব দিয়ে গেলেন দ্রে রাস। এবার ১০ ওভারের ম্যাচে বোলার পিটিয়ে ছাতু করলেন রাসেল। সেইসঙ্গে বুঝিয়ে দিলেন, কেকেআর ২০২২ আইপিএলের জন্য তাঁকে দলে রিটেইন করে কোনও ভুল করেনি। তিনি রাসেল, যেদিন খেলে দেবেন, সেদিন আর কাউকে খেলতে হবে না।

    আন্দ্রে রাসেল একাই ট্রফি জিতিয়ে দেওয়ার ক্ষমতা রাখেন। আরও একবার সেটা তিনি বুঝিয়ে দিলেন। আবু ধাবি টি-১০ লিগের ফাইনালে তাঁর রুদ্ররূপ দেখে বোলারদের ঘাম ছুটে গিয়েছিল। কোনওভাবেই সামলানো গেল না রাসেলকে। শেষে ৩২ বলে ৯০ রানের ইনিংস খেললেন। এমন ইনিংস যা ঝড়ের থেকে বেশি গতিশীল বলা চলে। সাইক্লোনের মতো এদিন বোলারদের কেরিয়ার তছনছ করলেন রাসেল।

    আরও পড়ুন- অশ্বিন, অক্ষরদের দাপটে মুম্বই টেস্টে জয় থেকে পাঁচ উইকেট দূরে ভারত

    জায়েদ ক্রিকেট স্টেডিয়ামে এদিন দানবের মতো দেখাচ্ছিল রাসেলকে। একের পর এক ছক্কা হাঁকিয়ে যাচ্ছিলেন। বোলাররা কোথায় বল ফেলবেন, তা বুঝে উঠতে পারছিলেন না। তবে অল্পের জন্য সেঞ্চুরি ফস্কে ফেললেন। না হলে ১০ ওভারের ক্রিকেটেও অনন্য রেকর্ডর মালিক হয়ে যেতেন কেকেআরের মারকুটে ব্যাটার।

    ডেকান গ্ল্যাডিয়েটর্স এদিন টসে হেরে প্রথমে ব্যাটিং করতে যায়। নির্ধারিত ১০ ওভারে বিনা উইকেট তারা ১৫৯ রান তোলে। যা কি না ১০ ওভারের ক্রিকেটে চলতি মরশুমে দলগত রান হিসাবে সর্বোচ্চ। আন্দ্রে রাসেল এদিন ৯টি চার ও ৭টি ছক্কা মারেন। ১৮ বলেই হাফ সেঞ্চুরি পূর্ণ করে ফেলেছিলেন তিনি। এর পর ৯০ রানে অপরাজিত থাকেন।

    আরও পড়ুন- ৬১ বছরেও রূপের আগুন ঝরাচ্ছেন! প্রাক্তন ভারতীয় অধিনায়কের প্রাক্তন স্ত্রী

    দিল্লি বুলস ব্যাটিং করতে নেমে শুরু থেকেই চাপে পড়ে যায়। শেষ পর্যন্ত ৭ উইকেট হারিয়ে ১০৩ রান তোলে তারা। ডেকান গ্ল্যাডিয়েটর্স ম্যাচ জিতে এবার টি-১০ লিগে চ্যাম্পিয়ন হয়েছে। বলাবাহুল্য ফাইনাল ম্যাচে রাসেল সেরা হিসাবে পুরস্কার পেয়েছেন। তিনি আরও একবার প্রমাণ করে দিলেন, রাসেল যেদিন খেলেন, সেদিন বোলারদের আর কিছুই করার থাকে না।

    Published by:Suman Majumder
    First published:

    Tags: Abu Dhabi, Andre Russell, Dubai

    পরবর্তী খবর