Home /News /south-bengal /
সস্ত্রীক রামনবমীর পুজো সেরে, শত্রুঘ্ন সিনহা শেষ করলেন ভোট প্রচার

সস্ত্রীক রামনবমীর পুজো সেরে, শত্রুঘ্ন সিনহা শেষ করলেন ভোট প্রচার

TMC candidate Shatrughna Sinha campaigns after completing Ram Navami Puja

TMC candidate Shatrughna Sinha campaigns after completing Ram Navami Puja

রাম আবার কারও একার হয় নাকি! আমিও রামের ভক্ত- প্রচারে বেরিয়ে যা বললেন শত্রুঘ্ন সিনহা...

  • Share this:

#কলকাতা:  রাম আবার কারও একার হয় নাকি! আমিও রামের ভক্ত। আমার দুই ছেলে, যাদের নাম লব-কুশ। রামনবমীর দিন পুজো সেরে জনসংযোগে বেরিয়ে এমনটাই বললেন শত্রুঘ্ন সিনহা।রবিবারই ছিল আসানসোল লোকসভা নির্বাচনের প্রচারের শেষ দিন। সকাল থেকেই আসানসোল লোকসভার নানা প্রান্তে পথে প্রচারে বেরিয়ে পড়েছেন বাম-কংগ্রেস-বিজেপি প্রার্থীরা। অধীর চৌধুরী মিছিল করলেন তাঁর প্রার্থীকে নিয়ে। অন্যদিকে বিজেপি প্রার্থী অগ্নিমিত্রা পালের হয়ে প্রচার সারলেন দিলীপ ঘোষ-সুকান্ত মজুমদার-শুভেন্দু অধিকারীরা। সেখানে তৃণমূলের তারকা প্রার্থী কোথায়? তার দেখা কেন পাওয়া যাচ্ছে না? তা নিয়ে একাধিক প্রশ্ন তুলতে শুরু করেছিলেন বাকি রাজনৈতিক দলের সদস্যরা৷

অবশেষে প্রচার পর্ব শেষ হওয়ার দেড় ঘন্টা আগে তিনি বেরোলেন হোটেল ছেড়ে। স্ত্রী পুনম সিনহাকে সাথে নিয়ে তিনি পৌছে গেলেন আসানসোলের রাম মন্দিরে। ভক্তিভরে দিলেন পুজো৷ করলেন আরতি। কর্মীদের আবদার মেনেই তুললেন সেলফি। আর বললেন ব্যক্তি শত্রুঘ্ন নয় আসলে মানুষ যেন ভোট দেয় তাঁর নেত্রী মমতা বন্দোপাধ্যায়কে।রামনবমীর দিন আসানসোলের তৃণমূল প্রার্থী রাম পুজো করছেন তা নিয়ে দিনভর তৈরি হয়েছে নানা চর্চা।

কিন্তু সব প্রশ্নের জবাব তিনি দিয়েছেন তাঁর স্বভাবসিদ্ধ ভঙ্গীর হাসিতে। তিনি জানিয়েছেন, এটা গণতান্ত্রিক দেশ। সকলের অধিকার আছে রাম পুজো করার। তবে এই পুজো আমি অনেক দিন ধরেই করি। আমার পরিবার নবরাত্রি পালন করে। আমি যেখানের মানুষ সেখানে ছোট থেকেই আমরা রামের পুজো  দেখে আসছি।

আরও পড়ুন - IPL 2022: শুরুতে পৃথ্বী-ওয়ার্নার, শেষবেলায় শার্দুল, কেকেআরের বিরুদ্ধে দিল্লির ধামাকা

এদিন বার্ণপুরে রামনবমীর এক শোভাযাত্রায় যোগ দেন শত্রুঘ্ন সিনহা। শোভাযাত্রার মধ্যে থেকেই অনেকে জয় শ্রীরাম স্লোগান তোলেন। শত্রুঘ্ন সিনহা অবশ্য মন্ত্রী মলয় ঘটককে পাশে নিয়ে হাতে পতাকা নিয়ে দাঁড়িয়ে পড়েন। রাজনৈতিক মহলের অনেকেরই মতে, ভোট প্রচারের শেষ দিনে রামনবমী থাকায় জনসংযোগে সুবিধা পেয়েছে গেরুয়া শিবির। যদিও এই অভিযোগ উড়িয়ে দিয়েছেন মলয় ঘটক। তিনি জানিয়েছেন, "পুজো পুজোর জায়গায়। আমিও তো পুজো করলাম। মানুষ মানুষের ইচ্ছে মতো ভোট দেবেন। তার সাথে পুজোর সম্পর্ক নেই।" প্রার্থী  বলছেন, মানুষ ভোট দেবেন মমতা বন্দোপাধ্যায়ের কাজ দেখেই।

ABIR GHOSHAL

Published by:Debalina Datta
First published:

Tags: Bypoll, Shatrughna Sinha

পরবর্তী খবর