Home /News /sports /
Abhishek Porel: ব্রায়ান লারার পরামর্শ পেয়ে আপ্লুত বাংলার অভিষেক পোড়েল

Abhishek Porel: ব্রায়ান লারার পরামর্শ পেয়ে আপ্লুত বাংলার অভিষেক পোড়েল

ব্রায়ান লারার সঙ্গে অভিষেক পোড়েল

ব্রায়ান লারার সঙ্গে অভিষেক পোড়েল

Abhishek Porel in U19 World Cup: ফাইনালের আগে বিরাট কোহলির থেকে গুরুত্বপূর্ণ পরামর্শ পেয়েছেন অভিষেক। আগামী দিনে বিরাটের পরামর্শ কাজে লাগবে বলে মনে করেন প্রথমবার বাংলা সিনিয়র স্কোয়াডে সুযোগ পাওয়া এই ক্রিকেটার। 

  • Share this:

কলকাতা: ব্রায়ান লারার (Brian Lara) পরামর্শ পেয়ে আপ্লুত বাংলার অভিষেক পোড়েল (Abhishek Porel)। অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ জয়ী ভারতীয় দলের স্ট্যান্ডবাই স্কোয়াডে ছিলেন উইকেট-রক্ষক এই ব্যাটার। বিশ্বকাপ জিতে ফেরার পথে বিমানবন্দরে ক্যারিবিয়ান বাঁ হাতি কিংবদন্তির সঙ্গে দেখা হয় অভিষেকদের। কম সময়ের জন্য বেশি কথা না হলেও দু’একটা মূল্যবান পরামর্শ লারার থেকে পেয়েছেন অভিষেক পোড়েল (Abhishek Porel in U19 World Cup)।

আরও পড়ুন-Viral News: পরকীয়ায় আসক্ত স্বামীকে হাতে-নাতে ধরতে এ কী করলেন স্ত্রী! হার মানালেন গোয়েন্দাদেরও

লারা অভিষেককে জানিয়েছেন, ক্রিকেটকে উপভোগ করে খেলার জন্য। নিজের স্বাভাবিক টেকনিক গুলিতেই জোর দিতে বলেছেন লারা। ভবিষ্যতের জন্য শুভেচ্ছাও জানিয়েছেন। আন্তর্জাতিক ক্রিকেটে ২২ হাজার রানের মালিককে সামনে থেকে দেখতে পেয়ে এবং কথা বলতে পেরে কিছুক্ষণের জন্য প্রায় স্তম্ভিত হয়ে পড়েছিলেন অভিষেক। বাংলার এই ক্রিকেটারের আবদার মিটিয়েছেন ব্রায়ান লারা। ছবিও তুলেছেন।

বার্বাডোজে বসে ব্রায়ান লারার সঙ্গে সাক্ষাতের অভিজ্ঞতা টেলিফোনে নিউজ18 বাংলার প্রতিনিধিকে জানাচ্ছিলেন ভারতীয় দলের ক্রিকেটার ঈশান পোড়েলের খুড়তুতো ভাই অভিষেক। বিশ্বকাপে প্রথম ম্যাচের পর যখন ভারত অধিনায়ক ইয়াশ ধুল-সহ একাধিক ক্রিকেটার করোনা আক্রান্ত হন তখন টুর্নামেন্টের মাঝপথেই তড়িঘড়ি পাঁচজন ক্রিকেটারকে ভারত থেকে ওয়েস্ট ইন্ডিজে উড়িয়ে নিয়ে যাওয়া হয়। আসলে পরবর্তী সময়ে যদি আরও কেউ আক্রান্ত হতেন তাহলে বিশ্বকাপে দল নামাতে সমস্যায় পড়তে হতো ভারতকে। এই পরিস্থিতি বিবেচনা করে স্ট্যান্ডবাই ৫ ক্রিকেটারকে দলের সঙ্গে টুর্নামেন্টের মাঝপথে যুক্ত করা হয়। বিসিসিআইয়ের খরচে এই ৫ ক্রিকেটার দলের সঙ্গে ছিলেন।

আরও পড়ুন-Viral News: শরীর খারাপ লাগায় হাসপাতালে চেক-আপে গিয়েছিলেন তরুণী, ডাক্তাররা যা জানালেন চমকে ওঠার মতো !

মূল স্কোয়াডে না থাকায় আইসিসির তরফ থেকে পুরস্কৃত হননি। তবে প্রচুর অভিজ্ঞতা সঞ্চয় করেছেন অভিষেকরা। দল বিশ্বকাপ জয়ের পর দলের সঙ্গে প্রত্যেককে কাঁধে কাঁধ মিলিয়ে সেলিব্রেশন করতে দেখা গিয়েছিল। অনুশীলনের সময়েও এই ৫ ক্রিকেটার গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেন। ফাইনালের আগে বিরাট কোহলির থেকে গুরুত্বপূর্ণ পরামর্শ পেয়েছেন অভিষেক। আগামী দিনে বিরাটের পরামর্শ কাজে লাগবে বলে মনে করেন প্রথমবার বাংলা সিনিয়র স্কোয়াডে সুযোগ পাওয়া এই ক্রিকেটার। ভিভিএস লক্ষ্মণের থেকেও ব্যাটিং টেকনিক নিয়ে পরামর্শ নিয়েছেন অভিষেক। বিশ্বকাপ না খেলার আক্ষেপ থাকলেও ক্রিকেটারদের পরামর্শটাকে গুরুত্বপূর্ণ বলছেন অভিষেক।

ঈরণ রায় বর্মন

Published by:Siddhartha Sarkar
First published:

Tags: Abhishek Porel, U19 World Cup 2022

পরবর্তী খবর