Home /News /south-bengal /
West Bengal Crime News|| ভরদুপুরে মেদিনীপুরে বাজারের মধ্যে ঘটল নৃশংস ঘটনা! সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল ভিডিও...

West Bengal Crime News|| ভরদুপুরে মেদিনীপুরে বাজারের মধ্যে ঘটল নৃশংস ঘটনা! সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল ভিডিও...

বাজার। প্রতীকী ছবি।

বাজার। প্রতীকী ছবি।

A stray dog mercilessly beaten by some angry people viral: মেদিনীপুর শহরের উপকণ্ঠে ব্যস্ত বাজারে দিনেদুপুরে কুকুরকে নৃশংসভাবে পিটিয়ে খুনের অভিযোগ উঠল বাজারের কয়েকজন ব্যবসায়ীর বিরুদ্ধে।

  • Share this:

    #মেদিনীপুর: মেদিনীপুর শহরের উপকণ্ঠে ব্যস্ত বাজারে দিনেদুপুরে কুকুরকে নৃশংসভাবে পিটিয়ে খুনের অভিযোগ উঠল বাজারের কয়েকজন ব্যবসায়ীর বিরুদ্ধে। রবিবার সকালে ঘটনাটি ঘটেছে পশ্চিম মেদিনীপুর জেলার মেদিনীপুর কোতোয়ালি থানার অন্তর্গত কেরানিচটি এলাকায়। রবিবার বেলা ১০টা নাগাদ কেরানিচটি এলাকার ব্যস্ত বাজারের মধ্যে এক ব্যক্তি মোটা লাঠি দিয়ে একটি কুকুরটিকে বেধড়ক পেটাতে থাকে। স্থানীয়রা দেখেও কোনও প্রতিবাদ করেনি বলে অভিযোগ পশুপ্রেমিদের।

    ঘটনার সময় এক ব্যক্তি পুরো ঘটনাটি তার মোবাইল থেকে ক্যামেরাবন্দি করে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন। মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়ে যায় ভিডিওটি। খবর পেয়ে কিছুক্ষণ পর মেদিনীপুর শহর থেকে চারজনের একটি পশুপ্রেমি দল পৌঁছে যায় ঘটনাস্থলে। প্রতিবাদ করায় ২ মহিলা-সহ ওই পশুপ্রেমি দলটিকে ব্যাপক হেনস্থা করা হয় বলে অভিযোগ। এমনকি তাদের বেঁধে রেখে পেটানোর হুমকি দেওয়া হয়। ঘটনার খবর পেয়ে ছুটে যায় কোতোয়ালি থানার পুলিশ। কার্যত পুলিশের ঘেরাটোপে এলাকা ছাড়তে সক্ষম হন ওই দলটি।

    আরও পড়ুন: অতিথিদের জন্য ভার্চুয়াল বিয়ে দেখা, হোম ডেলিভারিতে ভুঁড়িভোজ! করোনাকালে পথ দেখাচ্ছেন বর্ধমানের যুগল

    মেদিনীপুর শহরের পশুপ্রেমী শিবু রানা জানিয়েছেন, সকাল দশ'টা নাগাদ স্থানীয় সূত্রে খবর পেয়ে আমরা গিয়ে দেখি একটি কুকুরকে নৃশংসভাবে পিটিয়ে মারছে দুই ব্যক্তি। পশুপ্রেমি রীনা কর্মকার জানান, কুকুরটিকে দু'জনে মিলে পিটিয়ে হত্যা করা হয়। তিনি দোষীদের কঠোর শাস্তির দাবি তুলেছেন। জানা গিয়েছে, কয়েকদিন আগে কুকুরটি এলাকার একটি ফল বিক্রেতার বেড়ালকে কামড়ে দিয়েছিল। কিন্তু পেনাল্টি সুস্থ রয়েছে এখনও। তখন থেকেই কুকুরটিকে পিটিয়ে মারার পরিকল্পনা করেন ওই ব্যবসায়ী। মোটা বাঁশ দিয়ে কুকুরটিকে ব্যস্ত বাজারের মধ্যে বারবার কোমরে আঘাত করেন ওই ব্যক্তি। আধমরা কুকুরটিকে এরপর আরও এক ব্যক্তি মোটা লাঠি দিয়ে বেধড়ক মারধর করে। মারের চোটে মুখ ফেটে কুকুরটি চোখ বাইরে বেরিয়ে এসেছিল।

    ইতিমধ্যেই দু'জন ব্যক্তির বিরুদ্ধে কোতোয়ালি থানায় অভিযোগ দায়ের করেছেন পশুপ্রেমিরা। ঘটনার দৃষ্টান্তমূলক শাস্তি চাইছেন তাঁরা। কোতোয়ালি থানার পুলিশ তদন্তে নেমেছে।

    তথ্যঃ শোভন দাস 

    Published by:Shubhagata Dey
    First published:

    Tags: West Medinipur

    পরবর্তী খবর