পরকীয়ায় ছেড়েছিলেন স্বামী ও মেয়েকে, প্রেমিকের বাড়ি যেতেই গণধোলাই গৃহবধূকে

Bangla Editor | News18 Bangla
Updated:Oct 15, 2019 07:37 PM IST
পরকীয়ায় ছেড়েছিলেন স্বামী ও মেয়েকে, প্রেমিকের বাড়ি যেতেই গণধোলাই গৃহবধূকে
প্রতীকী ছবি
Bangla Editor | News18 Bangla
Updated:Oct 15, 2019 07:37 PM IST

#দক্ষিণ ২৪ পরগনা: পরকীয়া করে নিজের স্বামী ও মেয়েকে ছেড়ে প্রেমিকের বাড়িতে গিয়ে গণধোলাই খেলেন গৃহবধূ৷ বীরভুমের বোলপুরের পূজা ভান্ডারীর সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে বোলপুরে কাজ করতে আসা শফিকুল ইসলামের। কিন্তু ছেলেটি ভিন্ন ধর্মের হওয়ায় পূজার বাড়ি এবং এলাকার মানুষ মেনে নিতে পারেনি৷ বাধ্য হয়ে শফিকুলের সঙ্গে রাতের অন্ধকারে পালিয়ে বিয়ে করে পূজা। সংসার করতে থাকে কলিকাতার দমদম এলাকায়। পূজা থেকে নাম ভাঁড়িয়ে হয়ে যায় মরিয়ম বিবি।বর্তমানে তাদের একটি কন্যা সন্তান রয়েছে।

আবারও দমদম এলাকায় কাজ করতে যাওয়া জয় জ্বালানির প্রেমে পড়েন তিনি৷ অবশেষে গত অষ্টমী দিন জয়ের সঙ্গে দমদম এলাকা ছেড়ে পালিয়ে আসে পূজা। পালিয়ে যান পাথরপ্রতিমা ব্লকের ঢোলাহাট থানার দিগম্বরপুর গ্রামে খালপাড়ে। সম্ভবত পূজা ভেবেছিলেন যে তার স্বামী ও আত্মীয়রা তার খোঁজ পাবেন না। তাই সেখানেই নতুন সংসার শুরু করেন নতুন করেন পূজা ও জয়। তবে গোপন সূত্রে খবর পায় তার স্বামীর বাড়ির লোকজন। সোমবার সন্ধ্যায় তারা এসে বাচ্চা হাজির হন জয়ের বাড়িতে। খবরটি চাউর হয়ে যাওয়ায় এলাকার মহিলারা মেয়েটিকে দেখার জন্য তার বাড়িতে যান। মেয়েটি তার পুরানো স্বামীর বাড়িতে ফিরে যেতে অস্বীকার করে। শুরু হয়ে যায় গণধোলাই।

তারপরেও বর্তমান স্বামীকে ছেড়ে প্রথম পক্ষের স্বামী কাছে ফিরে যেতে কোনভাবে রাজি ছিলেন না তিনি কিন্তু একপ্রকার বাধ্য হয়ে ফিরে যেতে হয় পূজাকে।

First published: 06:50:38 PM Oct 15, 2019
পুরো খবর পড়ুন
Loading...
अगली ख़बर