গাছে কাঁঠাল, গোঁফে তেল - ভোটের দিন ঘোষণার আগেই প্রার্থী নিয়ে তৃণমূলের কাজিয়া বীরভূমে

গাছে কাঁঠাল, গোঁফে তেল - ভোটের দিন ঘোষণার আগেই প্রার্থী নিয়ে তৃণমূলের কাজিয়া বীরভূমে
তৃণমূল কার্যালয়ের বাইরে বিক্ষোভ সিউড়িতে।

ভোটের দিনক্ষণ ঘোষণার আগেই বীরভূমের সিউড়িতে প্রার্থী পদ নিয়ে তৃণমূলের কাজিয়া প্রকাশ্যে।

  • Share this:

#সিউড়ি: ভোটের দিনক্ষণ ঘোষণা হয়নি। তার আগেই কে প্রার্থী হবে আর কে হবে না তা নিয়ে শাসক দলের কাজিয়া শুরু হয়ে গেল বীরভূমে। সিউড়ি পুরসভা এলাকার ৬ নম্বর ওয়ার্ডের প্রাক্তন কাউন্সিলরকে ওয়ার্ডে ফের প্রার্থী করতে চেয়ে  এবং ১১ নম্বর ওয়ার্ডের তৃণমুল কাউন্সিলরের বদল চেয়ে তৃণমূলের জেলা কার্যালয়ের সামনে বিক্ষোভ দেখালেন ওই দুই ওয়ার্ডের তৃনমুল সমর্থকরা।

সিউড়ি পুরসভার ৬ নম্বর ওয়ার্ডের তৃণমূল সমর্থকদের দাবি, কাউন্সিলর মনিদীপা মুখোপাধ্যায় মানুষের সঙ্গে থেকে কাজ করেছেন। তাই ওই এলাকায় মনিদীপা মুখোপাধ্যায়কে আগত পুরভোটে প্রার্থী করতে হবে। অন্যদিকে, ১১ নম্বর ওয়ার্ডের তৃণমূল কাউন্সিলর মৃন্ময় মুখোপাধ্যায়ের জায়গায়   ওই ওয়ার্ডের যে কোনও বাসিন্দাকে প্রার্থী করতে হবে বলেও  দাবি জানানো হয়।

মনিদীপা মূখোপাধ্যায় গত পুরসভা ভোটে বিজেপি প্রার্থী হিসাবে জয়লাভ করে ৭ দিনের মধ্যে অনুব্রত মণ্ডলের হাত থেকে তৃণমুলের পতাকা নিয়ে শাসক দলে যোগদান করেন। একই রকমভাবে মৃন্ময় মুখোপাধ্যায় কংগ্রেস থেকে জয়লাভ করে পরে তৃণমূলে যোগদান করেন। এই বিক্ষোভ নিয়ে মুখ খুলেছেন সিউড়ি বিধানসভার বিধায়ক অশোক চট্টোপাধ্যায়। তিনি জানিয়েছেন, বিক্ষোভকারীদের দাবি শোনা হয়েছে। প্রার্থী নির্বাচনের সময় বিষয়গুলি মাথায় রাখা হবে।

SUPRATIM DAS

First published: March 12, 2020, 7:44 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर