Home /News /south-bengal /
West Bengal News: টাকার বদলে কেন্দ্রের চাকরি! আইনজীবীর কীর্তিতে অবাক সকলে! যা ঘটল বীরভূমে...

West Bengal News: টাকার বদলে কেন্দ্রের চাকরি! আইনজীবীর কীর্তিতে অবাক সকলে! যা ঘটল বীরভূমে...

মারাত্মক ঘটনা

মারাত্মক ঘটনা

West Bengal News: আয়ুব হোসেনের অভিযোগ করেন, কেন্দ্রীয় সরকারের কৃষি দপ্তরে পরিবারের চারজন সদস্যকে করে দেওয়া হবে চাকরি তাদের এমনটাই প্রতিশ্রুতি দেন আইনজীবী অমল ঘোষ।

  • Share this:

#বীরভূম: এক আইনজীবীর বিরুদ্ধে একই পরিবারের চারজনকে কেন্দ্রীয় সরকারের কৃষি দপ্তরে চাকুরি পাইয়ে দেওয়ার নামে টাকা নেওয়ার অভিযোগ। ব্যক্তি দ্বারস্থ বীরভূমের সিউড়ি আদালতে। ৪ লক্ষ ৪০ হাজার টাকা নিয়ে প্রতারণার অভিযোগ দায়ের করেন বীরভূমের সিউড়ি কোর্টে , বীরভূম সিউড়ি আদালতের আইনজীবী অমল ঘোষের বিরুদ্ধে। আয়ুব হোসেনের অভিযোগ করেন, কেন্দ্রীয় সরকারের কৃষি দপ্তরে পরিবারের চারজন সদস্যকে করে দেওয়া হবে চাকরি তাদের এমনটাই প্রতিশ্রুতি দেন আইনজীবী অমল ঘোষ। এই প্রতিশ্রুতির ভিত্তিতে ৪ লক্ষ ৪০ হাজার টাকাও নেওয়া হয় আয়ুব হোসেনের থেকে।

পরবর্তীতে আরও ৭ হাজার টাকা দিতে বলা হয় তাকে। কিন্তু এখনও পর্যন্ত মেলেনি কোনো চাকরি। আয়ুব হোসেনের আইনজীবী জানান , " আমার মক্কেলের অভিযোগ হল তার থেকে ৪ লক্ষ ৪০ হাজার টাকা নিয়ে তার পরিবারের চারজন সদস্যকে করে দেওয়া হবে কেন্দ্রীয় সরকারের কৃষি দপ্তরে গ্রুপ ডি -তে চাকরি এমন প্রতিশ্রুতি দেওয়া হয় । কিন্তু এখনো তাদের দেওয়া হয়নি কোনো চাকরি । তাই অভিযুক্তর বিরুদ্ধে বৃহস্পতিবার মামলা দায়ের করা হয় সিউড়ি আদালতে ।"

আরও পড়ুন: বিরাট স্বস্তি, আগামী ৩ মাসে প্রচুর চাকরি হবে! কেন? কী বলছেন নিয়োগকর্তারা?

আয়ুব হোসেন জানান , "আমার পরিবারের চারজন সদস্যদের চাকরি করে দেবে কেন্দ্রীয় সরকারের কৃষি দপ্তরে এমন প্রতিশ্রতি দেয় আমায় । এই প্রতিশ্রুতির ভিত্তিতে ৪ লক্ষ ৪০ হাজার টাকাও নেয় আমার থেকে । পরবর্তীতে আরো ৭ হাজার টাকা দিতে বলে আমায় । কিন্তু এখনো পর্যন্ত মেলেনি কোনো চাকরি । পরবর্তীতে আমি জানতে পারি এমন অনেকেই তার কাছে প্রতারিত হয়েছে । তাই বাধ্য হয়ে আমি কোর্টে মামলা করি । "

আরও পড়ুন: ব্যাঙ্কে স্বল্পমেয়াদের ফিক্সড ডিপোজিটেও মিলবে সর্বোচ্চ সুদের হার, রইল সেই তালিকা!

অপর দিকে অমল ঘোষ অস্বীকার করেন সমস্ত অভিযোগ । তিনি জানান , "এমন কোনো প্রকার টাকা আমি কারুর থেকে নিনি । তবে তিনি যদি আদালতে মামলা করে থাকেন তবে প্রমাণ করুক । প্রমাণ করলেই সব সত্যি প্রকাশ্যে চলে আসবে ।"

Published by:Suman Biswas
First published:

Tags: West Bengal news

পরবর্তী খবর