Home /News /south-bengal /
CBI: সবংয়ে বিজেপি সমর্থককে খুনের ঘটনায় সিবিআইয়ের হাতে গ্রেফতার তিন

CBI: সবংয়ে বিজেপি সমর্থককে খুনের ঘটনায় সিবিআইয়ের হাতে গ্রেফতার তিন

CBI: সেই ঘটনায় পরিবার সিবিআই-এর কাছে অভিযোগ করে, দুষ্কৃতীরা বিশ্বজিৎ মহেশকে হত্যা করেছিল রাজনৈতিক কারণে।

  • Share this:

#কলকাতা: রাজ্যে ভোট পরবর্তী হিংসার ঘটনায়  এ বার পশ্চিম মেদিনীপুর সবং থানা এলাকায়  সিবিআইয়ের (CBI) হাতে গ্রেফতার তিন অভিযুক্ত। সিবিআই (CBI) সূত্রে খবর, ধৃতদের নাম, শিবানী মহেশ, অলোকা মহেশ, শুভজিৎ শেখর মহেশ। ধৃতরা পশ্চিম মেদিনীপুরের বাসিন্দা। খড়গপুর এলাকা থেকে তাঁদের গ্রেফতার করা হয়েছে। সিবিআই সূত্রে খবর, গত  ৪মে খুন হন বিজেপি সমর্থক বিশ্বজিৎ মহেশ। সেই ঘটনায় এবার সিবিআই (CBI) গ্রেফতার করল তিন অভিযুক্তকে। সিবিআই-এর কাছে মৃতের পরিবারের দাবি, মৃত  বিজেপি সমর্থককে রাজনৈতিক কারনে খুন করা হয়েছে।

ভোটের ফল বেরোনর পর  গত ৪ মে সকাল সাতটা নাগাদ বিশ্বজিত মহেশের  উপর চড়াও হয় বিদ্যুৎ মহেশ ও বিমান মহেশ। সে সময় কোনও মতে বিশ্বজিতের স্ত্রী দুষ্কৃতীদের বাধা দেওয়াতে তারা চলে যায়। কিন্তু রাত আটটা নাগাদ বারুইপাড়া থেকে যখন ফিরছিলেন বিশ্বজিৎ মহেশ তখন পাঁচ অভিযুক্ত শিবানী মহেশ, অলোকা মহেশ, শুভজিৎ শেখর মহেশ, বিদ্যুৎ মহেশ ও বিমান মহেশ চড়াও হয়। লোহার রড, নিমচা, ধারালো অস্ত্র দিয়ে আঘাত ও বেধড়ক মারধর করে তাঁকে পুকুরে ফেলে দেওয়া হয়। এরপর তাঁকে পরিবারের সদস্যরা হাসপাতালে নিয়ে গেলে মৃত বলে জানান চিকিৎসকরা।

আরও পড়ুন-আন্তর্জাতিক ক্রিকেটে পাকাপাকি জায়গা করে নিতে হলে বলের গতি বাড়াতে হবে...রবি, রাজদের পরামর্শ অ্যামব্রোজের

সেই ঘটনায় পরিবার সিবিআই-এর কাছে অভিযোগ করে, দুষ্কৃতীরা বিশ্বজিৎ মহেশকে হত্যা করেছিল রাজনৈতিক কারণে। মৃতের পরিবারের অভিযোগ সিবিআইয়ের কাছে , সবং থানায় অভিযোগ করার সময় গত ৫ মে, (২০২১ সালে) পরিবারের সদস্যদের অভিযোগপত্রে উল্লেখ করতে বলা হয় জমি নিয়ে ঝামেলা জেরে খুন এমনটাই যেন উল্লেখ করে। সবং থানার অভিযোগপত্রে উল্লেখ করা হয়েছে, জমি নিয়ে ঝামেলা জেরে খুন করা হয় বিশ্বজিৎ মহেশকে, সিবিআই সূত্রে খবর।

আরও পড়ুন-পরকীয়ায় আসক্ত স্বামীকে হাতে-নাতে ধরতে এ কী করলেন স্ত্রী! হার মানালেন গোয়েন্দাদেরও

মৃতের পরিবারের আরও অভিযোগ সিবিআইয়ের কাছে , অভিযুক্ত পাঁচ হলেও সবং থানা চার্জশিটে দুজনকে বিমান মহেশ ও বিদ্যুৎ মহেশর নাম রাখে। বাকি তিন অভিযুক্তর নাম ছিল না , বলেই দাবি মৃতের পরিবারের। বিদ্যুৎ মহেশের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি হয়। গোটা বিষয়টি এরপর সিবিআইকে মৃতের পরিবার জানায়। ৯ অক্টোবর ২০২১ সালে এই মামলার তদন্ত ভার নেয় সিবিআই। সিবিআই মোট পাঁচ অভিযুক্ত বিরুদ্ধে অভিযোগ গ্রহণ করে।সিবিআই সূত্রে খবর, সবং থানা বিরুদ্ধে মৃতের পরিবারের অভিযোগ অনুসারে, কেন এমন অভিযোগপত্রে লেখানো হয়েছিল সেই ভূমিকা সিবিআই খতিয়ে দেখবে।

ARPITA HAZRA

Published by:Uddalak B
First published:

Tags: CBI

পরবর্তী খবর