হোম /খবর /দক্ষিণবঙ্গ /
প্রেমিককে চুমু খেয়ে গুলি প্রেমিকার, কাটোয়া কাণ্ডে ধৃত প্রেমিককে পকসো আদালতে পেশ

Katwa ShootOut: প্রেমিককে চুমু খেয়ে গুলি করল প্রেমিকা, কাটোয়া কাণ্ডে ধৃত প্রেমিককে পকসো আদালতে পেশ

কাটোয়া গুলি কাণ্ডে ধৃত প্রেমিক লালচাঁদ শেখকে কাটোয়া পকসো আদালতে পেশ করল পুলিশ

  • Last Updated :
  • Share this:

#কাটোয়া: কাটোয়া গুলি কাণ্ডে ধৃত প্রেমিক লালচাঁদ শেখকে কাটোয়া পকসো আদালতে পেশ করল পুলিশ (Katwa ShootOut)। লালচাঁদের বিরুদ্ধে অভিযুক্ত প্রেমিকার মা দায়ের করেছিলেন ধর্ষণের অভিযোগ। সেই অভিযোগের ভিত্তিতে প্রেমিক লালচাঁদ শেখকে শুক্রবার গ্রেফতার করে কাটোয়া থানার পুলিশ (Katwa ShootOut)। যদিও আদালতে যাওয়ার পথে লালচাঁদ নিজেকে নির্দোষ দাবি করে। তার বক্তব্য, 'মিথ্যে অভিযোগে পুলিশ আমাকে গ্রেফতার করেছে।'

আরও পড়ুন:রাজস্থানে মিলল বামনগাছির নিখোঁজ ব্যবসায়ীর দেহ! খুন? আত্মহত্যা? তদন্তে পুলিশ

ঠিক যেন কোনও সিনেমার শুটিং। গালে চুমু দিয়ে প্রেমিকের পেটে গুলি চালাল পুলিশ। প্রেমিকাকে জুভেনাইল আদালতে পেশ করা হয়েছে আগেই। কাটোয়ায় প্রেমে ব্যর্থ হয়ে প্রেমিককে গুলি প্রেমিকার। ধৃতের থেকে একটি গুলি ও একটি পাইপগান উদ্ধার হয়। ঠিক কী ঘটেছিল? মেয়ের নাম মনীষা খাতুন। তাঁর দীর্ঘ দিনের প্রেম লালচাঁদ শেখের সঙ্গে। সেই প্রেমিককেই প্রথমে কপালে চুমু দেয় মনীষা। পরমুহূর্তেই গুলি করে মারার চেষ্টা করে প্রেমিক লালচাঁদকে। ঘটনায় হতভম্ভ এলাকার মানুষ।

আরও পড়ুন: জাঁকিয়ে শীত পড়তেই দার্জিলিং-সুন্দরবনে পর্যটকদের ঢল, করোনা খরা কাটার আশায় ব্যবসায়ীরা

কাটোয়া থানার পুলিশ লালচাঁদ শেখের বিরুদ্ধে আইপিসি ৩৭৬ ধারা এবং পকসো আইনের ৬ ধারায় মামলা রুজু করেছে। বুধবার প্রেমিকার বিয়ের প্রস্তাব নাকচ করায় ওয়ান শাটার পাইপগান দিয়ে প্রেমিক লালচাঁদকে লক্ষ্য করে গুলি করে মনীষা। গুলি লক্ষ্যভ্রষ্ট হওয়ায় প্রাণে বেঁচে যায় প্রেমিক । জখম প্রেমিকের দায়ের করা অভিযোগের ভিত্তিতে প্রেমিকাকে গ্রেফতার করে পুলিশ। পুলিশের কাছে প্রেমিকা দাবি করেছিল, তাকে ধর্ষণ করে লালচাঁদ তার সঙ্গে প্রতারণা করেছে।

Published by:Rukmini Mazumder
First published:

Tags: Katwa ShootOut