• Home
  • »
  • News
  • »
  • south-bengal
  • »
  • Husband Wife Reunion: ১০ বছর আগে হারিয়ে যাওয়া স্বামীকে বাংলার মাটিতে ফিরে পেলেন বিহারের রাগিয়া দেবী

Husband Wife Reunion: ১০ বছর আগে হারিয়ে যাওয়া স্বামীকে বাংলার মাটিতে ফিরে পেলেন বিহারের রাগিয়া দেবী

১০ বছর পর নিজের স্বামীকে খুঁজে পেয়ে খুশি স্ত্রী রাগিয়া দেবী

১০ বছর পর নিজের স্বামীকে খুঁজে পেয়ে খুশি স্ত্রী রাগিয়া দেবী

Husband Wife Reunion: তারপর থেকে বাড়ির সকলেই তাঁর ওপর নজর রাখলেও ২০১২ সালে আবারও একদিন তিনি বাড়ি থেকে নিখোঁজ হয়ে যান।

  • Share this:

    জয়নগর : বিহারের মধেপুরা জেলার আলম নগর থানার বৈশালী গ্রামের বাসিন্দা সতীশ সাহ ২০১০ সালে হঠাৎই নিখোঁজ হয়ে যান। সেই সময় স্থানীয় আলম নগর থানায় একটি নিখোঁজ অভিযোগ করার পর দু'বছর পর পুলিশি তৎপরতায় বাড়ির লোকেরা তাকে ফিরে পায়। এরপর তাঁর চিকিৎসা করার পর তাঁরা জানতে পারে সতীশ সাহ মানসিক ভারসাম্য হারিয়েছেন। তারপর থেকে বাড়ির সকলেই তাঁর ওপর  নজর রাখলেও ২০১২ সালে আবারও একদিন তিনি বাড়ি থেকে নিখোঁজ হয়ে যান। এর পর অনেক খোঁজাখুঁজি করেও তাঁর কোন সন্ধান পাননি বাড়ির লোক (Woman from Bihar gets back her long lost husband in West Bengal)।

    অন্যদিকে, গত এক সপ্তাহ আগে জয়নগর থানার ঢোসা চন্দনেশ্বর এলাকায় এক বৃদ্ধকে সন্দেহজনক ভাবে চলাফেরা করতে দেখে এলাকার মানুষ সেই খবর পেয়ে ‘প্রত্যয়’-এর সদস্য দেবব্রত হালদার বারুইপুর মহিলা থানার আইসি কাকলি ঘোষ কুন্ডুকে পুরো ঘটনা জানান।এর পর কাকলি ঘোষ কুন্ডু তাঁর পরিচিত এক স্বেচ্ছাসেবী সংস্থার কর্ণধার অসীমা দে-কে জানান।

    আরও খবর : কাঁচা বাদাম গান গাওয়ায় এক যুবককে তাড়া করে মারল এক ব্যক্তি ! দেখুন ভিডিও

    অসীমা দে বিষয়টির গুরুত্ব দিয়ে খোঁজ করলে জানতে পারেন, ঢোসা চন্দনেশ্বর এলাকার পিন্টু নস্কর ও সুবল মন্ডল ওই বৃদ্ধকে একটি জায়গায় রেখে খাওয়ার দেওয়ায় ব্যবস্থা করেছেন। তাঁদের সঙ্গে যোগাযোগ করে অসীমা দে ওই বৃদ্ধর ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন এবং হ্যাম রেডিওর সঙ্গে যোগাযোগ করেন।

    আরও খবর : প্রেমিককে চুমু খেয়ে গুলি করল প্রেমিকা, কাটোয়া কাণ্ডে ধৃত প্রেমিককে পকসো আদালতে পেশ

    হ্যাম রেডিওর পক্ষ থেকে ওই বৃদ্ধর পরিচয় জানার সররকমের চেষ্টা করা হয়।এবং অবশেষে তাঁর ঠিকানা খুঁজে পাওয়া যায়৷ হ্যাম রেডিওর কর্ণধার অম্বরীশ নাগ বিশ্বাস সংশ্লিষ্ট সকলকে জানান।

    আরও খবর : শ্রীশ্রী মায়ের জন্ম তিথি উপলক্ষে সাধারণ ভক্ত-দর্শকের প্রবেশের অনুমতি বেলুড় মঠের

    উন্নত প্রযুক্তির মাধ্যমে তাঁরা জানতে পারেন ওই ব্যক্তির বাড়ি বিহারের মাধেপুরা জেলার আলম নগর থানার বৈশালী গ্রামে। বৃদ্ধার বাড়ির লোক খবর পেয়েই বিহার থেকে গাড়ি নিয়ে ছুটে আসেন জয়নগর থানায় (husband wife reunion after a decade)।

    শনিবার সকালে জয়নগর থানার আই সি অতনু সাঁতরা ওই বৃদ্ধকে ঢোসা চন্দনেশ্বর গ্রাম থেকে থানায়  নিয়ে আসেন এবং তাঁর বাড়ির লোকের সঙ্গে দীর্ঘ ক্ষণ কথা বলার পর বাড়ির লোকের হাতে তুলে দেন সতীশ শাহকে। ১০ বছর পর নিজের স্বামীকে খুঁজে পেয়ে খুশি স্ত্রী রাগিয়া দেবী ।

    নিখোঁজ দাদাকে ১০ বছর পর এভাবে ভিন রাজ্য থেকে ফিরে পেয়ে খুশি ভাই নীরজ কুমার। তিনি জানান, ‘‘পুলিশ এবং হ্যাম রেডিওর সহযোগিতায় আমরা আমাদের দাদাকে ফিরে পেলাম,এটা ঈশ্বরের বড় দান।’’

    ( প্রতিবেদন-অর্পণ মণ্ডল)

    Published by:Arpita Roy Chowdhury
    First published: