Home /News /south-bengal /

Truck Driver Arrest: লরি মালিক ও খালাসি খুনে হরিয়ানা থেকে গ্রেফতার চালক

Truck Driver Arrest: লরি মালিক ও খালাসি খুনে হরিয়ানা থেকে গ্রেফতার চালক

Truck driver arrested with the allegation of killing owner and helper

Truck driver arrested with the allegation of killing owner and helper

লরি মালিক ও খালাসি (Truck) খুনে হরিয়ানা (Haryana) থেকে গ্রেফতার চালক (Truck Driver Arrest), খুনের ঘটনার তদন্ত করতে ঘটনার পুনর্গঠনের জন্য নিয়ে আসা হল বীরভূমের (Birbhum) সদাইপুরে৷

  • Share this:

#বীরভূম: লরি মালিক ও খালাসি (Truck) খুনে হরিয়ানা (Haryana) থেকে গ্রেফতার চালক (Truck Driver Arrest), খুনের ঘটনার তদন্ত করতে ঘটনার পুনর্গঠনের জন্য নিয়ে আসা হল বীরভূমের (Birbhum) সদাইপুরে৷  বীরভূম (Birbhum) জেলার সদাইপুর থানার বাঁধেরশোল বক্রেশ্বর ব্রিজের কাছে গত ১৮ অক্টোবর একটি অজ্ঞাত পরিচয় পচাগলা মৃতদেহ উদ্ধার করে বীরভূমের সদাইপুর থানার পুলিশ। কিন্তু কে বা কারা সেখানে ফেলে পালিয়ে গেছে কোনো হদিশ পাওয়া যায়নি। তদন্ত শুরু করে সদাইপুর থানার পুলিশ।

অন্যদিকে পশ্চিম বর্ধমান জেলার পাণ্ডবেশ্বর থেকে গত ১৫ অক্টোবর একটি অজ্ঞাত পরিচয় মৃতদেহ উদ্ধার করে পাণ্ডবেশ্বর থানার পুলিশ। তাঁরাও তদন্তে নামে। পাণ্ডবেশ্বর থানার পুলিশ তদন্তে নেমে হরিয়ানা থেকে গাড়ির এক চালককে গ্রেফতার (Truck Driver Arrest) করে। যে জায়গাগুলিতে মৃতদেহ দুটি পাওয়া গিয়েছিল সেই জায়গা গুলোতে  খুনের পুনর্গঠনের জন্য নিয়ে আসা হয় ঐ চালককে। খুন করার পর কোথায় ফেলে পালিয়ে গেছিল সেটা চিহ্নিত করার জন্যই  তাঁকে সোমবার নিয়ে আসা হয়।

আরও পড়ুন - Sovereign Gold Bond Scheme: সরকার আজ দিচ্ছে ৫০০ টাকা সস্তায় সোনা কেনার সুযোগ, জেনে নিন কি করতে হবে

চালকের নাম জয়দীপ। বাড়ি হরিয়ানাতে (Haryana)। তিনি জানান, গত ১৪ অক্টোবর দুবরাজপুরের রাণীগঞ্জ মোরগ্রাম ৬০ নম্বর জাতীয় সড়কের ওপর একটি হোটেলে খাবার খেতে নামেন। তারপর একটি গাড়ির খালাসি রবি রানাকে সেই হোটেলে খাবার খাওয়ার পর খুন করে তাঁর মৃতদেহ সদাইপুর থানার বাঁধেরশোল বক্রেশ্বর ব্রিজের কাছে একটি ঝোপে ফেলে পালিয়ে যায়।

আরও পড়ুন- Shane Warne Accident: ছেলের সঙ্গে বাইক চড়তে গিয়ে অ্যাক্সিডেন্ট, ১৫ মিটার গেলেন হেঁচড়ে হেঁচড়ে

পাশাপাশি পশ্চিম বর্ধমান জেলার পাণ্ডবেশ্বরে ঐ লরির মালিক ধর্মেন্দ্রকে খুন করে সেখানে ফেলে পালিয়ে যায়। তারপর সেই লরি হাইজ্যাক করে নিয়ে পালিয়ে যায় গ্রেফতার হওয়া চালক জয়দীপ। তাঁকে পাণ্ডবেশ্বর থানার পুলিশ হরিয়ানা থেকে গ্রেফতার করে। খুন করে ফেলে পালিয়ে যাওয়া সেই জায়গা গুলোতে নিয়ে আসা হয়। এদিন উপস্থিত ছিলেন দুর্গাপুরের সিআই পিন্টু সাহা, পাণ্ডবেশ্বর থানার ওসি রবীন্দ্র নাথ দলুই, সিউড়ি সদর সার্কেল ইন্সপেক্টর কিশোর সিনহা চৌধুরি, সদাইপুর থানার ওসি মিকাইল মিয়া সহ অন্যান্য পুলিশ অফিসাররা

Supratim Das

Published by:Debalina Datta
First published:

Tags: Haryana, Murder, Truck

পরবর্তী খবর