corona virus btn
corona virus btn
Loading

বাড়ির সামনেই তৃণমূল কাউন্সিলর খুন, অভিযুক্ত ৩, গ্রেফতার ১

বাড়ির সামনেই তৃণমূল কাউন্সিলর খুন, অভিযুক্ত ৩, গ্রেফতার ১
আসানসোলে তৃণমূল কাউন্সিলরকে গুলি করে খুন

পারিবারিক অশান্তির জেরে আসানসোলে খুন তৃণমূল কাউন্সিলর। বাইকে করে এসে বাড়ির সামনে তাঁকে গুলি করে তিন দুষ্কৃতী। পরিবারের অভিযোগ কাউন্সিলরেরই তিন মাসতুতো ভাইয়ের বিরুদ্ধে। গ্রেফতার এক।

  • Share this:

#আসানসোল: আসানসোলে তৃণমূল কাউন্সিলর মহম্মদ খালিদ খান খুন। গ্রেফতার অন্যতম অভিযুক্ত টিঙ্কু খান। তিনি নিহত কাউন্সিলরের মাসতুতো ভাই। খুনে নাম জড়িয়েছে যুব তৃণমূলকর্মী কাদির খানের। কাদিরসহ ৩ জনের বিরুদ্ধে খুনের অভিযোগ। অভিযুক্ত ৩ জন নিহতের মাসতুতো ভাই। আসানসোলের ৬৬ নম্বর ওয়ার্ডের তৃণমূল কাউন্সিলর খালিদ খান। শনিবার রাতে আসানসোলের কুলটি থানার বরাকরের মনবেড়িয়ায় খালিদের বাড়ির সামনেই তাঁকে খুন করে তিন দুষ্কৃতী। শনিবার রাত এগারোটা নাগাদ বাড়ির সামনেই হাঁটতে বেরিয়েছিলেন খালিদ। হঠাৎই বাইকে এসে তাঁর পায়ে গুলি করে তিন দুষ্কৃতী। গুলিবিদ্ধ অবস্থায় তাঁদের তাড়া করেন খালিদ। বাইক থেকে নেমে তাঁকে ফের গুলি করে দুষ্কৃতীরা। মাটিতে লুটিয়ে পড়েন কাউন্সিলর।

গুলিবিদ্ধ অবস্থায় খালিদকে আসানসোল জেলা হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাঁকে মৃত ঘোষণা করেন। নিহতের পরিবারের দাবি, দীর্ঘদিনের পারিবারিক অশান্তির জেরেই খালিদকে খুন করেছে তারই তিন মাসতুতো ভাই। অভিযুক্ত কাদির তৃণমূল যুব কংগ্রেসেরই সদস‍্য। তাকে দল থেকে বহিষ্কারের দাবি জানিয়েছেন কুলটির বিধায়ক উজ্জ্বল চট্টোপাধ‍্যায়। অভিযুক্তদের গ্রেফতারির দাবিতে রবিবার পথ অবরোধ করে এলাকায় বিক্ষোভ দেখান তৃণমূলকর্মীরা। অভিযুক্তদের বিরুদ্ধে উপযুক্ত ব‍্যবস্থা গ্রহণের আশ্বাস দিয়েছেন মেয়র জিতেন্দ্র তেওয়ারি। প্রকাশ‍্য রাস্তায় কাউন্সিলর খুনে উত্তেজনা ছড়িয়েছে কুলটিতে। আতঙ্কে রয়েছেন এলাকার বাসিন্দারা।

First published: August 26, 2019, 1:34 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर