Home /News /south-bengal /
West Bengal Municipal Elections 2022: গভীর রাতে অগ্নিগর্ভ কোন্নগর! আক্রান্ত মহিলা বিজেপি প্রার্থী, ভোট বয়কটের ডাক

West Bengal Municipal Elections 2022: গভীর রাতে অগ্নিগর্ভ কোন্নগর! আক্রান্ত মহিলা বিজেপি প্রার্থী, ভোট বয়কটের ডাক

গভীর রাতে কোন্নগর

গভীর রাতে কোন্নগর

West Bengal Municipal Elections 2022: ঘটনার জেরে রাতেই জিটিরোড অবরোধ করে আগুন জ্বালিয়ে বিক্ষোভ দেখায় বিজেপি কর্মীরা।

  • Share this:

    #কোন্নগর: পুরভোটের (West Bengal Municipal Elections 2022) আগের রাতে বাড়ি ফেরার পথে আক্রান্ত কোন্নগর পৌরসভার ১০ নম্বর ওয়ার্ডের বিজেপি প্রার্থী কৃষ্ণা ভট্টাচার্য। রাস্তায় ফেলে ব্যাপক মারধর করা হয়েছে তাঁকে।অভিযোগ, তৃণমূলের ওই ওয়ার্ডের প্রার্থী তন্ময় দেবের (বিল্টুর) নেতৃত্বে দুষ্কৃতীরা এই হামলা চালিয়েছে। অভিযোগ অবশ্য অস্বীকার করেছে তৃণমূল। গুরুতর অবস্থায় স্থানীয় নার্সিংহোমে ভর্তি করা হয়েছে কৃষ্ণা ভট্টাচার্যকে।

    ঘটনার জেরে রাতেই জিটিরোড অবরোধ করে আগুন জ্বালিয়ে বিক্ষোভ দেখায় বিজেপি কর্মীরা। ভাঙচুর বেশ কয়েকটি ট্রাকেও। সামাল দিতে ঘটনাস্থলে যায় বিশাল পুলিশ বাহিনী। ভোট বয়কটের ডাক দিয়েছে বিজেপি। প্রসঙ্গত, কৃষ্ণা ভট্টাচার্য শ্রীরামপুর জেলা বিজেপি সাংগঠনিক সহ-সভাপতি ও রাজ্য বিজেপির সভানেত্রী।

    আরও পড়ুন: প্রতীক্ষার অবসান, অবশেষে ঘরে ফেরা... ইউক্রেন থেকে ২১৯ জন ভারতীয়কে নিয়ে মুম্বই পৌঁছল এয়ার ইন্ডিয়ার প্রথম বিমান

    রবিবার ভাগ্য নির্ধারণ হতে চলেছে রাজ্যের ১০৮ টি পুরসভার। তৃণমূল কংগ্রেস এই নির্বাচনে বাকিদের থেকে অনেকটা এগিয়ে থাকলেও ভোট ঘিরে উত্তাপ ক্রমশ বাড়ছে। বিশেষত কাঁথির মতো কয়েকটি পুরসভার দিকে বিশেষ নজর থাকবে। ১০৮ টি পুরসভার ভোটে নিরাপত্তার দায়িত্বে আছে রাজ্য পুলিশই। বিজেপি-সহ বিরোধী দলগুলি কেন্দ্রীয় বাহিনী মোতায়েনের দাবি তুলে আদালতে গেলেও শেষপর্যন্ত রাজ্য পুলিশই এই ভোটে নিরাপত্তার দায়িত্বে রয়েছে।

    আরও পড়ুন: ইউক্রেনে আটকে রাজ্যের প্রায় দুশো বাসিন্দা, সবরকম সাহায্যের আশ্বাস দিলেন মমতা

    ভোটের আগে দলের কর্মীদের অবশ্য 'পাঠ' দিয়েছে তৃণমূল কংগ্রেস। পশ্চিমবঙ্গের শাসকদলের মুখপত্র 'জাগো বাংলা'-য় একগুচ্ছ নির্দেশিকা প্রকাশ করা হযেছে। সেই নির্দেশিকার মাধ্যমে বিরোধীদের 'উসকানিতে' পা না দেওয়ার নির্দেশ দিয়েছে তৃণমূল। তবে, ভোটের আগে থেকেই উত্তাপ ক্রমশ বাড়ছে।

    Published by:Suman Biswas
    First published:

    Tags: BJP, West Bengal Municipal Elections 2022

    পরবর্তী খবর