Home /News /south-bengal /
West Bengal Municipal Elections 2022: এজেন্ট বসতে দেয়নি, সব রাগ EVM-এর উপর দেখালেন বিজেপি প্রার্থী! কী করলেন তিনি?

West Bengal Municipal Elections 2022: এজেন্ট বসতে দেয়নি, সব রাগ EVM-এর উপর দেখালেন বিজেপি প্রার্থী! কী করলেন তিনি?

মারাত্মক ঘটনা!

মারাত্মক ঘটনা!

West Bengal Municipal Elections 2022: বারাসাত পুরসভার ৭ নং ওয়ার্ডে বুথে ঢুকে তাণ্ডবের অভিযোগ উঠেছে বিজেপি প্রার্থীর বিরুদ্ধে।

  • Share this:

    #বারাসাত: রবিবার চলছে রাজ্যের ১০৮ পুরসভার ভোট (West Bengal Municipal Elections 2022)। আর সেই ভোট শুরু হতেই দিকে দিকে অশান্তি শুরু হয়েছে। অধিকাংশ ক্ষেত্রেই বিরোধীদের অভিযোগের তির শাসক দল তৃণমূলের বিরুদ্ধে। কিন্তু বারাসাত, ভাটপাড়া ও উত্তর দমদমে পরপর অভিযোগ উঠল বিজেপি প্রার্থীদের বিরুদ্ধে। যে সে অভিযোগ নয়, প্রার্থী হয়েও ইভিএম মেশিন ভাঙচুরের অভিযোগ উঠেছে গেরুয়া শিবিরের প্রার্থীদের বিরুদ্ধে।

    বারাসাত পুরসভার ৭ নং ওয়ার্ডে বুথে ঢুকে তাণ্ডবের অভিযোগ উঠেছে বিজেপি প্রার্থীর বিরুদ্ধে। ভোট শুরু হতেই আছাড় মেরে ইভিএম ভেঙেছেন বিজেপি প্রার্থী, এমনই অভিযোগ করেছে তৃণমূল শিবির। শাসক দলের অভিযোগ, রীতিমত বুথে ঢুকে তাণ্ডব চালিয়েছেন বিজেপি প্রার্থী।

    অভিযোগ, বারাসাত পুরসভার ৭ নম্বর ওয়ার্ডের স্কুলের বুথে বিজেপি প্রার্থীর এজেন্টকে বসতে দেওয়া হয়নি। আর তাতেই রাগে অগ্নিশর্মা হয়ে পড়েন ওই প্রার্থী। এরপরই আছাড় মেরে ইভিএম ভেঙে ফেলেন বিজেপি প্রার্থী। এমনই অভিযোগ তৃণমূলের। যদিও এই অভিযোগ মানতে নারাজ বিজেপি প্রার্থী। তবে, শেষমেশ ওই প্রার্থী শ্যামলী দাসকে আটক করেছে পুলিশ।

    আরও পড়ুন: গভীর রাতে অগ্নিগর্ভ কোন্নগর! আক্রান্ত মহিলা বিজেপি প্রার্থী, ভোট বয়কটের ডাক

    এই ঘটনার পরই ওই বুথে তুমুল গণ্ডগোল লেগে যায়। স্থানীয়দের অভিযোগ, সকাল থেকেই বিজেপি প্রার্থী এখানে গণ্ডগোল পাকানোর চেষ্টা করছিলেন। একই ধরনের অভিযোগ উঠেছে ভাটপাড়া ও উত্তর দমদমেও। সেখানেও ইভিএম ভাঙচুরের অভিযোগ উঠেছে। যদিও ব্যারাকপুরের বিজেপি সাংসদ অর্জুন সিং বলেছেন, ''এ সবই সাধারণ মানুষের ক্ষোভের বহিঃপ্রকাশ। যুদ্ধে নামলে পাল্টা দিতে হবেই। বিজেপি এর সঙ্গে যুক্ত নয়।''

    আরও পড়ুন: নো মুভমেন্ট নোটিশ, ভোটের আগের রাতে দিলীপ ঘোষকে কেন এমন নির্দেশ?

    প্রসঙ্গত, পুরসভা ভোটের প্রচারে গিয়ে চাকদার বিজেপি বিধায়ক বঙ্কিম ঘোষ প্রার্থীদের উদ্দেশ্যে বলেছিলেন, 'ছাপ্পা ভোট দিতে দেখলে ইভিএম ভেঙে ফেলুন।'। এই নিয়ে নতুন করে শুরু হয় বিতর্ক। প্রসঙ্গত, তারও কয়েকদিন আগে এই ভাবে ইভিএম ভাঙার বার্তা দিয়েছিলেন স্বয়ং অর্জুন সিং'ও।

    ---জিয়াউল আলম

    Published by:Suman Biswas
    First published:

    Tags: BJP, West Bengal Municipal Elections 2022

    পরবর্তী খবর