Home /News /south-bengal /
Bardhaman News: মাংস-ভাত খেল গোটা পরিবার, রাত পোহাতেই দুই শিশুর মর্মান্তিক পরিণতি! অবাক গোটা পাড়া

Bardhaman News: মাংস-ভাত খেল গোটা পরিবার, রাত পোহাতেই দুই শিশুর মর্মান্তিক পরিণতি! অবাক গোটা পাড়া

Bardhaman Child Death: মাংস-ভাত খাওয়ার পর থেকেই পরিবারের সকলে অসুস্থ বোধ করছিলেন। কিন্তু এমনটা হবে কেউ স্বপ্নেও ভাবেননি।

  • Share this:

#বর্ধমান: একই পরিবারের দুই শিশুর রহস্য মৃত্যুকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ছড়াল বর্ধমানে। এই ঘটনায় ওই পরিবারের আরও চারজন অসুস্থ হয়ে পড়েন। বর্ধমানের কাঞ্চন নগর রথতলা ভট্টাচার্য কলোনি এলাকায় এই ঘটনা ঘটেছে। ঠিক কী কারণে এই মৃত্যু এবং অসুস্থ হওয়ার ঘটনা ঘটল, তা নিয়ে এলাকায় জল্পনা তুঙ্গে।

জেলা স্বাস্থ্য দফতরের গাড়ি চালক রবি ঘোষ। তাঁর দুই ছেলে রাহুল ঘোষ (৯), শুভঙ্কর ঘোষের (১২) মৃত্যু হয়েছে। অসুস্থ রবি ঘোষ, তাঁর মেয়ে শর্মিলা ঘোষ, তাঁর মা সন্ধ্যা ঘোষ, বোন শর্মিষ্ঠা মাঝি। তাঁদের বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এর মধ্যে রবি ঘোষ বিপদ মুক্ত বলে হাসপাতাল সূত্রে জানা গিয়েছে।

আরও পড়ুন- ঝাড়খণ্ড থেকে বাংলায় ঢুকছে বস্তাভর্তি কয়লা! ২০০ টাকায় কিনে বিকোচ্ছে কত টাকায়?

বৃহস্পতিবার ভোরে সকলকে অসুস্থ অবস্থায় উদ্ধার করে বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায় প্রতিবেশীরা। সেখানে কিছুক্ষণ চিকিৎসা চলার পর দুই শিশুর মৃত্যু হয়। এই ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। খবর পেয়ে ঘটনাস্থলে যায় বর্ধমান থানার পুলিশ। এব্যাপারে অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করে তদন্ত শুরু করেছে পুলিশ।

খাবারে বিষক্রিয়া থেকে এই ঘটনা বলে প্রাথমিক তদন্তের পর অনুমান পুলিশের। মঙ্গলবার রাতে বাড়িতে মাংস ভাত খেয়েছিল পরিবারের সকলে। বুধবার সকাল থেকেই কমবেশি অসুস্থ বোধ করছিল বাড়ির সদস্যরা। চিকিৎসকের পরামর্শও নেওয়া হয়। কিন্তু বৃহস্পতিবার রাতে দুই শিশুর শারীরিক অবস্থার অবনতি হয়।

আরও পড়ুন- হোয়াটসঅ্যাপে মেসেজ! প্রতারণার ফাঁদে মুহূর্তে ৬০ হাজার টাকা খোয়ালেন ব্যক্তি

বিষক্রিয়ার কারণে এই মৃত্যু হলে খাবারে বিষ কিভাবে মিশলো তা খতিয়ে দেখছে পুলিশ। পরিবারের সদস্যরা জানিয়েছেন, বাড়িতে ইঁদুরের উৎপাত থাকায় ইঁদুর মারার বিষ আনা হয়েছিল। সেই বিষ খাবারে মিশে গিয়ে এই ঘটনা ঘটে থাকতে পারে। কিন্তু সেই বিষ খাবারে কিভাবে মিললো তা নিয়েই রহস্য তৈরি হয়েছে। বিষক্রিয়া থেকেই এই মৃত্যু কিনা বা কোন ধরণের বিষ খাবারে মিশেছিল তা মৃতদের ময়না তদন্তের রিপোর্টে নিশ্চিত হওয়া যাবে বলে পুলিশ জানিয়েছে।

Published by:Arpita Roy Chowdhury
First published:

Tags: Bardhaman, Bardhaman news, Child death

পরবর্তী খবর